বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
নারী নেতৃত্ব বিশ্বকে উজ্জ্বল করেছে, ইডেন করেছে কলংকৃত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিনে নুরে আলম সিদ্দিকী হক শুভেচ্ছা রাজধানী মোহাম্মদপুর থানার ৩৩ নং ওয়ার্ড কৃষক লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত নদ-নদী রক্ষায় পানি লুন্ঠন ঠেকাতে হবে : বাংলাদেশ ন্যাপ লালমাটিয়া হাউজিং সোসাইটি স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সভাপতি সৈয়দ হাসান নূর ইসলাম রাষ্টন ঝিনাইদহে সাপের কামড়ে প্রধান শিক্ষকের মৃত্যু মহা মায়া দুর্গার আগমন উপলক্ষে মন্দিরে মন্দিরে হিন্দু সম্প্রদায়ের মহা প্রস্তুতি বিএনপি কতকাল আওয়ামী লীগের খেলার পুতুল হবে? রাজনীতির জন্য নিজস্ব কিছু অর্জন থাকতে হবে  ক্রিড়াঙ্গনের নিলজ্জ্বতা আবার দেখতে হলো বাঙালি জাতিকে ব্যাক্তিত্ব ছাড়া নেতৃত্ব, জনসমর্থন ছাড়া কোনো জান্তাই ইচ্ছেতন্ত্র চালাতে পারবে না মিয়ানমার

কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক আলহাজ্ব একেএম আজম খান কে জেলা পরিষদের চেয়ারম্যান হিসাবে চায় জনপ্রতিনিধিগণ

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৩৩ দেখা হয়েছে

মোঃ ইব্রাহিম হোসেনঃ আসন্ন পিরোজপুর জেলা পরিষদের নির্বাচনকে সামনে রেখে সম্ভব্য প্রার্থীদের প্রচার প্রচারণা চলমান রেখেছেন। নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী ভোট গ্রহন আগামী ১৭ অক্টোবর সোমবার। এ নির্বাচনকে ঘিরে পিরোজপুর জেলা পরিষদ নির্বাচনে একাধিক প্রার্থীর নাম শোনা যাচ্ছে। তবে পিরোজপুর জেলা পরিষদের সকল চেয়ারম্যান পদপ্রার্থীদের চেয়ে ভোটাদের ব্যতিক্রমী প্রচার প্রচারণায় ও ভোটাদের মৌখিক সমর্থনে এগিয়ে রয়েছেন বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক, দানবীর আলহাজ্ব একেএম আজম খান। তার পক্ষে পিরোজপুর জেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের, চেয়ারম্যান ও সদস্যগণ প্রকাশ্যে আলহাজ্ব একেএম আজম খান এর পক্ষে ভোট ও সমর্থন কামনা করছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক জেলার বিভিন্ন উপজেলা, পৌরসভা, ইউনিয়ন পরিষদের, চেয়ারম্যান, মেয়র সদস্যগণ জানান, পিরোজপুর জেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে সকল প্রার্থীদের চেয়ে এগিয়ে রয়েছেন এ রাজনীতিবিদ আলহাজ্ব একেএম আজম খান । এর কারণ হিসাবে তারা বলেন, জেলার সর্বস্তরের জনপ্রতিনিধিদের বিপদ আপদের বন্ধু বিশিষ্ট আলহাজ্ব একেএম আজম খান। তিনি দীর্ঘদিন হয় বিভিন্ন উপজেলার জনপ্রতিনিধিগণের সহিত সরকারের উন্নয়ন মূলক কাজ বাস্তবায়নে সহযোগীতা করছেন৷ এজন্য জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে একজন হেভিওয়েট প্রার্থী হিসাবে ব্যাপক ভাবে আলোচনায় রয়েছেন তিনি। ২০০৮ সালে জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-২ আসন (নেছারাবাদ, কাউখালী, ভান্ডারীয়া) নির্বাচনে তিনি স্হানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দের ভোটে প্রার্থী হিসেবে যিনি সর্বোচ্চ ভোট পেয়ে তৃণমূল পর্যায়ে ব্যাপক আলোচিত হন। ফলে তিনি বাংলাদেশ আওয়ামী লীগের সমর্থন পেলে জনপ্রতিনিধিদের ভোটে নির্বাচিত হবেন বলে আশাবাদ ব্যক্ত করেন উপজেলার জনপ্রতিনিধিগণ।

বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রাজ্জাক খানের ছেলে। তিনি বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক, পাশাপাশি সামাজিক, সংস্কৃতি অঙ্গনের পরিচিত মুখ এছাড়া এ ব্যাবসায়ী শিল্পপতি রয়েছে লায়ন্স বিল্ডার্স লিমিটেডের চেয়ারম্যান ও লায়ন্স কনক্রিট টেকনোলজিস লিমিটেড এবং মেসার্স খান এন্টারপ্রাইজের কর্নধর।

নির্বাচনে প্রতিদ্বন্দিতার বিষয়টি নিশ্চিত করে আলহাজ্ব একেএম আজম খান জানান, স্থানীয় জনপ্রতিনিধিগণের দাবীর প্রেক্ষিতে জেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দিতা করবো। সম্মানিত ভোটার স্থানীয় জনপ্রতিনিধগণের ব্যাপক সারা পাচ্ছি। আশা করি তাদের মূল্যবান সমর্থন ও দোয়া বিফলে যাবে না।

উল্লেখ্য, বাংলাদেশ নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ১৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার, মনোনয়ন বাছাই তারিখ ১৮ সেপ্টেম্বর রবিবার, মনোনয়ন বাছাইয়ের বিরুদ্ধে আপিলের দায়ের দিন ১৯ ও ২১ সেপ্টেম্বর সোমবার ও বুধবার, আপিল নিস্পতি ২২ ও ২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার ও শনিবার, প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ২৫ সেপ্টেম্বর রবিবার, প্রতীক বরাদ্দ ২৬ সেপ্টেম্বর সোমবার, ভোট গ্রহন ১৭ অক্টোবর সোমবার।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102