March 19, 2024, 10:41 am
শিরোনামঃ
রাজবাড়ীতে ট্রাক ভ্যান সংঘর্ষ নিহত ১ আহত ১ সোনাপুর মাজবাড়ী আওয়ামী লীগের আঞ্চলিক কার্যালয়ে জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধুর জন্মদিন পালিত রাজবাড়ীর কালুখালীতে জাতির পিতার ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশুদিবস পালিত জন্মদিনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আওয়ামী মৎস্যজীবী লীগের শ্রদ্ধা জন্মদিনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা জন্মদিনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মুক্তিযোদ্ধা সংহতি পরিষদ (মুসপ) শ্রদ্ধা মাংসের মুল্য নিয়ে গোলকধাঁধা থেকে মুক্তি পাবো কবে ? বাজার নিয়ন্ত্রনে ব্যর্থতা আড়াল করতে মন্ত্রীদের বিতর্কিত বক্তব্য : বাংলাদেশ ন্যাপ ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এমপি আব্দুল হাই মারা গেছেন রাজবাড়ীর কালুখালীতে বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালিত

জন্মদিনে ভালোবাসায় সিক্ত হলেন যুবলীগ নেতা মোহাম্মদ সেলিম আহমেদ জীবন

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Thursday, May 4, 2023
  • 255 Time View

মোঃ ইব্রাহিম হোসেন: জন্মদিনে মানুষের ভালোবাসা ও ফুলের শুভেচ্ছায় সিক্ত হয়েছেন ঢাকা মহানগর উত্তর আদাবর থানার ১০০ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের সংগ্রামী নেতা, রাজপথের লড়াকু সৈনিক, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক, বিশিষ্ট ব্যবসায়ি ও সমাজসেবক মোহাম্মদ সেলিম আহমেদ জীবন।

মোহাম্মদ সেলিম আহমেদ জীবন ১০০ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের সংগ্রামী নেতা হিসেবে সফলতার পরিচয় দিচ্ছে। ৩ মে ২০২৩ রোজ বুধবার তার ছিল শুভ জন্মদিন।

তার জন্মদিনে বন্ধু-বান্ধব, আত্মীয় স্বজন, রাজনৈতিক নেতাকর্মী, সাংবাদিক’সহ নানা শ্রেণি পেশার মানুষ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শুভেচ্ছা জানিয়েছেন। কাছে যারা ছিলেন তারা ফুল ও কেক কেটে জন্মদিনের উৎসব পালন করেছেন।

মোহাম্মদ সেলিম আহমেদ জীবন ছাত্রজীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবীত হয়ে রাজনীতি শুরু করেন। মানুষের কল্যাণে রাজনীতি এ কথাটিই তিনি সবাইকে বোঝানোর চেষ্টা করেছেন। সুখে দুখে মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছেন। একারণেই তিনি সকলের নিকট আকাশচুম্বী জনপ্রিয় হয়ে আছেন।

৩ মে ২০২৩ রোজ বুধবার বন্ধু-বান্ধব, আত্মীয় স্বজন, রাজনৈতিক নেতাকর্মী, সাংবাদিক’সহ নানা শ্রেণি পেশার মানুষ তার বাসা ও অফিসে ফুলের শুভেচ্ছা দিয়ে ও কেক কেটে তার জন্মদিন পালন করেন। এছাড়াও মোহাম্মদ সেলিম আহমেদ জীবন এর বাসাতে শত শত অসহায় ও মাদ্রাসার কোমলমতি এতিম শিশু বাচ্চাদের নিয়ে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেন।

এসময় উপস্থিত ছিলেন, ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৩০ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব আবুল কাশেম, আদাবর থানা আওয়ামী লীগের অন্যতম নেতা মাহি এন রিয়াদ সহ আদাবর থানা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

জন্মদিনে সবার উদ্দেশে মোহাম্মদ সেলিম আহমেদ জীবন বলেন, ‘মানুষের ভালবাসায় সত্যিই আমি মুগ্ধ। সারাজীবন এভাবেই মানুষের ভালোবাসার মাঝে বেঁচে থাকতে চাই।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102