June 17, 2024, 5:42 pm
শিরোনামঃ
ত্যাগের মহিমায় রাজধানীতে মহল্লায় মহল্লায় চলছে পশু কোরবানি রাজধানীতে মহল্লায় মহল্লায় চলছে পশু কোরবানি পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন অ্যাডভোকেট শেখ জামাল হোসেন মুন্না পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন আলহাজ্ব মোঃ রেজাউল করিম সেন্টমার্টিন পরিদর্শনে পরিস্থিতি মোকাবিলায় তৎপর থাকার নির্দেশ:  বিজিবি মহাপরিচালক   ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনারকে হত্যার আগে ২৫ বার বৈঠক করেন শাহীন বৃক্ষরোপণ কর্মসূচির শুভ উদ্বোধন এবং পুরস্কার বিতরণ করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ জাফর ইকবাল (বাবুল) পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ সাইফ ইসলাম শুভ পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ ইব্রাহিম খান তুষার

কুষ্টিয়ায় দাফনের ২৭ বছর পর কবরে মিললো অক্ষত মরদেহ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Saturday, January 8, 2022
  • 139 Time View

নিজস্ব প্রতিনিধিঃ কুষ্টিয়ার মিরপুর উপজেলার হালসা মাজিহাট গ্রামে কবর দেওয়ার ২৭ বছর পর মিলল মনজুর মল্লিক নামে একজনের অক্ষত লাশ। ঐ লাশটি দেখে এলাকায় চাঞ্চল্যকর সৃষ্টি হয়েছে।

৭ জানুয়ারি ২০২২ রোজ শুক্রবার সকালের দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় দুর দুরান্ত থেকে লাশটি দেখার জন্য শত শত মানুষ ছুটে এসে ভিড় জমাচ্ছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ থেকে ২৭ বছর আগে অসুস্থতার কারণে মনজুর মল্লিক মৃত্যুবরণ করেন। তিনি আওলাদে রসুল হযরত আবেদ সাহা রাদেহাতুল্লাহ’র সেবা প্রদান করতেন। ২৭ বছর আগে মৃত্যুবরণের পর স্থানীয় পারিবারিক কবরস্থানে দাফন করেন।

মনজুর মল্লিকের স্বজনরা জানান, তিনি ২৭ বছর আগে মারা যান। তাকে বাড়ির পেছনে পারিবারিক কবরস্থানে দাফন কর হয়। কবরস্থানের পাশে ঘর নির্মাণের জন্য খোঁড়াখুঁড়ি শুরু করা হয়। শুক্রবার সকালে খোঁড়াখুঁড়ির সময় মনজুর মল্লিকের অক্ষত মরদেহ দেখতে পান শ্রকিমরা।

মৃত মনজুর মল্লিকের ছেলে ছালামত লাশটি তার বাবার শনাক্ত করে জানান, প্রায় ২৭ বছর আগে তার বাবার স্বাভাবিক মৃত্যু হলে ওই স্থানে দাফন করা হয়। তবে লাশের দেহে কোনো পরিবর্তন হয়নি, পচেনি। এমনকি কাফনের কাপড়েরও কোনো পরিবর্তন ঘটেনি। তিনি জানান, তার বাবা ইসলামিক বিধি বিধান মেনে চলতেন। এলাকাবাসী জানায়, মৃত মনজুর মল্লিক ওই এলাকার মধ্যে একজন ধার্মিক ছিলেন। ঐ দিন শুক্রবার দুপুর ১২টার দিকে মরদেহটি সরিয়ে অন্য স্থানে দাফন করা হয়েছে বলে এলাকাবাসী জানিয়েছেন।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102