May 24, 2024, 11:15 pm
শিরোনামঃ
শৈলকুপার এক ব্যবসায়ীকে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা এমন যদি হতোঃ কবি মোঃ খোকন খান ইন্টারন্যাশনাল আইকনিক এক্সিলেন্স অ্যাওয়ার্ডে মনোনীত ডেইজী সারোয়ার জাতীয় সাংবাদিক কল্যাণ ফোরামের কমিটি গঠন সাংবাদিককে হেনস্থাকারী ছাত্রলীগ নেতার বিচার চায় বিডিজেএ ঘটনার সময় বাংলাদেশে ছিলাম, আমাকে ফাঁসানো হয়েছে : আক্তারুজ্জামান শাহীন বাবাকে নিয়ে এমপি আনারের মেয়ে ডরিন আবেগঘন স্ট্যাটাস বাবার হত্যার বিচারে চাইলেন মুমতারিন ফেরদৌস ডরিন মৎস্যজীবী লীগের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিখোঁজ ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিমের ‘লাশ’ কলকাতা থেকে উদ্ধার

জনগন আবারও নৌকার মাঝি হিসাবে দেখতে চান কবির হোসেন বিশ্বাসকে

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Friday, November 12, 2021
  • 536 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঝিনাইদহ সদর উপজেলার ১৭ নং নলডাঙ্গা ইউনিয়নে আবারও নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী বিএনপির-জামাত পেট্রোল বোমা ও নৈরাজ্যের বিরুদ্ধে রাজপথের প্রতিবাদী সৈনিক, গরীব-দুঃখী-মেহনতি মানুষের অকৃত্রিম বন্ধু, চার দলীয় জোট সরকারের দুঃশাসনের বিরুদ্ধে রাজপথের লড়াকু সৈনিক, সৎ স্বচ্ছ রাজনীতির প্রতীক, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী কন্ঠস্বর, বঙ্গবন্ধুর আদর্শ ও দেশরত্ন শেখ হাসিনার আনুগত্যের নির্ভিক নেতা বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ কবির হোসেন বিশ্বাস। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে বাংলাদেশের সফল রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার দিক নির্দেশনা অনুসরণ করে আওয়ালী লীগ থেকে মনোনয়ন পেলে নৌকা প্রতীকের মাঝি হয়ে নলডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান পদে আবারও লড়তে চান তিনি। তিনি সরকারের নির্দেশনা অনুযায়ী সকল প্রকার অনুষ্ঠান অব্যাহত রেখেছেন।

স্কুল জীবন থেকেই আওয়ামী লীগের প্রতি একটি ভালোবাসা তার। তার রাজনৈতিক জীবন ছাত্রলীগ দিয়েই শুরু। ছাত্রজীবনে প্রথমে নলডাঙ্গা ইউনিয়নে ছাত্রলীগের সদস্য পদ অর্জন করেন। পরে দীর্ঘদিন ইউনিয়ন যুবলীগের আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করেন। বর্তমানে ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্বে আছেন। এছাড়াও তিনি কে.কে.পি.বি মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও নারায়নপুর পঞ্চপল্লী নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে সুনামের সাথে সভাপতির দায়িত্ব পালন করছেন। ইতিপূর্বে তিনি নলডাঙ্গা ইব্রাহিম মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও করাতিপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে তিনি দীর্ঘ ৫ বছর সুনামের সাথে নলডাঙ্গা ইউনিয়নের সকল শ্রেণীর মানুষের সুখে দুঃখে পাশে থেকে কাজ করেছেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক কর্মকান্ডের সাথে কাজ করে আসছেন।

সরোজমিনে অনুসন্ধানে গেলে নলডাঙ্গা ইউনিয়নের সর্বস্তরের জনগণ বলেন, কবির হোসেন বিশ্বাস অত্যান্ত ভাল মনের মানুষ। নৌকা প্রতীকে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে আজ অবদি তার কোন বদনাম নেই। নলডাঙ্গা ইউনিয়নে উন্নয়ন অব্যাহত রাখতে হলে কবির হোসেন বিশ্বাসের বিকল্প নেই। আমরা আবারও কবির হোসেন বিশ্বাসকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

নলডাঙ্গা ইউনিয়নের সর্বস্তরের জনগণ আরো বলেন, বর্তমান সময়ের রাজনীতিতে এক আলোড়িত নাম কবির হোসেন বিশ্বাস। কর্মযজ্ঞ, মেধা আর নিজ যোগ্যতায় সকল শ্রেণি-পেশার মানুষের কাছে তিনি জনপ্রিয় ব্যক্তিত্ব। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বাস্তবায়ন আর বঙ্গবন্ধু তণয়া মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ’ডিজিটাল বাংলাদেশ’ গঠনের নিবেদিত কর্মী তিনি।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কবির হোসেন বিশ্বাস অনেক ত্যাগ শিকার ও সফলতাও দেখিয়েছেন। ১৯৯০ সালে এরশাদের বিরুদ্ধে ছাত্র আন্দোলন, ১৯৯৬ সালে খালেদা জিয়ার বিরুদ্ধে অসহযোগ আন্দোলন এবং ২০০১ পরবর্তী সময়ে রাজপথে আন্দোলন সংগ্রামে অগ্রনী ভূমিকা রাখেন।  ২০০৭ সালে এক-এগারো সেনা শাসিত সরকারের সময়ে রাজপথে শেখ হাসিনা মুক্তি আন্দোলনে করতে গিয়ে নির্যাতনের শিকার হন।

নৌকা প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী কবির হোসেন বিশ্বাস বলেন, আমি চেয়ারম্যান পদে আবারও আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। পারিবারিক ভাবেই ছাত্রজীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শ ও স্বপ্ন বুকে ধারণ করে রাজনীতি থেকে শুরু করে বিভিন্ন সামাজিক গঠনমূলক কাজ সফলতার সহিত দায়িত্ব পালন করে থাকি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার লক্ষ বাস্তবায়নের জন্য সর্বদা আমি বদ্ধপরিকর। আমি নৌকা প্রতীক পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়ে ইউনিয়নের মানুষের জন্য নিরলসভাবে কাজ অব্যাহত রাখতে চাই।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102