June 15, 2024, 9:57 am
শিরোনামঃ
পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ জাফর ইকবাল (বাবুল) পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ সাইফ ইসলাম শুভ পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ ইব্রাহিম খান তুষার অনেক বড় বড় জায়গা থেকে তদন্ত বাধাগ্রস্ত করতে তদবির করা হচ্ছে: এমপি আনারের মেয়ে সাইদুল করিম মিন্টুর মোবাইলে মেসেজ ‘আনার শেষ, মনোনয়ন কনফার্ম’! লোহার খাঁচার ভেতরে থাকাটা অপমানজনক, হয়রানি করা হচ্ছে: ড. ইউনূস রাশিয়ার হয়ে যুদ্ধ করতে গিয়ে রুশ সেনাবাহিনীতে নিযুক্ত ২ ভারতীয় নিহত ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেনঃ এনাম-ই-খোদা জুলু ১১ জুন শুধু জননেত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস নয়, গণতন্ত্রেরও মুক্তি দিবস : সাজেদুল ইসলাম নবনির্বাচিত চেয়ারম্যান মনির মিয়াকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সাইদুল ইসলাম বাদল

কৃষকের অধিকার প্রতিষ্ঠায় তৃণমূলকে ঐক্যবদ্ধ থাকতে হবে: নুরে আলম সিদ্দিকী হক

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Saturday, September 18, 2021
  • 357 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ কৃষকের অধিকার প্রতিষ্ঠায় তৃণমূলকে ঐক্যবদ্ধ থাকতে হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক, দৈনিক জনতার আদালত পত্রিকার সম্পাদক ও রাজবাড়ী-২ আসনের আপোষহীন নেতা নুরে আলম সিদ্দিকী হক।

আজ ১৮ সেপ্টেম্বর ২০২১ রোজ শনিবার দুপুরে ফরিদপুরের বোয়ালমারী পৌর কৃষক লীগের এক কর্মিসভায় যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে নুরে আলম সিদ্দিকী হক এ মন্তব্য করেন।

তিনি বলেন, একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কৃষকদের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে। তাই তৃণমূলের সকল কৃষককে ঐক্যবদ্ধ থেকে কৃষকরত্ন শেখ হাসিনার সরকারকে বারবার ক্ষমতায় আনতে হবে।

কৃষক লীগ সংগঠন নিয়ে নুরে আলম সিদ্দিকি বলেন, কৃষক লীগের কমিটি গঠনের ক্ষেত্রে ত্যাগীদের মূল্যায়ন করতে হবে। আজ ত্যাগীরা মুল্যায়িত হলে ভবিষ্যৎ কৃষক লীগ হবে সত্যিকারের কৃষক লীগ। কৃষক লীগ কৃষকের সকল সমস্যায় পাশে ছিল, ভবিষ্যতেও কৃষক লীগকে মানুষ পাশে পাবে।

এসময় সভায় বিশেষ অতিথির বক্তব্যে বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সহ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক এ্যাড. শেখ জামাল হোসেন মুন্না বলেন, বিএনপি-জোট সরকারের আমলে সারের দাবিতে আয়োজিত মিছিলে গুলি করে কৃষকদের খুন করা হয়েছে। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার কৃষকদের সার প্রাপ্তি নিশ্চিতে প্রতিবছর শত-শত কোটি টাকা ভর্তুকি দিচ্ছে।

এ্যাড. জামাল বলেন, গ্রামের বেশিরভাগ মানুষই কৃষক। তাই কৃষকদের ঐক্যবদ্ধ রাখতে হবে। তাদের অধিকার প্রতিষ্ঠায় সারা বাংলায় কৃষক লীগের সংগঠনকে শক্তিশালী করতে হবে।

উপজেলা কৃষক লীগের অস্থায়ী কার্যালয়ে আয়োজিত কর্মী সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন, ফরিদপুর জেলা কৃষক লীগের সভাপতি শেখ শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক এ্যাড. প্রদীপ কুমার দাস, সহ-সভাপতি আবুল কাশেম, বোয়ালমারী উপজেলা কৃষক লীগের আহবায়ক আকরামুজ্জামান মৃধা রুকু, আলফাডাঙ্গা উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক শেখ দেলোয়ার হোসেন প্রমুখ। কর্মীসভায় সভাপতিত্ব করেন, মুনীর হোসেন ও সঞ্চালনায় ছিলেন, শফিকুল ইসলাম।

সভায় বোয়ালমারী পৌর কৃষক লীগকে সাংগঠনিকভাবে শক্তিশালী ও সংগঠিত করতে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়। আগামী ৩১ অক্টোবর, ২০২১ইং এর মধ্যে পৌরসভার আওতাধীন প্রত্যেক ওয়ার্ডে সম্মেলন সম্পন্ন করার সিদ্ধান্ত গৃহীত হয়। এ লক্ষে মো. মুনীর হোসেনকে আহবায়ক ও শফিকুল ইসলামকে সদস্য সচিব করে ৩১ বিশিষ্ট একটি সম্মেলন প্রস্তুতি কমিটিও গঠন করা হয়।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102