April 19, 2024, 10:40 am
শিরোনামঃ
শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ভন্ড কবিরাজ বলেন তিনমাথা,জ্বীন দিয়ে ও গোখরা সাপের কামড় দিয়ে শেষ করে দিব জানা গেল কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন

জন্মদিনে ফুলের শুভেচ্ছায় সিক্ত আওয়ামী লীগ নেতা শেখ অলিলুর রহমান

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Thursday, February 1, 2024
  • 213 Time View

খাস খবর বাংলাদেশ নিউজ ডেস্কঃ পৃথিবীতে কম সংখ্যক মানুষই আসেন, তাদের চারপাশের সবকিছুকে আলোকিত করার জন্য। তাদের উপস্থিতি সবাইকে আনন্দে মাতিয়ে রাখে। সামাজিক কিংবা পারিবারিক বন্ধনে বেঁধে রাখেন আশেপাশের মানুষগুলোকে। পঙ্কিলতা যাদেরকে কখনো স্পর্শ করেনা। মন হয়না কখনো কলুষিত। নিষ্পাপতাই যাদের প্রধান শক্তি। ঠিক সেরকম একজন মানুষ শেখ অলিলুর রহমান।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) এই নেতার জন্মদিন। তিনি ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানার ৩৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এবং সদ্য সমাপ্ত ত্রি-বার্ষিক সম্মেলনে ৩৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী।

শেখ অলিলুর রহমানকে মোহাম্মদপুরবাসী নিজের বড় ভাইয়ের মতোই শ্রদ্ধা করেন। তাই ১ ফেব্রুয়ারি ২০২৪ তার ৪৪তম জন্মদিন সবাই মনে রেখেছেন।মোহাম্মদপুরবাসী শেখ অলিলুর রহমানকে সব সময় তাদের একজন অভিভাবক হিসেবে মনে রেখেছে এবং রাখবে। সবাই আশাবাদী শুধু আওয়ামী লীগের নেতা নয়, ব্যাক্তিগত জীবনেও তিনি সবার পাশেই আছেন এবং এভাবেই থাকবেন সারাজীবন।

শেখ অলিলুর রহমান ছাত্রজীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবীত হয়ে রাজনীতি শুরু করেন। মানুষের কল্যাণে রাজনীতি এ কথাটিই তিনি সবাইকে বোঝানোর চেষ্টা করেছেন। সুখে দুখে মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছেন। একারণেই তিনি সকলের নিকট আকাশচুম্বী জনপ্রিয় হয়ে আছেন।

জন্মদিনের প্রথম প্রহর থেকেই মোবাইল ফোন কিংবা ফেইসবুক দুটোতেই শুধুই জন্মদিনের শুভেচ্ছা। আর তার বাসা ও অফিস জন্মদিনের প্রথম প্রহর থেকেই বন্ধু, নেতা-কর্মী, ছোট ভাই আর শুভাকাঙ্ক্ষীদের দখলে। যেন ঈদের মিলনমেলা। আসলেই তো ঈদ। কারণ বন্ধু, নেতা-কর্মী, ছোট ভাই আর শুভাকাঙ্ক্ষীদের কাছে শেখ অলিলুর রহমান এর জন্মদিন মানেই বিশেষ কিছু, যা আসে প্রতিবছরে মাত্র একবার।

জন্মদিনে সবার শেখ অলিলুর রহমান বলেন, ‘মানুষের ভালবাসায় সত্যিই আমি মুগ্ধ। সারাজীবন এভাবেই মানুষের ভালোবাসার মাঝে বেঁচে থাকতে চাই।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102