July 17, 2024, 7:14 pm
শিরোনামঃ
অহেতুক কতগুলো মূল্যবান জীবন ঝরে গেল : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফুফুর বাড়ি বেড়াতে এসে নদীতে ডুবে সিয়াম নামে এক যুবকের মৃত্যু গায়েবানা জানাজার পরই পল্টনে পুলিশের সঙ্গে বিএনপি-সমমনা দলের ধাওয়া-পাল্টা ধাওয়া, ইটপাটকেল নিক্ষেপ সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক দল রাজনৈতিক উদ্দেশ্যে কোটা আন্দোলনকে ব্যবহার করছে: ডিবিপ্রধান হারুন-অর-রশিদ ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল পবিত্র আশুরা সমগ্র মুসলিম উম্মা’র জন্য এক তাৎপর্যময় ও শোকের দিনঃ: মোঃ সাদেক খান রাজবাড়ীর পাংশায় সাংবাদকর্মীদের সঙ্গে মত বিনিময় সভা করলেন নবাগত উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা শেখ হাসিনাকে গ্রেপ্তার করে গণতন্ত্রকেই বন্দী করা হয়েছিলঃ মোঃ সাদেক খান কোটা প্রথা বা পদ্ধতি বিশ্বে নতুন নাঃ আঃ রহমান শাহ্

জন্মদিনে ভালোবাসায় সিক্ত কৃষক লীগ নেতা কামাল পাশা

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Monday, July 8, 2024
  • 26 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ জন্মদিন উপলক্ষে ফুলের শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হলেন ঢাকা মহানগর উত্তর শের-ই-বাংলা নগর থানা কৃষক লীগের সভাপতি ও মুক্তিযোদ্ধা যুব কমান্ড কেন্দ্রীয় কমিটি সহ-সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক কামাল পাশা।

৭ জুলাই ২০২৪ রোজ রবিবার কামাল পাশার ৫৮ তম শুভ জন্মদিনকে ঘিরে তার অফিসে ও বাসায় শুভেচ্ছা জানাতে আসেন রাজনৈতিক নেতাকর্মী ও সাধারণ মানুষ। কামাল পাশাকে শের-ই-বাংলা নগর থানাবাসী নিজের ভাইয়ের মতোই শ্রদ্ধা করেন। তাই ৭ জুলাই ২০২৪ রোজ রবিবার তার জন্মদিন সবাই মনে রেখেছেন। সবাই আশাবাদী কামাল পাশা শুধু কৃষক লীগের নেতা নয়, ব্যাক্তিগত জীবনেও তিনি সবার পাশেই আছেন এবং এভাবেই পাশেই থাকবেন সারাজীবন।

কামাল পাশা ছাত্রজীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবীত হয়ে রাজনীতি শুরু করেন। মানুষের কল্যাণে রাজনীতি এ কথাটিই তিনি সবাইকে বোঝানোর চেষ্টা করেছেন। সুখে দুখে মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছেন। একারণেই তিনি সকলের নিকট আকাশচুম্বী জনপ্রিয় হয়ে আছেন।

জন্মদিনের প্রথম প্রহর থেকেই মোবাইল ফোন কিংবা ফেইসবুক দুটোতেই শুধুই জন্মদিনের শুভেচ্ছা। আর তার বাসা ও অফিস জন্মদিনের প্রথম প্রহর থেকেই বন্ধু, নেতা-কর্মী, ছোট-বড় ভাই আর শুভাকাঙ্ক্ষীদের দখলে। যেন ঈদের মিলনমেলা। আসলেই তো ঈদ। কারণ বন্ধু, নেতা-কর্মী, ছোট ভাই আর শুভাকাঙ্ক্ষীদের কাছে কামাল পাশার জন্মদিন মানেই বিশেষ কিছু, যা আসে প্রতিবছরে মাত্র একবার।

কামাল পাশা বলেন, প্রথমেই সকল প্রশংসা জ্ঞাপন করছি মহান আল্লাহ পাকের প্রতি, যিনি আমাকে আপনাদের সকলের ভালোবাসায় সিক্ত ও প্রিয় হওয়ার তৌফিক দিয়েছেন। আমার মতো একজন মানুষের জীবনে জন্মদিনের তেমন কোন গুরুত্ব নেই তবুও আমার সৃষ্টিকর্তা মহান আল্লাহর প্রতি লাখো কোটি শুকরিয়া। আমার প্রাণপ্রিয় বাবা-মায়ের প্রতি সশ্রদ্ধ সালাম ও কৃতজ্ঞতা প্রকাশ করছি যাদের করুনায় আমি আজ এপর্যন্ত এসেছি। আমি সবার কাছে দোয়া চাই। আমি যেন আমার এলাকাবাসীর জন্য আরো কিছু করতে পারি তাতেই আমার জন্মকে সার্থক মনে করতে পারবো।

আমি কৃতজ্ঞ সকলের প্রতি, আমি সকলের ভালোবাসায় সিক্ত। ধন্যবাদ সবাইকে, আমার ভালোবাসা এবং কৃতজ্ঞতা প্রকাশ করছি সকলের প্রতি। যে যেখানে যে অবস্থায় আছেন ভাল থাকুন, সুখে থাকুন, শান্তিতে থাকুন। সবার প্রতি রইল শুভ কামনা।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102