শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০২:৩৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
রিচার্লিসনের জোড়া গোল, দাপুটে জয় ব্রাজিলের বিশ্ব ফুটবলের বিস্ময় সৌদি, এশিয়া নিয়ে আমরা গর্ব করতেই পারি মাহাতি হারেনি , হেরেছে সভ্যতা নিষ্ঠা, মালয় উন্নয়নে চকমক, জাতি মাদকাসক্ত মনে হয় উন্নয়নের বিনিময়ে নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোয়ালন্দ উপজেলা কৃষক লীগের সভাপতি হাবিব, সাধারণ সম্পাদক শামীম মৃধা গোয়ালন্দ উপজেলা কৃষক লীগের সভাপতি হাবিব, সাধারণ সম্পাদক শামীম মৃধা রাজধানী মোহাম্মদপুরে জালাল উদ্দিন এর স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল জার্মানিকে হারিয়ে বিশ্বকাপের দ্বিতীয় অঘটন জাপানের মাহাতি হারেনি , হেরেছে সভ্যতা নিষ্ঠা, মালয় উন্নয়নে চকমক,জাতি মাদকাসক্ত মনে হয় ওয়ালিউল্লাহ মাষ্টারের ৬২তম জন্মবার্ষিকীতে বিনম্র শ্রদ্ধাঞ্জলি

চরমোনাই পীরের নির্দেশে বঙ্গবন্ধুর ভাস্কর্য পাহারায় ইসলামী আন্দোলন

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০
  • ১৩৪ দেখা হয়েছে

খাস খবর বাংলাদেশঃ বরিশালে ইসলামী আন্দোলনের ডাকা সমাবেশকে কেন্দ্র করে যাতে কোনো দুষ্কৃতকারী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যে হামলা চালাতে না পারে এ জন্য সেখানে পাহারা দিচ্ছে ইসলামী আন্দোলন বাংলাদেশের স্বেচ্ছাসেবকরা। পাশাপাশি এসময় সদররোড, ফজলুল হক অ্যাভিনিউসহ আশপাশে এলাকায় অবস্থিত মন্দিরগুলোতেও পাহারা দিতে দেখা গেছে ইসলামী আন্দোলন বাংলাদেশের সেচ্ছাসেবকদের।

১৬ ডিসেম্বর ২০২০ রোজ বুধবার বিকেলে বিজয় দিবস উপলক্ষে বরিশাল নগরের ফজলুল হক অ্যাভিনিউতে সমাবেশ ও বিজয় র‌্যালির আয়োজন করে ইসলামী আন্দোলন। বিষয়টি নিশ্চিত করে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক কেএম শরীয়তউল্লাহ গণমাধ্যমকে বলেন, বিজয় দিবস উপলক্ষে বরিশালে সমাবেশের আয়োজন করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। প্রোগ্রাম চলাকালীন নিরাপত্তার জন্য সর্বমোট ৩শ’ স্বেচ্ছাসেবক নিয়োগ করা হয়েছে।

তবে এই সমাবেশকে কেন্দ্র করে কোনো দুষ্কৃতকারী যাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যে এবং মন্দির বা গীর্জায় হামলা চালিয়ে আমাদের উপর দোষ চাপাতে না পারে সেজন্য শায়েখে চরমোনাইয়ের নির্দেশে আমরা আমাদের স্বেচ্ছাসেবক দিয়েছি সেই সব স্থানগুলোতে নিরাপত্তার জন্য। সতর্ক থাকাটা আমাদেরই দায়িত্ব। তাই এ ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও তিনি জানান।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102