সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৫:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
৩৩ নম্বর ওয়ার্ডে মান্নান হোসেন শাহীন সভাপতি, শেখ মোঃ জহিরুল ইসলাম অপু সাধারণ সম্পাদক ৩২ নং ওয়ার্ডে মোঃ বেলাল আহমেদ সভাপতি, মোঃ আবুল বাশার সাধারণ সম্পাদক ৩১ নং ওয়ার্ডে শহীদ আলী সভাপতি, সাজেদুল হক খান রনি সাধারণ সম্পাদক গণতন্ত্র পুনরুদ্ধারে শিগগিরই আর একটি গণঅভ্যুত্থান হবে: আমান উল্লাহ আমান শৈলকূপ উপজেলার ১১ নং আবাইপুর ইউনিয়নের ঢাকায় অবস্থানকারী দের নিয়ে গঠিত হলো লিজেন্ড এগারো নামে একটি ক্লাব বধ্যভূমি, একটি বটগাছ ও একজন রবিউল প্রানি সম্পদ মন্ত্রনালয় ও ঢাকা সিটি কর্পোরেশন কোন পথে কোরবানির আয়োজনে ? বৃষ্টির দিনেও রান্না করা খাবার নিয়ে অসহায় মানুষের পাশে রাজধানী মোহান্মদপুর ক্লাব সাধারণ সম্পাদক পদে সকলের পছন্দ হাফেজ মাওলানা মোঃ ইসমাইল হোসেন মানি ইজ নো প্রবল্যামের রাজনীতির জনক জিয়া, বঙ্গবন্ধু ছিলেন রাজনৈতিক কৃপণতার জনক

জন্মদিনে শ্যামলী ইউনিট আওয়ামী লীগের ভালোবাসায় সিক্তঃ কাউন্সিলর রাষ্টন

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
  • ১১৮ দেখা হয়েছে

মোঃ ইব্রাহিম হোসেনঃ আজ ১৬ জানুয়ারী ২০২১ রোজ শনিবার রাজধানী মোহাম্মদপুর থানার ৩২ নং ওয়ার্ড শ্যামলী ইউনিট শাখা আওয়ামী লীগের সভাপতি মোঃ রুস্তুম আলী ও সাধারণ সম্পাদক জনাব মঞ্জু এর নেতৃত্বে জন্মদিনে ফুলের শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হলেন, ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানার ৩২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, ৩২ নং ওয়ার্ড কাউন্সিলর, বিশিষ্ট ব্যবসায়ী ও সামজসেবক সৈয়দ হাসান নূর ইসলাম রাষ্টন।

১৬ জানুয়ারী ছিল সেই মাহেন্দ্রক্ষণ। দিনটিকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে তার জন্মদিনে শুভেচ্ছা জানানোর বিভিন্ন দৃশ্য। সরকারী-বেসরকারী কর্মকর্তা, রাজনৈতিক ব্যক্তিত্ব, সামাজের নানা মহলের গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ তার জন্মদিনটিকে নানাভাবে উপস্থাপন করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

রাজধানী মোহাম্মদপুর ৩২ নং ওয়ার্ডে তার জন্মদিনকে কেন্দ্র করে বিভিন্ন সংগঠন, প্রতিষ্ঠানের ব্যক্তিবর্গ কেক কাটার উৎসব উদযাপন করেছে। সারাদিনই তার কাউন্সিলর অফিসে এবং ৩২ নং ওয়ার্ডের বিভিন্ন ইউনিট আওয়ামী লীগ অফিসে ছিল মানুষে ভীড়।প্রিয় মানুষটিকে তার জন্মদিনে ভালবাসা ও ফুলের শ্রদ্ধা জানাতে ছুটে গিয়েছিলেন অনেকেই। আধুনিক ৩২ নং ওয়ার্ডের উন্নয়নের রূপকার হিসাবে খ্যাত সৈয়দ হাসান নূর ইসলাম রাষ্টন। তিনি কাউন্সিলর নির্বাচিত হওয়ার পর থেকেই বদলে যেতে থাকে দৃশ্যমান ৩২ নং ওয়ার্ড। সে থেকেই সৈয়দ হাসান নূর ইসলাম রাষ্টন সাধারণ মানুষের হৃদযে জায়গা করে নিযেছেন। এলকাবাসীর প্রত্যাশা ভবিষ্যতেও তিনি যেন এভাবেই মানুষের পাশে থেকে এলাকার উন্নয়নে কাজ করে যান।

জন্মদিনে সৈয়দ হাসান নূর ইসলাম রাষ্টন বলেন, ‘মানুষের ভালোবাসাই আমার সম্পদ। অসংখ্য মানুষের ভালোবাসাই আমাকে সমৃদ্ধ করে। আমি আজীবন এভাবে মানুষের ভালোবাসায় বেঁচে থাকতে চাই।’

অতঃপর ১৫ আগস্টের হত্যাকান্ডে শাহাদাত বরণকারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয় এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়। ঢাকা মহানগর-উত্তর আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এ মান্নান কচি, সহ-সভাপতি ও ঢাকা-১৩ আসনের মাটি ও মানুষের নেতা জননেতা আলহাজ্ব সাদেক খান এম.পির সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। সৈয়দ হাসান নূর ইসলাম রাষ্টন এর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।চলমান করোনা মহামারিতে মৃত্যুবরণকারীদের শহীদের মর্জাদা দান ও আক্রান্তদের আরোগ্য দানের জন্য মহান আল্লাহ রাব্বুল আলামিনের নিকট দোয়া ও মোনাজাত করা হয়।

 

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102