মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১১:০২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
শেখ হাসিনার ঐতিহাসিক ৪১তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ ফারাক্কা লংমার্চ জাতির চেতনাকে শাণিত করে : বাংলাদেশ ন্যাপ রাজধানী মোহাম্মদপুর প্রাইম হাসপাতালে ইলিজারভ পদ্ধতিতে ভাঙ্গা হাটুর সফল অস্ত্রোপচার হচ্ছে বিএনপি-জামাত নির্বাচনে যাবেন না, হতেও দিবেন না, পরের কথাটা কি ? তাও বলতে পারলেন না তথাকথিত ‘গণকমিশন’ ইসলাম ও আলেম উলামাদের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করছে: বাংলাদেশ খেলাফত মজলিস বর্ধিত সভার বিজ্ঞপ্তিঃ ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ পর্ব ৮০: “যে ইতিহাসটি বলা দরকার” : এডভোকেট খোন্দকার সামসুল হক রেজা যুদ্ধ কারো কাম্ম না হলেও একটি যুদ্ধের প্রয়োজন ছিলো, বিশ্ব ক্ষমতার ভারসাম্ম্যের জন্যে দেশে সাংবিধানিক স্বৈরশাসন চলছে: গোলাম মোহাম্মদ কাদের পতেঙ্গা সমুদ্র সৈকত ইজারা দেয়া গণবিরোধী, তুঘলকি : বাংলাদেশ ন্যাপ

চট্টগ্রামে করোনা উপসর্গে আইনজীবী ও ট্রাফিক সদস্যের মৃত্যু

সংবাদদাতা, চট্টগ্রাম
  • আপডেট টাইম শনিবার, ৪ জুলাই, ২০২০
  • ২৫৯ দেখা হয়েছে

চট্টগ্রাম জেলা জজ কোর্টের সিনিয়র আইনজীবী মোহাম্মদ আবুল কালাম আজাদ করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। শুক্রবার (৩ জুলাই) মধ্যরাতে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ওই আইনজীবীর মৃত্যু হয়েছে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সদস্য ছিলেন।

নিহতের পারিবারিক সুত্রে জানা যায়, তিনি আগ থেকেই নিউরো রোগে আক্রান্ত।  তাকে গত ২৩ জুন আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ভর্তি করা হয়। পরে ২৫ জুন তাকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তখন তিনি জ্বরে আক্রান্ত হন এবং শ্বাসজনিত সমস্যায় তাকে আইসিইউতে নেয়া হয়। সেখানেই শুক্রবার রাত পৌনে ১২টায় তিনি মারা যান। ১০ দিন আগে করোনা পরীক্ষার নমুনা নেয়া হলেও এখনো তার রিপোর্ট পাওয়া যায়নি। ফলে উনি করোনা আক্রান্ত হয়েছেন কিনা তা জানা যায়নি। তবে করোনার লক্ষণ ছিল।

এদিকে একই হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে বুধবার (১ জুলাই) দুপুরে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) ট্রাফিক বিভাগের সদস্য আ ফ ম জাহেদ করোনা আক্রান্ত ছিলেন বলে জানা গেছে। মারা যাওয়ার পর তার নমুনা সংগ্রহ করা হয়।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102