April 18, 2024, 10:23 am
শিরোনামঃ
শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ভন্ড কবিরাজ বলেন তিনমাথা,জ্বীন দিয়ে ও গোখরা সাপের কামড় দিয়ে শেষ করে দিব জানা গেল কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন

কেন্দ্রে এসে ভোট দেওয়ার আহ্বান: জাহাঙ্গীর কবির নানকের

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Monday, December 25, 2023
  • 30 Time View
মোঃ ইব্রাহিম হোসেনঃ জনগণকে কেন্দ্রে এসে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন ঢাকা-১৩ আসনের উন্নয়রে রূপকার আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও দলটির সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।
রোববার (২৪ ডিসেম্বর) রাজধানী মোহাম্মদপুর টাউন হলের শহীদ পার্ক কেন্দ্রীয় জামে মসজিদের সামনে নির্বাচনি জনসংযোগের আগে সংক্ষিপ্ত সমাবেশে তিনি এ আহ্বান জানান।
আগামী দ্বাদশ সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ এবং প্রতিদ্বন্দ্বিতামূলক হবে, দাবি করে জাহাঙ্গীর কবির নানক বলেছেন, আগামী দ্বাদশ সংসদ নির্বাচন গণতন্ত্র রক্ষার নির্বাচন। এই নির্বাচন স্বাধীনতা রক্ষা নির্বাচন, দেশের স্বার্বভৌমত্ব রক্ষার নির্বাচন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে চলমান উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধির ধারাবাহিকতা রাখার নির্বাচন।
ভোটারদের উদ্দেশে তিনি বলেন, আমাকে ভোট দেন আর না দেন, দেশ-জাতির স্বার্থে এবং দেশের স্বাধীনতার স্বার্থে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিয়ে বিশ্ব মোড়লদের জানান দেন যে, আমরা বাঙালি জাতি আমাদের ভাগ্য নির্ধারক। আমরাই সরকার নির্বাচিত করি।
কেন্দ্রে এসে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, আপনারা যোগ্য প্রার্থীকে ভোট দিন। আগামী ৭ জানুয়ারি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে আপনারা সকলেই শরিক হন।
ঢাকা-১৩ আসনে অত্যন্ত উৎসবমুখর নির্বাচনি পরিবেশ আছে, দাবি করে তিনি বলেন, এই আসনে আরও প্রার্থী আছে। তারা সবাই আমার প্রতিদ্বন্দ্বী। ৭ জানুয়ারি যে ভোট হবে, তা হচ্ছে ভোটারদের উৎসব। বক্তব্য শেষে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৩১ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় সপ্তম দিনের প্রচার শুরু করেন নৌকার এ প্রার্থী।
এসময় এ্যাড. জাহাঙ্গীর কবির নানক এর ছবি সম্বলিত মাফলার গলায় জড়িয়ে দেন ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের সদস্য মোঃ মোকলেছুর রহমান (লিটন মাস্টার)। ডিজিটাল পদ্ধিতে প্রচার চালিয়ে যাওয়ার জন্য  মোঃ মোকলেছুর রহমান (লিটন মাস্টারকে ধন্যবাদ জানান এ্যাড. জাহাঙ্গীর কবির নানক।
এ সময় তার সঙ্গে ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা, মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ তোফায়েল সিদ্দিক তুহিন, অর্থ বিষয়ক সম্পাদক এনাম-ই-খোদা জুলু, সংরক্ষিত কাউন্সিলর ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক রোকসানা আলম, ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দিল মোহাম্মদ দিলু, সহ-সভাপতি আলহাজ্ব মোঃ রেজাউল করিম, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু সাঈদ তালুকদা, ভারপ্রাপ্ত যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী মাঝি, সাবেক সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন ফরাজী, কার্যনির্বাহী পরিষদের সদস্য মোঃ মোকলেছুর রহমান (লিটন মাস্টার), থানা, ওয়ার্ড ও ইউনিট আওয়ামী লীগ এবং আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী।
শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102