May 19, 2024, 4:55 pm
শিরোনামঃ
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মৎস্যজীবী লীগের উদ্যোগে আলোচনা সভা বিচার ব্যবস্তার সুচনার ইতিহাস জানিনা, বিতর্কের শেষ কোথায় ? বুঝতে পারছি না বঙ্গ কণ্যার স্বদেশ প্রত্যাবর্তন ও বাংলার মাটি কে বুকে ধারন, ইতিহাসের অংশ ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন জহির সভাপতি ও লিটন সাধারণ সম্পাদক গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি বাংলাদেশ সফর করছি: ডোনাল্ড লু ভারতবর্ষে হিন্দু মুসলমানের রাজনীতি হয়,মহাত্মা গান্ধী সকল ধর্মের রাজনীতি নাই গুলিস্তান-মিরপুরের কাপড় পাকিস্তানের বলে বিক্রি করেন তনি!

জনপ্রিয়তার শীর্ষে ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী শাহিদুর রহমান সেন্টু

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Tuesday, November 16, 2021
  • 404 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ চতুর্থ ধাপে আগামী ২৩ ডিসেম্বর ২০২১ রোজ বৃহস্পতিবার ঝিনাইদহ সদর উপজেলার ১৫টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। গত ১০ নভেম্বর তফসিল ঘোষণা করা হয়েছে। এই ইউপি নির্বাচনে ঝিনাইদহ সদর উপজেলার ৫ নং কুমড়াবাড়িয়া ইউনিয়নে চেয়ারম্যান পদ প্রার্থীদের মধ্যে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান, বিশিষ্ট সাংবাদিক ও লেখক, সমাজসেবক এবং মানবতার ফেরীওয়ালা শাহিদুর রহমান সন্টু।

ইতিমধ্যেই ইউনিয়নের প্রতিটি গ্রামের যুবসমাজ ও সাধারণ মানুষের মাঝে ব্যাক্তিগত ইমেজ তৈরি করে তুলেছেন তিনি। নির্বাচনী মাঠে তরুণ প্রার্থী হিসাবে সাড়া জাগানো আলোড়ন সৃষ্টি করেছেন শাহিদুর রহমান সন্টু।

বর্তমান বৈশ্বিক করোনা মহামারী চলাকালীন সময়ে প্রথম যখন দেশের সাধারন মানুষের মাঝে এক আতঙ্কের তৈরি হয়েছিল ঠিক তখনই ইউনিয়নের তৃণমুল পর্যায়ের কর্মহীন হয়ে যাওয়া শ্রমজীবী অসহায় সাধারণ গরিব পরিবারের মানুষের মাঝে খাদ্য সামগ্রী দিয়ে সাধ্যমতো সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছিলেন শাহিদুর রহমান সন্টু। শুধু তাই নয় নিজ এলাকার হাটবাজারে জনসচেতনতা মূলক প্রচারণাসহ বিভিন্ন মসজিদ ও মন্দিরে হাত পরিস্কার করার সাবান, ডেটল ও বাইরাস ধ্বংস করার জন্য স্প্রে বিতরণ করেছেন তিনি। এসব সেবামূলক কর্মকান্ড পরিচালনা করা সহ বিভিন্ন সামাজিক সংগঠন পরিচালনার মাধ্যমে এলাকায় সকলের চেয়ে পরিচিতি লাভ করেছেন তিনি।

শাহিদুর রহমান সন্টু নির্বাচিত হলে পরিকল্পিত উন্নয়নের মাধ্যমে ইউনিয়নকে একটি আধুনিক ও যুগোপযোগী করে গড়ে তোলার প্রতিশ্রুতি দিয়ে ভোটারদের সমর্থন নিয়ে কাজ করে যাচ্ছেন। তিনি একজন আওয়ামী লীগ পরিবারের সন্তান, মানবাধিকার কর্মী ও সাংবাদিক ।

শাহিদুর রহমান সন্টু বলেন, আমি একজন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। ছাত্র জীবন থেকেই বিভিন্ন সামাজিক সংগঠন প্রতিষ্ঠার মাধ্যমে এলাকার বেকার যুবকদের আত্মকর্ম সংস্থান সৃষ্টির লক্ষে কাজ করে যাচ্ছি। ভবিষ্যৎ প্রজন্মের জন্য মাদক একটি প্রধান সমস্যা হয়ে দাঁড়িয়েছে। তাই মাদক ও দুর্নীতি মুক্ত ডিজিটাল ইউনিয়ন গড়ার মাধ্যমে জনগণের সেবায় নিজেকে নিয়োজিত করতে চাই। আমি আশাবাদী ইউনিয়নের উন্নয়নে জনগণ আমাকে ভোট দিয়ে তাদের পাশে দাঁড়ানোর সুযোগ দিবেন।

তিনি আরো বলেন, আমি বিজয়ী হলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলার লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নপূরণে মাদক, দূর্ণীতি, জুয়া, দারিদ্র্য মুক্ত ইউনিয়ন উপহার দেওয়ার প্রত্যয় ব্যক্ত করছেন চেয়ারম্যান পদপ্রার্থী শাহিদুর রহমান সন্টু।

শাহিদুর রহমান সন্টু বলেন, আমি বিজয়ী হলে গ্রামের বৈষম্য দূর করে কৃষিবিপ্লবের বিকাশ, কুটিরশিল্প, শিক্ষা, যোগাযোগ ব্যবস্থা, খেলাধুলার জন্য অবকাঠামো গড়ে তোলাসহ জনস্বাস্থ্যের উন্নয়নের মাধ্যমে গ্রামাঞ্চলের আমূল পরিবর্তন করে একটি ডিজিটাল ও আধুনিক ইউনিয়ন গড়ব ইনশাআল্লাহ।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102