বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১১:৩৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
২৬ শর্তে বিএনপিকে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি বিএনপির বিভাগীয় সমাবেশ থেকে সঠিক রাজনৈতিক নির্দেশনা নাই অবিভক্ত ঢাকার নির্বাচিত মেয়র মোহাম্মদ হানিফ এর মৃত্যু বার্ষিকীতে ব্যথিত হয়েছি বাসাপ এর জমকালো ৩৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ব্রাজিলের ৪০০ জার্সি বিতরণ করলেন ঝাল মুড়ি বিক্রেতা মোহাম্মদ জাবেদ বিএনপির সঙ্গে জোটের প্রশ্নই আসে না: রওশন এরশাদ মেয়র হানিফকে হারিয়ে, ঢাকা এখন রাজনৈতিক অন্ধকারে বিশ্বকাপে নতুন ইতিহাস গড়লেন মেসি সিমিন হোসেন রিমি আ.লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মনোনীত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আবু সাঈদ তালুকদার রিচার্লিসনের জোড়া গোল, দাপুটে জয় ব্রাজিলের

ক্রিড়াঙ্গনের নিলজ্জ্বতা আবার দেখতে হলো বাঙালি জাতিকে

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৫২ দেখা হয়েছে
নারী ফুটবলের দক্ষিণ এশিয়ার চ্যাম্পিয়ান বাংলাদেশ দলের কোচ ও অধিনায়কে দার করিয়ে সাংবাদিক সম্মেলন কতটা সম্মানের ? জাতির প্রশ্নটা এখানেই। মিডিয়া কি দেখালো, বিশ্ব কি দেখলো, কি শিখলো জাতি আপনাদের কাছ থেকে ? বাংলাদেশের সম্মান যারা দক্ষিণ এশিয়ার উপরে নিয়ে গেলো,যারা আপনাদেরকে এই সংবাদ সম্মেলনে কথা বলার অধিকার এনে দিলো, তাদেরকে দার করিয়ে রেখে আপনারা কারা জাতির সামনে নিলজ্জ্ব ভাবে বসে আছেন ? মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাঁদেরকে নিজ হাতে পুরুস্কৃত করবেন, সম্মানিত করবেন। বাঙালি জাতি যাদেরকে বিমানবন্দর থেকে ফুটবল ফেডারেশন পর্যন্ত দারিয়ে থেকে সম্মানিত করলো, সেই জাতীয় সম্পদ আমাদের গর্বকে আপনারা দার করিয়ে রেখে জাতিকে কতটুকু সম্মানিত করলেন ? আপনারা জাতির বিবেক, সরকারের প্রতিনিধি, আমলা ও কামলা তন্ত্রের ধারক বাহক।
আপনারা দারিয়ে থেকে জাতিকে সম্মানিত করতে পারতেন। তাতে বাঙালি জাতি সম্মানিত ও গর্ব করার মতো ইতিহাসের অংশ হতে পারতো।যদি এতোটাই ইগোতে লাগে, তবে মন্ত্রী ও ফুটবল ফেডারেশনের সভাপতি দুই সাইটে বসে অধিনায়ক ও কোচকে মাঝখানে বসিয়ে সংবাদ সম্মেলন করলে জাতির কিছুটা হলেও সম্মান রক্ষা করা যেতো। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে আপনারা কি শিখলেন ?
আমাদের প্রিয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এতিম বাচ্চাদের কে বসিয়ে, নিজে দারিয়ে নিজ হাতে খাওয়ানো দৃশ্য এই পৃথিবী দেখেছে। পৃথিবী দেখেছে ক্রিকেটারদের কে বুকে জরিয়ে নেওয়ার দৃশ্য।চোখে জল, মনে আশার আলো দেখেছি আমারা একদিন বিশ্ব চ্যাম্পিয়ান হবো। আপনারা কোথায় ছিলেন ?
জাতি আপনাদের এই কর্মকাণ্ডে দুঃখিত,লজ্জিত, বিব্রত। চ্যাম্পিয়নরা দারিয়ে আছে, প্রশ্নবিদ্ধরা বসে। এরচেয়ে নিলজ্জ্ব আর কি হতে পারে ? সম্মানিতদের সম্মান দিতে না পারলে, আপনারা সম্মান আশা করবেন কার কাছে ? নারী ফুটবল চ্যাম্পিয়নদের দার করিয়ে রাখেন নাই, দার করিয়ে রেখেছেন পুরো বাঙালি জাতিকে। ধন্যবাদ, সাধুবাদ আপনাদেরকে এতেও আপনাদের লজ্জা না হলে, আমাদের আর কি করার আছে ? বিমানবন্দর থেকে বনাঢ্য আয়োজন সংবাদ সম্মেলনে নিঃশেষ হয়ে গেছে কোচ গোলাম রাব্বানী ছোটন ও অধিনায়ক সাবিনা খাতুনের মুখের হাসি ছাড়া ছবিটা দেখে।
লেখকঃ বাংলাদেশ মাংস ব্যবসায়ী সমিতির মহাসচিব ও রাজধানী মোহাম্মদপুর থানার ৩৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের চলতি দায়িত্ব প্রাপ্ত সভাপতি জনাব রবিউল আলম।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102