April 14, 2024, 4:31 am
শিরোনামঃ
বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন বাংলাদেশের আকাশে শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে, কাল ঈদ সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন :প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন মোঃ বশির আহম্মেদ রাজবাড়ীর কালুখালীতে বকেয়া বেতন ভাতার দাবিতে কারখানায় শ্রমিকদের বিক্ষোভ রাজধানী মোহাম্মদপুর মোঃ রুস্তুম আলীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

জন্মদিনে নৌকায় ভোট চাইলেন মোঃ আব্দুল জলিল

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Tuesday, January 2, 2024
  • 130 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ উন্নয়নের জয়যাত্রা অব্যাহত রেখে ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আগামি ৭ জানুয়ারি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক ও ঢাকা-১৪ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল কে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী মৎস্যজীবী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ আব্দুল জলিল।

সোমবার (১ জানুয়ারি) রাতে মিরপুর-১, উত্তর বিশিল, সারেংবাড়ি, এভিনিউ এলাকায় তার জন্মবার্ষিকী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

জন্মবার্ষিকী অনুষ্ঠানটি আয়োজন করে আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও আওয়ামী মৎস্যজীবী লীগের নেতৃবৃন্দ।

মোঃ আব্দুল জলিল বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকার ফলে জনগণ সুফল পাচ্ছে। জননেত্রী শেখ হাসিনার লক্ষ্য দারিদ্র্যমুক্ত উন্নত সোনার বাংলা গড়ে তোলা এবং সেই লক্ষ্যেই তিনি নিরলসভাবে কাজ করে চলেছেন। বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনায় দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে।

জন্মবার্ষিকী অনুষ্ঠানে অংশগ্রহণ করে মোঃ আব্দুল জলিল বলেন, আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে আপনারা যাঁর যাঁর এলাকার কেন্দ্রে কেন্দ্রে গিয়ে স্বতঃস্ফূর্তভাবে ভোট দেবেন। নৌকা প্রতীককে বিজয়ী করে আনবেন। আমরা সবাই একসঙ্গে কাজ করে ঢাকা-১৪ আসন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল ভাইকে উপহার দেব।

মোঃ আব্দুল জলিল আরো বলেন, আমি ঢাকা-১৪ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল ভাইয়ের নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে সাধারণ মানুষের কাছে গিয়ে সরকারের উন্নয়ন তুলে ধরে নৌকায় ভোট চেয়ে ধারাবাহিক ভাবে গণসংযোগ ও লিফলেট বিতরণ করে যাচ্ছি। প্রধানমন্ত্রী জননেত্রী  শেখ হাসিনার পদ্মা সেতু, পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র স্থাপন, মেট্রোরেল, পায়রা সমুদ্র বন্দর, পদ্মা সেতুতে  ট্রেন চলাচল, কর্ণফুলী নদীতে বঙ্গবন্ধু টানেল সহ অসংখ্য মেগা প্রকল্প বাস্তবায়ন করেছেন। ভূমিহীন ও গৃহহীনদের জন্য জমিসহ ঘরের ব্যবস্থা, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, গর্ভবতী মায়েদের মাতৃত্বকালীন ভাতা, প্রতিবন্ধী ভাতা সহ সুবিধা বঞ্চিত মানুষের বিভিন্ন ধরণের ভাতার ব্যবস্থা, প্রতিবছর পয়লা জানুয়ারি শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে নতুন বই বিতরণ, শিক্ষার্থীদের উপবৃত্তি প্রদান, ৫৬৪ টি মডেল মসজিদ নির্মাণ, সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সহ অসংখ্য ব্রীজ রেললাইন স্থাপন ও নতুন নতুন রাস্তা তৈরি করে যোগাযোগ ব্যবস্থা উন্নত সহ দেশের অর্থনৈতিক অবস্থার পরিবর্তন ঘটিয়েছে। যে কারণে আজকে বাংলাদেশ উন্নয়নশীল ও ডিজিটাল দেশে পরিণত হয়েছে। তিনি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নের লক্ষ্যে মানুষের ভাগ্য উন্নয়নের জন্য আবারো জননেত্রী শেখ হাসিনাকে সরকার গঠন করে প্রধানমন্ত্রী করার আহ্বান জানান।

অনুষ্ঠানে মোঃ আব্দুল জলিলকে ফুলের শুভেচ্ছা দিয়ে ও কেক কেটে জন্মবার্ষিকী অনুষ্ঠানটি সমাপ্ত ঘোষণা করা হয়।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102