May 19, 2024, 5:20 pm
শিরোনামঃ
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মৎস্যজীবী লীগের উদ্যোগে আলোচনা সভা বিচার ব্যবস্তার সুচনার ইতিহাস জানিনা, বিতর্কের শেষ কোথায় ? বুঝতে পারছি না বঙ্গ কণ্যার স্বদেশ প্রত্যাবর্তন ও বাংলার মাটি কে বুকে ধারন, ইতিহাসের অংশ ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন জহির সভাপতি ও লিটন সাধারণ সম্পাদক গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি বাংলাদেশ সফর করছি: ডোনাল্ড লু ভারতবর্ষে হিন্দু মুসলমানের রাজনীতি হয়,মহাত্মা গান্ধী সকল ধর্মের রাজনীতি নাই গুলিস্তান-মিরপুরের কাপড় পাকিস্তানের বলে বিক্রি করেন তনি!

চাকরির প্রলোভন দেখিয়ে টাকা আত্মসাৎ, গ্রেফতার ৩

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Monday, January 17, 2022
  • 154 Time View

মো.আজমাইন মাহতাব, ঢাকা: সরকারি চাকরির প্রলোভন দেখিয়ে টাকা আত্মসাৎকারী চক্রের মূল হোতাসহ ৩ জনকে গ্রেফতার করেছে সিআইডি।

সোমবার (১৭ জানুয়ারি)পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) যুগ্ম ইমাম হোসেন এসব তথ্য জানান।

তিনি বলেন, পল্টন থানায় মামলার ভিত্তিতে গতকাল (১৬ জানুয়ারি) সিআইডির একটি টিম পল্টন মডেল থানা এলাকা থেকে ভিকটিম মো. মিরাজুল ইসলাম (৩১)সহ আরও ৪ জননের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত এই চক্রের
মূল হোতাসহ ৩ জনকে গ্রেফতার করা হয়।

মূল হোতা মো. হারুন অর-রশিদ (৩৬) এবং দুই সহযোগী সেকেন্দার আলী (৩৪) ও মাসুদ রানা (২৩)কে গ্রেফতার করা হয়।

এসময় তাদের কাছ থেকে বিভিন্ন সরকারি দপ্তরের ভূয়া নিয়োগপত্র ৪টি। বিভিন্ন মন্ত্রণালয়ের আবেদনপত্র ৩টি।
ভিকটিমদের স্বাক্ষরীত বিভিন্ন ব্যাংকের

ব্লাঙ্ক চেক ৬ টি, ভিকটিমদের স্বাক্ষরীত ব্লাঙ্ক স্টাম্প ২৪ টি। ৫ মন্ত্রণালয়ের মন্ত্রীর সরকারি চাকরির জন্য সুপারিশকৃত ভূয়া ডিও লেটার ও বিভিন্ন ব্যক্তিদের ছবি ও অন্যান্য কাগজপত্র সম্বলিত বায়োডাটা উদ্ধার করা হয়।

সিআইডির এই কর্মকর্তা বলেন, অভিযুক্তরা দীর্ঘদিন যাবৎ সরকারি চাকরির প্রলোভন দেখিয়ে ভুয়া নিয়োগপত্র প্রদান করে ও বিভিন্ন মন্ত্রণালয়ের কাজ করে দেওয়ার প্রলোভন দেখিয়ে প্রতারণার মাধ্যমে লাখ লাখ টাকা আত্মসাৎসহ ভিকটিমদের কাছ থেকে
ব্লাঙ্ক চেক ও ব্লাঙ্ক স্টাম্প সংগ্রহ করে নিজ দখলে রাখে। এ সংক্রান্ত পল্টন মডেল থানায় মামলা দায়ের করা হলে তাদের গ্রেফতার করে প্রতারণার কাজে জড়িত মালামাল জব্দ করা হয়।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102