April 24, 2024, 10:36 pm
শিরোনামঃ
জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা

জন্মদিনে লিটন মাস্টারকে ঘড়ি উপহার দিলেন আসাদুল্লাহ্ আহমেদ (আপন)

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Monday, January 2, 2023
  • 385 Time View

আসাদুল্লাহ্ আহমেদ (আপন), ষ্টাফ রিপোর্টারঃ জন্মদিনে মানুষের ভালোবাসায় সিক্ত হয়েছেন সময়ের সাহসী সন্তান রাজপথের লড়াকু সৈনিক, স্বচ্ছ রাজনীতির প্রতীক, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী কন্ঠস্বর, বঙ্গবন্ধুর আদর্শ দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার আনুগত্যের নির্ভিক নেতা, ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সদ্য সাবেক কার্যনির্বাহী পরিষদের সদস্য এবং সদ্য সমাপ্ত ত্রি-বার্ষিক সম্মেলনে ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী, বিশিষ্ট ব্যবসায়ি, সমাজসেবক, রাজনীতিবিদ ও দানশীল ব্যক্তি মোঃ মোকলেছুর রহমান খান (লিটন মাস্টার)।

১ জানুয়ারি ২০২৩ রোজ রবিবার ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ডের ৭ নং আজম রোড ইউনিট আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধার সন্তান সাবেক ছাত্রলীগ নেতা শেখ আসাদুল্লাহ্ আহমেদ (আপন) মোঃ মোকলেছুর রহমান খান (লিটন মাস্টার) কে জন্মদিনে ঘড়ি উপহার দেন।

মোঃ মোকলেছুর রহমান খান (লিটন মাস্টার) মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের সদস্য হিসেবে সফলতার পরিচয় দিয়েছেন। ১ জানুয়ারি ২০২৩ রোজ রবিবার তার ছিল শুভ জন্মদিন।

তার জন্মদিনে বন্ধু-বান্ধব, আত্মীয় স্বজন, রাজনৈতিক নেতাকর্মী, সাংবাদিক’সহ নানা শ্রেণি পেশার মানুষ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও শুভেচ্ছা জানিয়েছেন। কাছে যারা ছিলেন তারা ফুল দিয়ে ও কেক কেটে জন্মদিনের উৎসব পালন করেছেন।

মোঃ মোকলেছুর রহমান খান (লিটন মাস্টার) ছাত্রজীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবীত হয়ে রাজনীতি শুরু করেন এবং মানুষের কল্যাণে রাজনীতি এ কথাটিই তিনি সবাইকে বোঝানোর চেষ্টা করেন। সুখে দুখে সব সময় মানুষের পাশে দাঁড়ান। মোঃ মোকলেছুর রহমান খান (লিটন মাস্টার) একজন দানবীর ব্যক্তি। একারণেই তিনি সকলের নিকট আকাশচুম্বী জনপ্রিয় হয়ে আছেন।

১ জানুয়ারি ২০২৩ রোজ রবিবার বন্ধু-বান্ধব, আত্মীয় স্বজন, রাজনৈতিক নেতাকর্মী, সাংবাদিক’সহ নানা শ্রেণি পেশার মানুষ তার বাসাতে এবং ব্যবসা প্রতিষ্ঠানে শুভেচ্ছা জানান এবং কেক কেটে জন্মদিন পালন করেন।

জন্মদিনে সবার উদ্দেশে মোঃ মোকলেছুর রহমান খান (লিটন মাস্টার) বলেন, ‘মানুষের ভালবাসায় সত্যিই আমি মুগ্ধ। সারাজীবন এভাবেই মানুষের ভালোবাসার মাঝে বেঁচে থাকতে চাই।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102