May 19, 2024, 4:50 pm
শিরোনামঃ
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মৎস্যজীবী লীগের উদ্যোগে আলোচনা সভা বিচার ব্যবস্তার সুচনার ইতিহাস জানিনা, বিতর্কের শেষ কোথায় ? বুঝতে পারছি না বঙ্গ কণ্যার স্বদেশ প্রত্যাবর্তন ও বাংলার মাটি কে বুকে ধারন, ইতিহাসের অংশ ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন জহির সভাপতি ও লিটন সাধারণ সম্পাদক গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি বাংলাদেশ সফর করছি: ডোনাল্ড লু ভারতবর্ষে হিন্দু মুসলমানের রাজনীতি হয়,মহাত্মা গান্ধী সকল ধর্মের রাজনীতি নাই গুলিস্তান-মিরপুরের কাপড় পাকিস্তানের বলে বিক্রি করেন তনি!

জন্মদিনে শুভেচ্ছায় সিক্ত অ্যাডভোকেট শেখ জামাল হোসেন মুন্না

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Thursday, February 10, 2022
  • 362 Time View

মোঃ ইব্রাহিম হোসেন: জন্মদিনে মানুষের ভালোবাসায় সিক্ত হয়েছেন বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সহ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক, রাজধানীর মিরপুর থানা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক, বিশিষ্ট আইনজীবী ও সমাজসেবক অ্যাডভোকেট শেখ জামাল হোসেন মুন্না।

অ্যাডভোকেট শেখ জামাল হোসেন মুন্না বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সহ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক ও রাজধানীর মিরপুর থানা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক হিসেবে ইতিমধ্যেই সফলতার পরিচয় দিয়েছেন। ১০ ফেব্রুয়ারি ২০২২ রোজ বৃহস্পতিবার তার ৪২তম শুভ জন্মদিন।

তার জন্মদিনে বন্ধু-বান্ধব, আত্মীয় স্বজন, রাজনৈতিক নেতাকর্মী, সাংবাদিক’সহ নানা শ্রেণি পেশার মানুষ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও শুভেচ্ছা জানিয়েছেন। কাছে যারা ছিলেন তারা ফুল ও কেক কেটে জন্মদিনের উৎসব পালন করেছেন।

অ্যাডভোকেট শেখ জামাল হোসেন মুন্না ছাত্রজীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবীত হয়ে রাজনীতি শুরু করেন। মানুষের কল্যাণে রাজনীতি এ কথাটিই তিনি সবাইকে বোঝানোর চেষ্টা করেছেন। সুখে দুখে মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছেন। বছর ঘুরে যখন ঈদের আনন্দ আসে তখন তিনি আনন্দটা শুধুমাত্র নিজের পরিবারের মাঝে সীমাবদ্ধ রাখেন না। বরং অসহায় ও দরিদ্র মানুষগুলোকে খুশি করেই ঈদ উদযাপন করেন। মহামারী করোনাভাইরাস পরিস্থিতিতে যখন দিনমজুর মানুষগুলো লকডাউনে গৃহবন্দী ছিলেন তখন তাদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে পাশে থেকেছেন। শুধু তাই নয়, তীব্র শীতে হতদরিদ্র মানুষগুলো যখন শীতে নাকাল ঠিক তখনই তাদের পৌঁছিয়ে দিয়েছেন শীতবস্ত্র।

‘যুবসমাজকে মাদকের হাত থেকে রক্ষা করতে খেলাধুলার বিকল্প নেই’ এই উক্তিটি বাস্তবায়নের লক্ষে যুবসমাজকে মাঠমুখী করতে অবিরাম কাজ করে যাচ্ছেন। কখনো ক্রীড়া সামগ্রী বিতরণ, কখনো বা টুর্নামেন্টের আয়োজনে উৎসাহিত করছেন। একারণেই তিনি সকলের নিকট আকাশচুম্বী জনপ্রিয় হয়ে উঠেছেন।

১০ ফেব্রুয়ারি ২০২২ রোজ বৃহস্পতিবার বন্ধু-বান্ধব, আত্মীয় স্বজন, রাজনৈতিক নেতাকর্মী, সাংবাদিক’সহ নানা শ্রেণি পেশার মানুষ ফুলের শুভেচ্ছা দিয়ে ও কেক তার জন্মদিন পালন করেন।

জন্মদিনে সবার উদ্দেশে ডভোকেট শেখ জামাল হোসেন মুন্না বলেন, ‘মানুষের ভালবাসায় সত্যিই আমি মুগ্ধ। সারাজীবন এভাবেই মানুষের ভালোবাসার মাঝে বেঁচে থাকতে চাই।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102