বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০১:২৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ঝিনাইদহে ইউপি চেয়ারম্যান কর্তৃক সাংবাদিক লাঞ্ছিত ও বেঁধে রাখার হুমকি।। ঘটনার প্রতিবাদ জানিয়ে নিন্দা জানিয়ে অসংখ্য সাংবাদিক। কোরবানীর কাঁচা চামড়ার মুল্য নির্ধারণ, বানিজ্য মন্ত্রনালয়কে নিয়ে চলছে রং তামাশা শিক্ষক হত্যা ও জুতার মালা এখন বাঙালি জাতিকে বহন করতে হচ্ছে পদ্মা সেতু হয়ে টুঙ্গিপাড়া গেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শেখ হাসিনা শ্রদ্ধা মন খুলে দে,ও তুই হেলা করিস না, গোপালগঞ্জে যাবরে ভাই মোটরসাইকেল নিয়া ৩৩ নম্বর ওয়ার্ডে মান্নান হোসেন শাহীন সভাপতি, শেখ মোঃ জহিরুল ইসলাম অপু সাধারণ সম্পাদক ৩২ নং ওয়ার্ডে মোঃ বেলাল আহমেদ সভাপতি, মোঃ আবুল বাশার সাধারণ সম্পাদক ৩১ নং ওয়ার্ডে শহীদ আলী সভাপতি, সাজেদুল হক খান রনি সাধারণ সম্পাদক গণতন্ত্র পুনরুদ্ধারে শিগগিরই আর একটি গণঅভ্যুত্থান হবে: আমান উল্লাহ আমান

জিয়াউর রহমানের সমাধিতে বিএনপির ফুলেল শ্রদ্ধা

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম সোমবার, ৩০ মে, ২০২২
  • ২৫ দেখা হয়েছে

প্রয়াত রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের ৪১তম শাহাদতবার্ষিকীতে তাঁর সমাধিতে ফুলেল শ্রদ্ধা জানিয়েছে বিএনপি।

রাজধানীর শেরেবাংলা নগরে জিয়াউর রহমানের সমাধিতে আজ ৩০ মে ২০২২ রোজ সোমবার বেলা ১১টায় বিএনপির পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়। এ সময় জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলামের নেতৃত্বে দলের জ্যেষ্ঠ নেতারা ও অঙ্গ দলের নেতাকর্মীরা জিয়াউর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এতে অংশ নেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, নজরুল ইলাম খান, ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, আমান উল্লাহ আমান, আবুল খায়ের ভুইয়া, বিএনপি সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, বিএনপিনেতা খয়ারুল কবির খোকন, আবদুস সালাম আজাদ, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, শহিদুল ইসলাম বাবুল, আবদুল কাদির ভূইয়া জুয়েলসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

প্রথমে বিএনপির পক্ষ থেকে পর একে একে অঙ্গদল এবং বিভিন্ন সংগঠন জিয়াউর রহমানে মাজারা ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

বিএনপির প্রতিষ্ঠাতার মাজারে শ্রদ্ধা জানাতে সকাল থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে বিএনপি ও অঙ্গদলের নেতাকর্মীরা আসতে থাকেন। বেলা ১১টার আগেই মাজার-প্রাঙ্গণ নেতাকর্মীরা উপস্থিতিতে পরিপূর্ণ হয়ে যায়।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102