June 14, 2024, 10:09 pm
শিরোনামঃ
পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ ইব্রাহিম খান তুষার অনেক বড় বড় জায়গা থেকে তদন্ত বাধাগ্রস্ত করতে তদবির করা হচ্ছে: এমপি আনারের মেয়ে সাইদুল করিম মিন্টুর মোবাইলে মেসেজ ‘আনার শেষ, মনোনয়ন কনফার্ম’! লোহার খাঁচার ভেতরে থাকাটা অপমানজনক, হয়রানি করা হচ্ছে: ড. ইউনূস রাশিয়ার হয়ে যুদ্ধ করতে গিয়ে রুশ সেনাবাহিনীতে নিযুক্ত ২ ভারতীয় নিহত ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেনঃ এনাম-ই-খোদা জুলু ১১ জুন শুধু জননেত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস নয়, গণতন্ত্রেরও মুক্তি দিবস : সাজেদুল ইসলাম নবনির্বাচিত চেয়ারম্যান মনির মিয়াকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সাইদুল ইসলাম বাদল বিরল আধ্যাত্মিক ব্যক্তিত্ব আশেকে রসূল ‘আল্লামা শায়খ মানযূর আহমাদ (রাঃ)- প্রফেসর ডা. মুহাম্মাদ আমীরুল ইসলাম আল আহমাদী উয়েসী (পি.এইচ. ডি) ‘পুলিশ সদস্য কেন আরেক পুলিশ সদস্যকে গুলি করেছে জানতে তদন্ত হচ্ছে’

গাড়িতে বসে করোনার দ্বিতীয় ডোজের টিকা নিলেন খালেদা জিয়া

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Wednesday, August 18, 2021
  • 380 Time View

খাস খবর বাংলাদেশঃ গাড়িতে বসে করোনাভাইরাসের দ্বিতীয় ডোজের টিকা নিয়েছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

আজ ১৮ আগস্ট ২০২১ রোজ বুধবার বিকাল ৪টা ২০ মিনিটের দিকে রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে করোনার দ্বিতীয় ডোজ টিকা নেন তিনি।

গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন।

বেগম জিয়া টিকা নেওয়ার পর অধ্যাপক জাহিদ গণমাধ্যমকে জানান, শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে এসে করোনা দ্বিতীয় ডোজ টিকা নিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। তিনি স্বাভাবিক হাঁটাহাটি করতে পারেন না। তাই গাড়িতে বসে জানালার গ্লাস খুলে তাকে টিকা দেওয়া হয়। তার ফিরোজা বাসভবনের আরও ৫ জনকে টিকা দেওয়া হয়। এখন ৪৮ ঘণ্টা পর্যন্ত অপেক্ষা করতে হবে, টিকা নেওয়ার পর নতুন কোনো উপসর্গ দেখা যায় কি না।

বেগম জিয়ার শারীরিক অবস্থা এখন কেমন জানতে চাইলে জাহিদ হোসেন জানান, তিনি কিছুদিন আগেও বংশালে আলিয়া মাদ্রাসা প্রাঙ্গণে পায়ে হেঁটে আদালতে হাজিরা দিতেন। কিন্তু এখন তাকে হুইল চেয়ারে চলাফেরা করতে হয়। দেশবাসীর কাছে দোয়া চাই, তিনি যেন দ্রুতই সুস্থ হয়ে উঠেন। আবারও দেশের গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামে নেতৃত্ব দেন।

আরেক প্রশ্নের জবাবে ডা. জাহিদ বলেন, সম্প্রতি একটি বেসরকারি হাসপাতালে থেকে বিএনপি চেয়ারপারসন চিকিৎসা নিয়েছেন। সেখানে ১০ সদস্যের মেডিকেল বোর্ডের সবাই লিখিতভাবে পরামর্শ দিয়েছেন, তার উন্নত চিকিৎসার জন্য বিদেশ নেওয়া জরুরি।

খালেদা জিয়া হাসপাতালে আসছেন এমন খবরে হাসপাতাল প্রাঙ্গণে নেতা-কর্মীদের ভীড় জমে। হাসপাতাল এলাকায় ভীড় ঠেলে বেগম জিয়ার গাড়ি বহর বাসার দিকে রওয়ানা দিতে বেগ পেতে হয়।

দলের যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, যুবদল সভাপতি সাইফুল আলম নীরব, সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, মহানগর উত্তর শাখার সভাপতি এসএম জাহাঙ্গীর, চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবীর খান, শামসুদ্দিন দিদার প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে গত ১৯ জুলাই তিনি করোনা টিকার প্রথম ডোজ নিয়েছিলেন। এর আগে টিকা নিতে যাওয়ার সময় নিরাপত্তা দেওয়ার জন্য ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার বরাবরে একটি চিঠি দিয়েছেন খালেদা জিয়ার একান্ত সচিব এবিএম আব্দুস সাত্তার।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102