বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০২:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
নারী নেতৃত্ব বিশ্বকে উজ্জ্বল করেছে, ইডেন করেছে কলংকৃত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিনে নুরে আলম সিদ্দিকী হক শুভেচ্ছা রাজধানী মোহাম্মদপুর থানার ৩৩ নং ওয়ার্ড কৃষক লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত নদ-নদী রক্ষায় পানি লুন্ঠন ঠেকাতে হবে : বাংলাদেশ ন্যাপ লালমাটিয়া হাউজিং সোসাইটি স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সভাপতি সৈয়দ হাসান নূর ইসলাম রাষ্টন ঝিনাইদহে সাপের কামড়ে প্রধান শিক্ষকের মৃত্যু মহা মায়া দুর্গার আগমন উপলক্ষে মন্দিরে মন্দিরে হিন্দু সম্প্রদায়ের মহা প্রস্তুতি বিএনপি কতকাল আওয়ামী লীগের খেলার পুতুল হবে? রাজনীতির জন্য নিজস্ব কিছু অর্জন থাকতে হবে  ক্রিড়াঙ্গনের নিলজ্জ্বতা আবার দেখতে হলো বাঙালি জাতিকে ব্যাক্তিত্ব ছাড়া নেতৃত্ব, জনসমর্থন ছাড়া কোনো জান্তাই ইচ্ছেতন্ত্র চালাতে পারবে না মিয়ানমার

চট্টগ্রামে করোনা উপসর্গে আইনজীবী ও ট্রাফিক সদস্যের মৃত্যু

সংবাদদাতা, চট্টগ্রাম
  • আপডেট টাইম শনিবার, ৪ জুলাই, ২০২০
  • ৩৬৮ দেখা হয়েছে

চট্টগ্রাম জেলা জজ কোর্টের সিনিয়র আইনজীবী মোহাম্মদ আবুল কালাম আজাদ করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। শুক্রবার (৩ জুলাই) মধ্যরাতে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ওই আইনজীবীর মৃত্যু হয়েছে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সদস্য ছিলেন।

নিহতের পারিবারিক সুত্রে জানা যায়, তিনি আগ থেকেই নিউরো রোগে আক্রান্ত।  তাকে গত ২৩ জুন আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ভর্তি করা হয়। পরে ২৫ জুন তাকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তখন তিনি জ্বরে আক্রান্ত হন এবং শ্বাসজনিত সমস্যায় তাকে আইসিইউতে নেয়া হয়। সেখানেই শুক্রবার রাত পৌনে ১২টায় তিনি মারা যান। ১০ দিন আগে করোনা পরীক্ষার নমুনা নেয়া হলেও এখনো তার রিপোর্ট পাওয়া যায়নি। ফলে উনি করোনা আক্রান্ত হয়েছেন কিনা তা জানা যায়নি। তবে করোনার লক্ষণ ছিল।

এদিকে একই হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে বুধবার (১ জুলাই) দুপুরে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) ট্রাফিক বিভাগের সদস্য আ ফ ম জাহেদ করোনা আক্রান্ত ছিলেন বলে জানা গেছে। মারা যাওয়ার পর তার নমুনা সংগ্রহ করা হয়।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102