বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৪:২৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
২৬ শর্তে বিএনপিকে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি বিএনপির বিভাগীয় সমাবেশ থেকে সঠিক রাজনৈতিক নির্দেশনা নাই অবিভক্ত ঢাকার নির্বাচিত মেয়র মোহাম্মদ হানিফ এর মৃত্যু বার্ষিকীতে ব্যথিত হয়েছি বাসাপ এর জমকালো ৩৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ব্রাজিলের ৪০০ জার্সি বিতরণ করলেন ঝাল মুড়ি বিক্রেতা মোহাম্মদ জাবেদ বিএনপির সঙ্গে জোটের প্রশ্নই আসে না: রওশন এরশাদ মেয়র হানিফকে হারিয়ে, ঢাকা এখন রাজনৈতিক অন্ধকারে বিশ্বকাপে নতুন ইতিহাস গড়লেন মেসি সিমিন হোসেন রিমি আ.লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মনোনীত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আবু সাঈদ তালুকদার রিচার্লিসনের জোড়া গোল, দাপুটে জয় ব্রাজিলের

জন্মদিনে ফুলের শুভেচ্ছায় সিক্ত হলেন-লায়ন এম এ লতিফ

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৬৬ দেখা হয়েছে

মোঃ ইব্রাহিম হোসেনঃ জন্মদিনে নেতাকর্মী, শোভাকাঙ্খীদের ভালবাসায় ও ফুলের শুভেচ্ছায় সিক্ত হলেন ঢাকা মহানগর-উত্তর মোহাম্মদপুর থানা আওয়ামী স্বেচ্ছাসেব লীগের সংগ্রামী সভাপতি রাজপথের লড়াকু সৈনিক, সৎ স্বচ্ছ রাজনীতির প্রতীক, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী কন্ঠস্বর, বঙ্গবন্ধুর আদর্শ ও দেশরত্ন শেখ হাসিনার আনুগত্যের নির্ভিক সৈনক, লায়ন এম এ লতিফ।

মঙ্গলবার(০২/০২/২০২১) দিনটি ছিল জন্মদিন। এ উপলক্ষে সন্ধ্যার পর রাজধানী মোহাম্মদপুরে তার অফিস ও বাসায় বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী, বন্ধু, আত্তীয়, শোভাকাঙ্খীরা ফুল দিয়ে শুভেচ্ছা জানান তাকে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লায়ন এম এ লতিফকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ব্যাপক পোষ্ট করেছেন তার শোভাকাঙ্খীরা।

জন্মদিনে লায়ন এম এ লতিফ বলেন, যারা আমাকে উইশ করেছেন সবাইকে অসংখ্য ধন্যবাদ।কিছু স্পেশাল মানুষ,যারা আমার অনেক শ্রদ্ধা ও ভালবাসার, তারা তাদের শত ব্যস্ততার মাঝেও আমাকে উইশ করেছেন। পরিবার বন্ধু-বান্ধব শুভানুধ্যায়ী সবার ভালবাসা পেয়ে আমি আপ্লুত। ভালবাসাই তো বেঁচে থাকার রসদ।।সর্বপরি সবাইকে আবারও অনেক অনেক ধন্যবাদ।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102