সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৬:২০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
৩৩ নম্বর ওয়ার্ডে মান্নান হোসেন শাহীন সভাপতি, শেখ মোঃ জহিরুল ইসলাম অপু সাধারণ সম্পাদক ৩২ নং ওয়ার্ডে মোঃ বেলাল আহমেদ সভাপতি, মোঃ আবুল বাশার সাধারণ সম্পাদক ৩১ নং ওয়ার্ডে শহীদ আলী সভাপতি, সাজেদুল হক খান রনি সাধারণ সম্পাদক গণতন্ত্র পুনরুদ্ধারে শিগগিরই আর একটি গণঅভ্যুত্থান হবে: আমান উল্লাহ আমান শৈলকূপ উপজেলার ১১ নং আবাইপুর ইউনিয়নের ঢাকায় অবস্থানকারী দের নিয়ে গঠিত হলো লিজেন্ড এগারো নামে একটি ক্লাব বধ্যভূমি, একটি বটগাছ ও একজন রবিউল প্রানি সম্পদ মন্ত্রনালয় ও ঢাকা সিটি কর্পোরেশন কোন পথে কোরবানির আয়োজনে ? বৃষ্টির দিনেও রান্না করা খাবার নিয়ে অসহায় মানুষের পাশে রাজধানী মোহান্মদপুর ক্লাব সাধারণ সম্পাদক পদে সকলের পছন্দ হাফেজ মাওলানা মোঃ ইসমাইল হোসেন মানি ইজ নো প্রবল্যামের রাজনীতির জনক জিয়া, বঙ্গবন্ধু ছিলেন রাজনৈতিক কৃপণতার জনক

গ্লোবাল মানবাধিকার বাংলাদেশ” এর চট্টগ্রাম বিভাগের নতুন কমিটির অনুমোদন

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
  • ১১৩ দেখা হয়েছে

ষ্টাফ রিপোর্টারঃ  আজ(শুক্রবার) সকাল এগারোটায় “গ্লোবাল মানবাধিকার বাংলাদেশে” এর চট্টগ্রাম বিভাগের নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

অনুষ্ঠানটি জাহানারা বিল্ডিং এর নিচতলা, ইস্পাহানি কেজি স্কুল সংলগ্ন মোহরা,চন্দগাও,চট্রগ্রামে অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোহাম্মদ আনছার উদ্দিন রাজা,প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন মোহাম্মদ আশরাফুল আলম।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোহাম্মদ আবুল কাসেম, মোঃমঈন উদ্দিন এবং দৈনিক নব অভিযান পত্রিকার চট্রগ্রাম ব্যাুরো চিপ হাসান বিশ্বাস। অনুষ্ঠানে সাধারন সম্পাদক ছিলেন নব নির্বাচিত কমিটির “গ্লোবাল মানবাধিকার বাংলাদেশ” চট্টগ্রাম বিভাগের নতুন কমিটির সাধারণ সম্পাদক আদি আব্দুল্লাহ এবং সভাপতিত্ব করেন কমিটির সভাপতি নিলুফা আক্তার লাকী।

প্রধান অতিথি,প্রধানবক্তা,বিশেষ অতিথি ৩১ সদস্য বিশিষ্ট কমিটির সকল সদস্যকে আইডিকার্ড এবং ব্যাচ পরিয়ে দেন।

প্রধান অতিথি তার বক্তব্যে আনছার উদ্দিন রাজা বলেন,আমাদের মা-বাবার সঠিক ভাবে সেবা করার নাম মানবাধিকার। অনুষ্ঠানে প্রধান বক্তা মোঃআশরাফুল আলম তার বক্তব্যে নতুন কমিটির উদ্দেশ্যে বলেন, আপনার আইনের প্রতি শ্রদ্ধাশীল হযে একত্রিত ভাবে কাজ করবেন।মানবাধিকার কর্মী হয়ে কখনো ক্ষমতার অপব্যবহার করবেন না। কমিটির সাধারণ সম্পাদক আদি আব্দুল্লাহ কেন্দ্রীয় কমিটির সদস্যদের ধন্যবাদ জানিয়ে নব গটিত সকল সদস্যদের বলেন আপনারা আমাকে সহযোগিতা করবেন যাতে আমার দায়িত্ব পালন করতে পারি।সভাপতি নিলুফা আক্তার লাকীর বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানে সমাপ্তি হয়।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন স্হানীয় বিভিন্ন পেশার গন্যমান্য ব্যাক্তিবর্গ সংবাদিক বৃন্দ।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102