সোমবার, ০৪ জুলাই ২০২২, ০১:০৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মন খুলে দে,ও তুই হেলা করিস না, গোপালগঞ্জে যাবরে ভাই মোটরসাইকেল নিয়া ৩৩ নম্বর ওয়ার্ডে মান্নান হোসেন শাহীন সভাপতি, শেখ মোঃ জহিরুল ইসলাম অপু সাধারণ সম্পাদক ৩২ নং ওয়ার্ডে মোঃ বেলাল আহমেদ সভাপতি, মোঃ আবুল বাশার সাধারণ সম্পাদক ৩১ নং ওয়ার্ডে শহীদ আলী সভাপতি, সাজেদুল হক খান রনি সাধারণ সম্পাদক গণতন্ত্র পুনরুদ্ধারে শিগগিরই আর একটি গণঅভ্যুত্থান হবে: আমান উল্লাহ আমান শৈলকূপ উপজেলার ১১ নং আবাইপুর ইউনিয়নের ঢাকায় অবস্থানকারী দের নিয়ে গঠিত হলো লিজেন্ড এগারো নামে একটি ক্লাব বধ্যভূমি, একটি বটগাছ ও একজন রবিউল প্রানি সম্পদ মন্ত্রনালয় ও ঢাকা সিটি কর্পোরেশন কোন পথে কোরবানির আয়োজনে ? বৃষ্টির দিনেও রান্না করা খাবার নিয়ে অসহায় মানুষের পাশে রাজধানী মোহান্মদপুর ক্লাব সাধারণ সম্পাদক পদে সকলের পছন্দ হাফেজ মাওলানা মোঃ ইসমাইল হোসেন

কৃষক লীগের সহ-স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক নির্বাচিত হলেন আ্যাড. শেখ জামাল হোসেন মুন্না

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম সোমবার, ১৯ অক্টোবর, ২০২০
  • ৯১ দেখা হয়েছে

মোঃ ইব্রাহিম হোসেনঃ আওয়ামী লীগের সহযোগী সংগঠন  বাংলাদেশ  কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক নির্বাচিত হলেন, বাংলাদেশ  কৃষক লীগের অহংকার, জামাত-বিএনপির পেট্রোল বোমা ও নৈরাজ্যের বিরুদ্ধে রাজপথের প্রতিবাদী সৈনিক, গরীব-দুঃখী-মেহনতি মানুষের অকৃত্রিম বন্ধু, চার দলীয় জোট সরকারের দুঃশাসনের বিরুদ্ধে রাজপথের লড়াকু সৈনিক, সৎ স্বচ্ছ রাজনীতির প্রতীক, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী কন্ঠস্বর, বঙ্গবন্ধুর আদর্শ ও দেশরত্ন শেখ হাসিনার আনুগত্যের নির্ভিক নেতা বিশিষ্ট সমাজসেবক, দানশীল ব্যাক্তি, সাবেক সফল ছাত্রনেতা, বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য, রাজধানী মিরপুর থানা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এবং ফরিদপুরের আলফাডাঙ্গার কৃতি সন্তান আ্যাড. শেখ জামাল হোসেন মুন্না।

সহ-স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক নির্বাচিত হওয়ার ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, আলহামদুলিল্লাহ মহান আল্লাহর প্রতি শুকরিয়া জানাই। আমাকে নব গঠিত বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক নির্বাচিত করায় বাংলাদেশ আওয়ামী লীগের সন্মানীত সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, সাধারন সম্পাদক জননেতা ওবায়দুল কাদের এমপি, শ্রদ্ধেয় নেতা বাংলাদেশ কৃষক লীগের বিপ্লবী সভাপতি কৃষিবিদ সমীর চন্দ ও সাধারন সম্পাদক এ্যাডঃ উম্মে কুলসুম স্মৃতি এমপির প্রতি চির কৃতজ্ঞতা প্রকাশ করছি।

উল্লেখ্যঃ গত বছর ৬ নভেম্বর রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে (আইইবি) সম্মেলনে সভাপতি কৃষিবিদ সমীর চন্দকে এবং উম্মে কুলসুম স্মৃতি কে সাধারণ সম্পাদক করে কৃষক লীগের দুই সদস্যের কমিটি ঘোষণা করা হয়।

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি বরাবর প্রস্তাবিত পূর্ণাঙ্গ কমিটি জমা দিলে আজ ১৯ অক্টোবর ২০২০ রোজ সোমবার বাংলাদেশ আওয়ামী লীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের এমপি স্বাক্ষরিত পত্রে ১১১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কৃষক লীগের পুর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭২ সালের ১৯ এপ্রিল “কৃষক বাঁচাও ,দেশ বাঁচাও” শ্লোগানে বাংলাদেশ কৃষক লীগ প্রতিষ্ঠা করেন। আবদুর রব সেরনিয়াবাদ ছিলেন সংগঠনটির প্রথম সভাপতি।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102