April 18, 2024, 11:22 am
শিরোনামঃ
শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ভন্ড কবিরাজ বলেন তিনমাথা,জ্বীন দিয়ে ও গোখরা সাপের কামড় দিয়ে শেষ করে দিব জানা গেল কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন

জেলহত্যা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ঢাকা মহানগর উত্তর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের শ্রদ্ধা

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Friday, November 3, 2023
  • 179 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ আজ ৩ নভেম্বর জেলহত্যা দিবস উপলক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছে ঢাকা মহানগর উত্তর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।

শুক্রবার (৩ নভেম্বর) সকালে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে ঢাকা মহানগর উত্তর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সংগ্রামী সভাপতি ইসহাক মিয়া ও বিপ্লবী সাধারণ সম্পাদক আনিসুর রহমান নাইম এর নেতৃত্বে ঢাকা মহানগর উত্তরের নেতারা শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মিন্টু, যুগ্ম-সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক শাওন হাওলাদার ও কার্যনির্বাহী সদস্য সাবেক ছাত্রলীগ নেতা খালিদ বিন আওয়াল (নোমান), ঢাকা মহানগর উত্তরের অন্তর্ভুক্ত মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদপ্রার্থী এম.এ খালেক, রাজিব আহম্মেদ (রাজু), ৩২ নং ওয়ার্ড সভাপতি পদপ্রার্থী মোঃ আজিজুল হক আরমান এবং ৩৩ নং ওয়ার্ড সভাপতি পদপ্রার্থী সোহেল রানা স্বপন সহ নগর ও থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে বনানী কবরস্থানে জাতীয় চার নেতার কবরে শ্রদ্ধা নিবেদন করেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতারা।এ সময় শহীদ জাতীয় চার নেতার আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

শ্রদ্ধা জানানোর পরে বনানী কবরস্থান সংলগ্ন মসজিদে পবিত্র কোরআন পাঠ ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

১৯৭৫ সালের ৩ নভেম্বর ঢাকা কেন্দ্রীয় কারাগারের অভ্যন্তরে নির্মমভাবে হত্যা করা হয় জাতীয় চার নেতা- সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দীন আহমদ, এ এইচ এম কামারুজ্জামান ও ক্যাপ্টেন এম মনসুর আলীকে।

এই চার নেতা ছিলেন বঙ্গবন্ধুর অনুপস্থিতিতে মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী। ১৫ আগস্ট দিনটি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার পর দ্বিতীয় কলঙ্কজনক অধ্যায়।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102