শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৪:১৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লায় পূজামণ্ডপে পবিত্র কোরআন শরিফ রাখা অভিযুক্ত ইকবাল হোসেন কক্সবাজার থেকে গ্রেফতার শৈলকুপায় বামগণতান্ত্রিক জোটের সাম্প্রদায়িক সন্ত্রাস প্রতিরোধ দিবস পালিত সব শঙ্কা উড়িয়ে বিশ্বকাপের মূলপর্বে বাংলাদেশ সাঈব ঈমাম চৌধূরী ৪ নং সলিমুললাহ রোড ইউনিট আ.লীগের সাধারণ সম্পাদক পদে আলোচনার শীর্ষে কোরআন অবমাননা কারা করতে পারে? যাদের উপর নাজিল হয়েছে ধর্ম কি মানুষের জন্য ? না-কি মানুষ ধর্মের জন্য ? এই প্রশ্নে সমাধান কার কাছে ? দুর্নীতি ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে লড়াই করতে হবে : মোস্তফা কুমিল্লার পূজামণ্ডপে পবিত্র কোরআন শরিফ রাখেন ইকবাল: পুলিশ ঝিনাইদহে সাংবাদিক’কে প্রাণ নাশের চেষ্টা থানায় সাধারন ডায়েরী মানবদেহে শুকরের কিডনির সফল প্রতিস্থাপন

খেলা শুরুর পর হঠাৎ বন্ধ ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৪১ দেখা হয়েছে

খাস খবর বাংলােদেশ ডেস্কঃ ম্যাচ মাত্র শুরু হলো। তবে পাঁচ মিনিট যেতে না যেতেই হলো ঝামেলার উত্থান। এরপর ১১ মিনিটের মাথায় সিদ্ধান্ত আসে ম্যাচ স্থগিতের। এর কারণ, মাঠের সাইড লাইনের পাশে দেখা গেল অচেনা এক ব্যক্তিকে। তাতেই দাঁড়িয়ে গেলেন আর্জেন্টিনার দুই খেলোয়াড় নিকোলাস ওতামেন্দি ও মার্কোস আকুনা।

ওই ব্যক্তির পরিচয় জানতে চান দুই আর্জেন্টাইন। এসময় বাকিরাও এসে যোগ দেন। এ নিয়ে আর্জেন্টিনার ক্রীড়া পত্রিকা টিওয়াইসি জানিয়েছে, ম্যাচ অফিসিয়ালদের বাইরের উপস্থিত ব্যক্তিরা স্থানীয় স্বাস্থ্য কর্মকর্তা।

পত্রিকাটি আরও জানিয়েছে, ওই ব্যক্তি খোঁজ নিচ্ছিলেন ইংল্যান্ড থেকে আসা আর্জেন্টিনার চার খেলোয়াড়ের ব্যাপারে। এমন ঘটনার কিছুক্ষণ পর দলবলে মাঠ ছেড়ে ড্রেসিং রুমে চলে যান আর্জেন্টিনার খেলোয়াড়রা।

এ নিয়ে বার্তা সংস্থা রয়টার্স জানায়, ওই স্বাস্থ্য কর্মকর্তা আপত্তি জানান কোয়ারেন্টিনের নিয়ম ভেঙে তিন খেলোয়াড় আসেন মাঠে। এমন আপত্তিতে মাঠ ছেড়েছে আর্জেন্টিনা দল।

যে তিন খেলোয়াড়দের নিয়ে আপত্তি তারা গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেস, ডিফেন্ডার ক্রিস্তিয়ান রোমেরো ও মিডফিল্ডার জিওভানি লো সেলসো। এদের সবাই ছিলেন শুরুর একাদশে।

এদিকে ব্রাজিলিয়ান হেলথ রেগুলেটরি এজেন্সি (আনভিসা) আগেই জানিয়ে দেয়, ব্রাজিলিয়ান ছাড়া অন্যদের ক্ষেত্রে ব্রিটেন, উত্তর আয়ারল্যান্ড, দক্ষিণ আফ্রিকা বা ভারত থেকে কাউকে ব্রাজিলে প্রবেশ করতে দেয়া হবে না। আর যারা অনুমতি নিয়ে আসবে তাদের অবশ্যই ১৪ দিন কোয়ারেন্টিনে থাকতে হবে।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102