April 18, 2024, 10:53 am
শিরোনামঃ
শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ভন্ড কবিরাজ বলেন তিনমাথা,জ্বীন দিয়ে ও গোখরা সাপের কামড় দিয়ে শেষ করে দিব জানা গেল কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন

কেউ আগুন দিলে তাকে সেই আগুনেই ফেলা উচিতঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Friday, November 3, 2023
  • 122 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ অবরোধের নামে কেউ আগুন দিতে এলে তাকে সেই আগুনেই ফেলে দেয়া উচিত বলে মন্তব্য করেছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রেী শেখ হাসিনা।

শুক্রবার (৩ নভেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে জেলহত্যা দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ আয়োজিত স্মরণসভায় এ কথা বলেন তিনি।

আওয়ামী লীগ ও সহযোগী সকল সংগঠনের নেতাকর্মীদের উদ্দেশ্যে শেখ হাসিনা বলেন, অবরোধ আর অগ্নিসন্ত্রাস করে আর যেনো একটাও পার না পায়। যদি কোনোটা আগুন দেয়ার সময় হাতেনাতে ধরা পড়ে তাহলে সাথে সাথে ওই আগুনেই তাকে ফেলতে হবে, হাত পুড়িয়ে দিতে হবে। যে হাত দিয়ে আগুন দেবে, সেই হাতই পোড়াতে হবে। তাহলে এরা সোজা হবে, নাহলে সোজা হবে না। কারণ, যে যেমন তার সঙ্গে তেমনই করতে হবে।

কয়েকজন দুষ্কিতিকারীর লাফালাফিতে নির্বাচন বানচাল হবে না উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, নির্বাচনের আগে নানাভাবে গণ্ডগোল করার চেষ্টা করবে। সব নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

তিনি বলেন, অগ্নি সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রত্যেক এলাকায় প্রতিরোধ গড়ে তুলতে হবে। এদের খুঁজে বের করে ধরিয়ে দিতে হবে। আর মানুষের জানমালের সুরক্ষা দিতে হবে। এটাই আওয়ামী লীগের দায়িত্ব। আমাদের আর কোনো কিছু নাই, আমাদের কোনো মুরুব্বি নাই। দেশের জনগণই আমাদের সব।

নেতাকর্মীদের উদ্দেশ্যে আওয়ামী লীগ প্রধান বলেন, এটা ভুললে চলবে না যে বাংলাদেশ স্বাধীন হয়েছে। অনেক দেশ বিপক্ষে ছিলো কিন্তু বাংলাদেশে জনগণই অস্ত্র হাতে তুলে নিয়ে এই দেশ স্বাধীন করেছে।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102