April 14, 2024, 5:51 am
শিরোনামঃ
বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন বাংলাদেশের আকাশে শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে, কাল ঈদ সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন :প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন মোঃ বশির আহম্মেদ রাজবাড়ীর কালুখালীতে বকেয়া বেতন ভাতার দাবিতে কারখানায় শ্রমিকদের বিক্ষোভ রাজধানী মোহাম্মদপুর মোঃ রুস্তুম আলীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

জন্মদিনে শুভেচ্ছায় সিক্ত সাবেক সফল কাউন্সিলর তারেকুজ্জামান রাজিব

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Saturday, September 2, 2023
  • 53 Time View

মোঃ ইব্রাহিম হোসেন: জন্মদিনে মানুষের ভালোবাসায় সিক্ত হয়েছেন ৩৩ নং ওয়ার্ড ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক সফল কাউন্সিলর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক তারেকুজ্জামান রাজিব।

তারেকুজ্জামান রাজিব ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক সফল কাউন্সিলর হিসেবে সফলতার পরিচয় দিয়েছেন। ১ সেপ্টেম্বর ছিল তার শুভ জন্মদিন।

তার জন্মদিনে বন্ধু-বান্ধব, আত্মীয় স্বজন, রাজনৈতিক নেতাকর্মী, সাংবাদিক’সহ নানা শ্রেণি পেশার মানুষ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও শুভেচ্ছা জানিয়েছেন। কাছে যারা ছিলেন তারা ফুল ও কেক কেটে জন্মদিনের উৎসব পালন করেছেন।

তারেকুজ্জামান রাজিব ছাত্রজীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবীত হয়ে রাজনীতি শুরু করেন। মানুষের কল্যাণে রাজনীতি এ কথাটিই তিনি সবাইকে বোঝানোর চেষ্টা করেছেন। সুখে দুখে মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছেন। একারণেই তিনি সকলের নিকট আকাশচুম্বী জনপ্রিয় হয়ে আছেন।

১ সেপ্টেম্বর ২০২৩ রোজ শুক্রবার বন্ধু-বান্ধব, আত্মীয় স্বজন, রাজনৈতিক নেতাকর্মী, সাংবাদিক’সহ নানা শ্রেণি পেশার মানুষ ফুলের শুভেচ্ছা দিয়ে ও কেক কেটে তার জন্মদিন পালন করেন।

জন্মদিনে সবার উদ্দেশে তারেকুজ্জামান রাজিব বলেন, ‘মানুষের ভালবাসায় সত্যিই আমি মুগ্ধ। সারাজীবন এভাবেই মানুষের ভালোবাসার মাঝে বেঁচে থাকতে চাই।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102