April 23, 2024, 4:12 am
শিরোনামঃ
জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা

জন্মদিনে ফুলের শুভেচ্ছায় সিক্ত ৩২ নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ হাসান নূর ইসলাম রাষ্টন

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Tuesday, January 16, 2024
  • 54 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ পৃথিবীতে কম সংখ্যক মানুষই আসেন, তাদের চারপাশের সবকিছুকে আলোকিত করার জন্য। তাদের উপস্থিতি সবাইকে আনন্দে মাতিয়ে রাখে। সামাজিক কিংবা পারিবারিক বন্ধনে বেঁধে রাখেন আশেপাশের মানুষগুলোকে। পঙ্কিলতা যাদেরকে কখনো স্পর্শ করেনা। মন হয়না কখনো কলুষিত। নিষ্পাপতাই যাদের প্রধান শক্তি। ঠিক সেরকম একজন মানুষ সৈয়দ হাসান নূর ইসলাম রাষ্টন।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) এই নেতার জন্মদিন। তিনি ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানার ৩২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সংগ্রামী সফল সাধারণ সম্পাদক ও ৩২ নং ওয়ার্ড সফল কাউন্সিলর।

সৈয়দ হাসান নূর ইসলাম রাষ্টনকে মোহাম্মদপুরবাসী নিজের বড় ভাইয়ের মতোই শ্রদ্ধা করেন। তাই ১৬ জানুয়ারি তার জন্মদিন সবাই মনে রেখেছেন।মোহাম্মদপুরবাসী সৈয়দ হাসান নূর ইসলাম রাষ্টনকে সব সময় তাদের একজন অভিভাবক হিসেবে মনে রেখেছে এবং রাখবে। সবাই আশাবাদী শুধু আওয়ামী লীগের নেতা বা কাউন্সিল নয়, ব্যাক্তিগত জীবনেও তিনি সবার পাশেই আছেন এবং এভাবেই থাকবেন সারাজীবন।

সৈয়দ হাসান নূর ইসলাম রাষ্টন ছাত্রজীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবীত হয়ে রাজনীতি শুরু করেন। মানুষের কল্যাণে রাজনীতি এ কথাটিই তিনি সবাইকে বোঝানোর চেষ্টা করেছেন। সুখে দুখে মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছেন। একারণেই তিনি সকলের নিকট আকাশচুম্বী জনপ্রিয় হয়ে আছেন।

জন্মদিনের প্রথম প্রহর থেকেই মোবাইল ফোন কিংবা ফেইসবুক দুটোতেই শুধুই জন্মদিনের শুভেচ্ছা। আর তার বাসা ও অফিস জন্মদিনের প্রথম প্রহর থেকেই বন্ধু, নেতা-কর্মী, ছোট ভাই আর শুভাকাঙ্ক্ষীদের দখলে। যেন ঈদের মিলনমেলা। আসলেই তো ঈদ। কারণ বন্ধু, নেতা-কর্মী, ছোট ভাই আর শুভাকাঙ্ক্ষীদের কাছে সৈয়দ হাসান নূর ইসলাম রাষ্টন এর জন্মদিন মানেই বিশেষ কিছু, যা আসে প্রতিবছরে মাত্র একবার।

জন্মদিনে সবার সৈয়দ হাসান নূর ইসলাম রাষ্টন বলেন, ‘মানুষের ভালবাসায় সত্যিই আমি মুগ্ধ। সারাজীবন এভাবেই মানুষের ভালোবাসার মাঝে বেঁচে থাকতে চাই।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102