শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০২:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লায় পূজামণ্ডপে পবিত্র কোরআন শরিফ রাখা অভিযুক্ত ইকবাল হোসেন কক্সবাজার থেকে গ্রেফতার শৈলকুপায় বামগণতান্ত্রিক জোটের সাম্প্রদায়িক সন্ত্রাস প্রতিরোধ দিবস পালিত সব শঙ্কা উড়িয়ে বিশ্বকাপের মূলপর্বে বাংলাদেশ সাঈব ঈমাম চৌধূরী ৪ নং সলিমুললাহ রোড ইউনিট আ.লীগের সাধারণ সম্পাদক পদে আলোচনার শীর্ষে কোরআন অবমাননা কারা করতে পারে? যাদের উপর নাজিল হয়েছে ধর্ম কি মানুষের জন্য ? না-কি মানুষ ধর্মের জন্য ? এই প্রশ্নে সমাধান কার কাছে ? দুর্নীতি ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে লড়াই করতে হবে : মোস্তফা কুমিল্লার পূজামণ্ডপে পবিত্র কোরআন শরিফ রাখেন ইকবাল: পুলিশ ঝিনাইদহে সাংবাদিক’কে প্রাণ নাশের চেষ্টা থানায় সাধারন ডায়েরী মানবদেহে শুকরের কিডনির সফল প্রতিস্থাপন

চট্টগ্রামে করোনা উপসর্গে আইনজীবী ও ট্রাফিক সদস্যের মৃত্যু

সংবাদদাতা, চট্টগ্রাম
  • আপডেট টাইম শনিবার, ৪ জুলাই, ২০২০
  • ১৮৩ দেখা হয়েছে

চট্টগ্রাম জেলা জজ কোর্টের সিনিয়র আইনজীবী মোহাম্মদ আবুল কালাম আজাদ করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। শুক্রবার (৩ জুলাই) মধ্যরাতে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ওই আইনজীবীর মৃত্যু হয়েছে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সদস্য ছিলেন।

নিহতের পারিবারিক সুত্রে জানা যায়, তিনি আগ থেকেই নিউরো রোগে আক্রান্ত।  তাকে গত ২৩ জুন আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ভর্তি করা হয়। পরে ২৫ জুন তাকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তখন তিনি জ্বরে আক্রান্ত হন এবং শ্বাসজনিত সমস্যায় তাকে আইসিইউতে নেয়া হয়। সেখানেই শুক্রবার রাত পৌনে ১২টায় তিনি মারা যান। ১০ দিন আগে করোনা পরীক্ষার নমুনা নেয়া হলেও এখনো তার রিপোর্ট পাওয়া যায়নি। ফলে উনি করোনা আক্রান্ত হয়েছেন কিনা তা জানা যায়নি। তবে করোনার লক্ষণ ছিল।

এদিকে একই হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে বুধবার (১ জুলাই) দুপুরে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) ট্রাফিক বিভাগের সদস্য আ ফ ম জাহেদ করোনা আক্রান্ত ছিলেন বলে জানা গেছে। মারা যাওয়ার পর তার নমুনা সংগ্রহ করা হয়।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102