শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:৪৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বৃষ্টির দিনেও রান্না করা খাবার নিয়ে অসহায় মানুষের পাশে রাজধানী মোহান্মদপুর ক্লাব সাধারণ সম্পাদক পদে সকলের পছন্দ হাফেজ মাওলানা মোঃ ইসমাইল হোসেন মানি ইজ নো প্রবল্যামের রাজনীতির জনক জিয়া, বঙ্গবন্ধু ছিলেন রাজনৈতিক কৃপণতার জনক অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে কারিগরি শিক্ষা: শিক্ষা উপমন্ত্রী নওফেল ইভিএম পেশীশক্তিকে প্রতিরোধে সহায়ক, দিনের ভোট দিনের জন্য মুলমন্ত্র ৩৩ নং ওয়ার্ড বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক পদে আলোচনায় শেখ মোঃ জহিরুল ইসলাম অপু বিনামূল্যে প্রাথমিক চিকিৎসা সেবা এবং ঔষধ বিতরণের ব্যবস্হা করেছে বাংলাদেশ ডেন্টাল হেলথ সোসাইটি কেন্দ্রীয় কমিটির ৩১ নং ওয়ার্ড বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক পদে আলোচনায় সাজেদুল হক খান রনি স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহের মৃত্যুতে লায়ন এম এ লতিফ’র শোক স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহের মৃত্যুতে নুরে আলম সিদ্দিকী হক’র শোক

জিবাংলা টিভির ব্যবস্থাপনা পরিচালক ফজলুল হক ফজলুকে প্রাণনাশের হুমকি

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০
  • ২০৭ দেখা হয়েছে

খাস খবর বাংলাদেশঃ দেশের জনপ্রিয় ও বহুল প্রচারিত (আইপি টিভি) চ্যানেল জিবাংলা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক এম ফজলুল হক ফজলুকে মুঠোফোনে হত্যার হুমকি দেওয়া হয়েছে । মো: জামান মিয়া নামের এক প্রতারক দির্ঘদিন ধরে রাজধানীর বারিধারার গুলশান এলাকায় অভিনব কায়দায় সরকারি কাজের ট্রেন্ডার দেয়ার নাম করে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়ে যাচ্ছে। জানা যায় চক্রটি নিয়ন্ত্রনে একাধিক যুবদলের প্রভাবশালী নেতারা। বারিধারা এলাকায় বিলাসবহুল অফিস নিয়ে জমজমাট করে তুলছে প্রতারণার ফাদ।

নদী খনন প্রকল্পের টেন্ডার দেয়ার কথা বলে হবিগঞ্জের সৈয়দ নামের এক ব্যক্তি ও ব্রাক্ষণবাড়ীয়ার নজরুল নামের অন্যজনের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়ার পায়তারা করছিল চক্রটি। সুযোগ বুঝে উল্লেখিত ২জন জিবাংলা টিভিতে বিষয়টি জানালে। জিবাংলা টিভি থেকে একাধিক বার ফোন করা হলে প্রতারক জামান মিয়া বিষয়টি টের পেয়ে উল্টা পাল্টা কথা বলে ফোন রেখে দেয়।

এ ব্যাপারে জিবাংলা টিভির ব্যবস্থাপনা পরিচালক এম ফজলুল হক ফজলু ভাই এর নিকট জানতে চাইলে তিনি জানান, ১৮ জানুয়ারি বুধবার রাত ১০টা ৩০ মিনিটের সময় মুঠোফোনে ০১৭৩৪০০৯৪২৩ নাম্বার থেকে প্রাণনাশের হুমকি সহ অফিস উড়িয়ে দেয়ার হুমকি দেয়।

এদিকে বৃহস্পতিবার দুপুরে রাজধানীর যাত্রাবাড়ী থানায় হত্যার হুমকি পেয়ে জিবাংলা টিভির ব্যবস্থাপনা পরিচালক এম ফজলুল হক ফজলু জিডি এন্ট্রি করেন। জিডি নং ১৫০৯ ১৯/১১/২০২০ ইং।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102