সোমবার, ০৪ জুলাই ২০২২, ১২:৩০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মন খুলে দে,ও তুই হেলা করিস না, গোপালগঞ্জে যাবরে ভাই মোটরসাইকেল নিয়া ৩৩ নম্বর ওয়ার্ডে মান্নান হোসেন শাহীন সভাপতি, শেখ মোঃ জহিরুল ইসলাম অপু সাধারণ সম্পাদক ৩২ নং ওয়ার্ডে মোঃ বেলাল আহমেদ সভাপতি, মোঃ আবুল বাশার সাধারণ সম্পাদক ৩১ নং ওয়ার্ডে শহীদ আলী সভাপতি, সাজেদুল হক খান রনি সাধারণ সম্পাদক গণতন্ত্র পুনরুদ্ধারে শিগগিরই আর একটি গণঅভ্যুত্থান হবে: আমান উল্লাহ আমান শৈলকূপ উপজেলার ১১ নং আবাইপুর ইউনিয়নের ঢাকায় অবস্থানকারী দের নিয়ে গঠিত হলো লিজেন্ড এগারো নামে একটি ক্লাব বধ্যভূমি, একটি বটগাছ ও একজন রবিউল প্রানি সম্পদ মন্ত্রনালয় ও ঢাকা সিটি কর্পোরেশন কোন পথে কোরবানির আয়োজনে ? বৃষ্টির দিনেও রান্না করা খাবার নিয়ে অসহায় মানুষের পাশে রাজধানী মোহান্মদপুর ক্লাব সাধারণ সম্পাদক পদে সকলের পছন্দ হাফেজ মাওলানা মোঃ ইসমাইল হোসেন

ঝিনাইদহের কালীগঞ্জে জাতীয় ভিটামিন এ’ প্লাস ক্যাম্পেইন ২০২০ এর উদ্বোধন করলেন আনার এমপি

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম রবিবার, ৪ অক্টোবর, ২০২০
  • ১৭৬ দেখা হয়েছে
ঝিনাইদহ থেকে এস কে কাদের : কালীগঞ্জে জাতীয় ভিটামিন এ’ প্লাস ক্যাম্পেইন ২০২০ এর শুভ সুচনা করা হয়েছে। রোববার সকালে মেইন বাসষ্টান্ডে উপজেলা ভাইচ চেয়ারম্যান শিবলী নোমানীর শিশু কণ্যাকে এ ক্যাপসুল খাইয়ে কার্ষক্রমের উদ্বোধন করেন প্রধান অতিথি ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজিম আনার।
কালীগঞ্জ পৌরসভার আয়োজনে অদ্য ৪ অক্টোবর থেকে ১৭ অক্টোবর পর্ষন্ত ১ থেকে ৫ বছর বয়সের শিশুদের ভিটামিন ক্যাপসুল খাওয়ানোর কার্ষ্যক্রমটি চলবে।
এ উপলক্ষে কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফের সভাপতিত্বে ক্যাম্পেইন উদ্বোধন অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা শারমিন শিরিন লুবনা, জেলা পরিষদের সদস্য কালীগঞ্জ উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর হোসেন সোহেল ও উপজেলা ভাইচ চেয়ারম্যান শিবলী নোমানী। পৌর স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা স্যানিটারী ইনসপেক্টর আলমগীর কবির জানান, পৌরসভাতে মোট ৪১ টি কেন্দ্র থেকে শিশুদের ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে।। এর মধ্যে পৌর স্বাস্থ্য বিভাগ ১ টি, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্র ১ টি, ইপিআই সেশন ১ নং ওয়ার্ডে ০৮ টি, ২ নং ওয়ার্ডে ০৮ টি, ৩ নং ওয়ার্ডে ০৮ টি ও বর্ধিত এলাকা ০৮ টি সহ আরো ৭ টি ভ্রাম্যমান কেন্দ্রের মাধ্যমে টিকা খাওয়ানো হবে।
উদ্বোধন অনুষ্টানে কালীগঞ্জ উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার তরুন কুমার দাস, নবচিত্র পত্রিকার সম্পাদক আলহাজ¦ শহিদুল ইসলাম, মোচিক শ্রমিক ইউনিয়নের সভাপতি গোলাম রসুল, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন, সাধারন সম্পাদক সাবজাল হোসেন, পৌর কাউন্সিলর মুক্তার হোসেন, আনোয়ার হোসেন, মার্জেদ হোসেন, ফাইজুর রহমান চুন্নু, আন্জুমান আরা ও আন্জুয়ারা বেগম সহ গনমাধ্যমের কর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102