April 14, 2024, 4:25 am
শিরোনামঃ
বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন বাংলাদেশের আকাশে শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে, কাল ঈদ সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন :প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন মোঃ বশির আহম্মেদ রাজবাড়ীর কালুখালীতে বকেয়া বেতন ভাতার দাবিতে কারখানায় শ্রমিকদের বিক্ষোভ রাজধানী মোহাম্মদপুর মোঃ রুস্তুম আলীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

জাতীয় পার্টিকে ডোনাল্ড লুর চিঠি দিয়ে গেলেন পিটার হাস

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Monday, November 13, 2023
  • 18 Time View

খাস খবর বাংলাদেশ অনলাইন ডেস্কঃ জাতীয় পার্টির কার্যালয়ে এসেছিলেন বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত পিটার ডি হাস। সেখানে সংক্ষিপ্ত বৈঠক হয়েছে বলে জানিয়েছেন দলটির মহাসচিব মুজিবুল হক চুন্নু। তবে চুন্নু জানান, পিটার হাসের আগমনের প্রধান উদ্দেশ্য ছিল ডোনাল্ড লু’র পাঠানো চিঠি পৌঁছে দেওয়া।

পিটার হাস জাতীয় পার্টির কার্যালয় থেকে বেরিয়ে যাওয়ার পর চুন্নু সাংবাদিকদের জানান, বিকেল ৩টার দিকে জাতীয় পার্টির কার্যা‌ল‌য়ে আসেন মার্কিন রাষ্ট্রদূত।

আমাদের সঙ্গে সংক্ষিপ্ত বৈঠক হয়েছে। বৈঠকে দলের চেয়ারম্যান, কো-চেয়ারম্যান কাজী ফিরোজ রশীদ ও আমি ছিলাম। তার সঙ্গে প্রায় ৩০-৪০ মিনিট কথা হয়েছে।

জাতীয় পার্টিকে একটি চিঠি দিয়েছে জানিয়ে মুজিবুল হক চুন্নু বলেন, যুক্তরাষ্ট্রের পররাষ্ট্র দপ্তরের অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি ডোনাল্ড লুর পাঠানো চিঠি দিতে পিটার হাস জাতীয় পার্টির অফিসে এসেছিলেন। ওই চিঠিতে মার্কিন যুক্তরাষ্ট্র বাংলাদেশে অবাধ, সুষ্ঠু এবং গ্রহণযোগ্য নির্বাচন দেখতে চায় এমন বক্তব্য রয়েছে।
রাজনৈতিক পরিস্থিতি নিয়ে কোনো কথা হয়েছে কিনা জানাতে চাইলে তিনি বলেন, এটি অফিশিয়ালি কোনো বৈঠক নয়। উনি চিঠিটা পড়লেন, আমরা শুনলাম। চিঠির মূল বক্তব্য হচ্ছে- তাদের সরকার বাংলাদেশে অবাধ, সুষ্ঠু এবং গ্রহণযোগ্য নির্বাচন দেখতে চায়।

এমন চিঠি আরো কয়েকটি দলকে (আওয়ামী লীগ ও বিএনপি) দেওয়া হয়েছে বলে দাবি করেছেন মুজিবুল হক চুন্নু।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102