মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১০:৩২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
শেখ হাসিনার ঐতিহাসিক ৪১তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ ফারাক্কা লংমার্চ জাতির চেতনাকে শাণিত করে : বাংলাদেশ ন্যাপ রাজধানী মোহাম্মদপুর প্রাইম হাসপাতালে ইলিজারভ পদ্ধতিতে ভাঙ্গা হাটুর সফল অস্ত্রোপচার হচ্ছে বিএনপি-জামাত নির্বাচনে যাবেন না, হতেও দিবেন না, পরের কথাটা কি ? তাও বলতে পারলেন না তথাকথিত ‘গণকমিশন’ ইসলাম ও আলেম উলামাদের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করছে: বাংলাদেশ খেলাফত মজলিস বর্ধিত সভার বিজ্ঞপ্তিঃ ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ পর্ব ৮০: “যে ইতিহাসটি বলা দরকার” : এডভোকেট খোন্দকার সামসুল হক রেজা যুদ্ধ কারো কাম্ম না হলেও একটি যুদ্ধের প্রয়োজন ছিলো, বিশ্ব ক্ষমতার ভারসাম্ম্যের জন্যে দেশে সাংবিধানিক স্বৈরশাসন চলছে: গোলাম মোহাম্মদ কাদের পতেঙ্গা সমুদ্র সৈকত ইজারা দেয়া গণবিরোধী, তুঘলকি : বাংলাদেশ ন্যাপ

ঝিনাইদহবাসী ইঞ্জিনিয়ার সাগরকে জেলা আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ পদে দেখতে চান 

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম সোমবার, ৯ মে, ২০২২
  • ১০৪ দেখা হয়েছে

মোঃ ইব্রাহিম হোসেনঃ মানবতার দৃষ্টান্ত স্থাপন, ধর্মপ্রাণ, অত্যন্ত কর্তব্যপরায়ন, ন্যায় নিষ্ঠাবান ব্যক্তি ও বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ইঞ্জিনিয়ার আনোয়ার পারভেজ সাগরকে ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ পদে দেখতে চাই ঝিনাইদহবাসী।

জানা যায়, ইঞ্জিনিয়ার আনোয়ার পারভেজ সাগর একের পর এক মানবিক কাজ করে যাচ্ছেন। এলাকার উন্নয়ন, সমাজ বিরোধী কর্মকান্ড, বাল্য বিবাহ, মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজ প্রতিরোধে অগ্রনীভূমিকা পালন করে আসছে। মহামারী করোনা কালীন সময়ে মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক সকল জনগনের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে অনেকের কাছে ত্রান পৌঁছে দিয়েছে। অনেক দলীয় নেতা কর্মীদের বাসায় গোপনে রাতের আঁধারে সহযোগীতা করছেন। ঈদের সময় আওয়ামী লীগের অসহায় ও সুবিধা বঞ্চিত নেতাকর্মীদের আর্থিক সহায়তা প্রদান করে আসছে বিগত কয়েকবছর ধরে।

ঝিনাইদহের একাধিক আওয়ামী লীগ কর্মী ও সাধারণ জনগণের সাথে আলাপ কালে তারা বলেন, ইঞ্জিনিয়ার আনোয়ার পারভেজ সাগর অনেকের কাছেই একটি দৃষ্টান্ত হয়ে থাকবেন। এমন মানবিক মানুষকে নেতা হিসেবে পেয়ে আমরা খুশী।

তারা আরও বলেন, আমরা ইঞ্জিনিয়ার সাগরকে পেয়ে গর্বিতো। তার মত যদি সবাই হতো তাহলে আমাদের অভাব থাকতো না এবং আগামী সম্মেলনে আমরা তাকে ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের গুরুত্বপূর্ন পদে দেখতে চাই। তার জন্য আমাদের অনেক দোয়া রইলো।

জীবনের শুরুতে নব্বইয়ের স্বৈরাচার বিরোধী গণআন্দোলনের মধ্য দিয়ে ছাত্রলীগের কর্মী হিসেবে রাজনীতিতে আত্মপ্রকাশ হয়েছিল তার। নিজের জীবনকে বাজি রেখে আন্দোলনে সংগ্রামে নিজেকে জড়িত রেখেছিলেন।

ইঞ্জিনিয়ার আনোয়ার পারভেজ সাগর জানান, তিনি ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভা এলাকার মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। বিএনপি-জামাত আমলে তার উপর চালানো হয়েছে ব্যাপক নির্যাতন। সুস্থ হয়ে তিনি ছাত্রলীগের কর্মী হয়ে ৯০’র দশকে ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউটে ছাত্র রাজনীতি করেছেন। ১/১১ এর আন্দোলনে সংগ্রামে ঢাকা মহানগর যুবলীগের সাথে থেকে কাজ করেছেন। বর্তমানে তিনি ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সদস্য।

তিনি আরও বলেন, তৃণমূল আওয়ামী লীগের শুদ্ধতা ও স্বচ্ছতার জন্য কাজ করতে চান।সেজন্য এলাকাবাসীর দাবীর প্রেক্ষিতে নিজ জন্মভূমি ঝিনাইদহ আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয় হতে চান। ঝিনাইদহ জেলা আওয়াম লীগের গুরুত্বপূর্ন পদে আসলে জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে জীবনের শেষ মূহর্ত পর্যন্ত সকলের ভালবাসা নিয়ে কাজ করে যেতে চাই।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102