May 24, 2024, 11:31 pm
শিরোনামঃ
শৈলকুপার এক ব্যবসায়ীকে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা এমন যদি হতোঃ কবি মোঃ খোকন খান ইন্টারন্যাশনাল আইকনিক এক্সিলেন্স অ্যাওয়ার্ডে মনোনীত ডেইজী সারোয়ার জাতীয় সাংবাদিক কল্যাণ ফোরামের কমিটি গঠন সাংবাদিককে হেনস্থাকারী ছাত্রলীগ নেতার বিচার চায় বিডিজেএ ঘটনার সময় বাংলাদেশে ছিলাম, আমাকে ফাঁসানো হয়েছে : আক্তারুজ্জামান শাহীন বাবাকে নিয়ে এমপি আনারের মেয়ে ডরিন আবেগঘন স্ট্যাটাস বাবার হত্যার বিচারে চাইলেন মুমতারিন ফেরদৌস ডরিন মৎস্যজীবী লীগের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিখোঁজ ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিমের ‘লাশ’ কলকাতা থেকে উদ্ধার

কৃষি মার্কেটের ব্যবসায়ীদের ঘুরে দাঁড়ানোর জন্য সরকার সর্বাত্মক চেষ্টা করবে: কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক ও সাদেক খান এমপি

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Friday, September 15, 2023
  • 246 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ  কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ড. মো: আব্দুর রাজ্জাক এবং ঢাকা-১৩ আসনের উন্নয়নের রূপকার, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সংগ্রামী সহ-সভাপতি এবং দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৩ আসন থেকে আবারও আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জননেতা আলহাজ্ব মোঃ সাদেক খান এমপি বলেছেন, রাজধানী মোহাম্মদপুর কৃষি মার্কেটের বিষয়টি আমরা প্রধানমন্ত্রীর সাথে আলোচনা করেছি, তিনি এ বিষয়ে অবগত আছেন। আমরা সর্বাত্মক চেষ্টা করবো ব্যবসায়ীদের ঘুরে দাঁড়ানোর জন্য।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে আগুনে পুড়ে ক্ষতিগ্রস্ত রাজধানী মোহাম্মদপুরের কৃষি মার্কেট পরিদর্শনে এসে সাংবাদিকদের এসব কথা জানান কৃষিমন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক ও আলহাজ্ব মোঃ সাদেক খান এমপি।

কৃষিমন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক ও আলহাজ্ব মোঃ সাদেক খান এমপি বলেন, “এ মার্কেটের ব্যবসায়ীরা অধিকাংশই মধ্যবিত্ত ও নিম্নমধ্যবিত্ত। আমাদের চোখের সামনেই এই বাজার গড়ে উঠছে। এত বড় একটা ক্ষতি! প্রায় পাঁচ-ছয়শো পরিবার একদম সর্বশান্ত হয়ে যাবে। অর্থনৈতিকভাবে তারা যাতে আবার ঘুরে দাঁড়াতে পারে, সে সহযোগিতা আমরা করবো।”

কৃষিমন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক ও আলহাজ্ব মোঃ সাদেক খান এমপি আরও বলেন, ব্যাংকের মাধ্যমে নিয়ম কানুন মেনে তারা যাতে ঋণ নিতে পারে সেজন্য যতটুকু সম্ভব সহযোগিতা করার দরকার আমরা করবো।

প্রসঙ্গত, বৃহস্পতিবার ভোরে ঢাকার মোহাম্মদপুর কৃষি মার্কেটে এক ভয়াবহ অগ্নিকাণ্ডে অন্তত ২১৭টি দোকান পুড়ে গেছে বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম রাজা।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স হেডকোয়ার্টার্সের (মিডিয়া সেল) গুদাম পরিদর্শক আনোয়ারুল ইসলাম জানান, ভোর ৩টা ৪৩ মিনিটের দিকে মার্কেটে ব্যাপক আগুন লাগে এবং দ্রুত ছড়িয়ে পড়ে।

আগুন নেভাতে ১৭টি দমকল ইউনিট কাজ করে। এদিন সকাল ৯টা ২৫ মিনিটের দিকে তা নিয়ন্ত্রণে আনা হয়।

 

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102