বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১২:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
২৬ শর্তে বিএনপিকে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি বিএনপির বিভাগীয় সমাবেশ থেকে সঠিক রাজনৈতিক নির্দেশনা নাই অবিভক্ত ঢাকার নির্বাচিত মেয়র মোহাম্মদ হানিফ এর মৃত্যু বার্ষিকীতে ব্যথিত হয়েছি বাসাপ এর জমকালো ৩৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ব্রাজিলের ৪০০ জার্সি বিতরণ করলেন ঝাল মুড়ি বিক্রেতা মোহাম্মদ জাবেদ বিএনপির সঙ্গে জোটের প্রশ্নই আসে না: রওশন এরশাদ মেয়র হানিফকে হারিয়ে, ঢাকা এখন রাজনৈতিক অন্ধকারে বিশ্বকাপে নতুন ইতিহাস গড়লেন মেসি সিমিন হোসেন রিমি আ.লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মনোনীত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আবু সাঈদ তালুকদার রিচার্লিসনের জোড়া গোল, দাপুটে জয় ব্রাজিলের

কুমিল্লায় প্রধানমন্ত্রীর রাজনৈতিক সচিব পরিচয় প্রদানকারী এক প্রতারক আটক

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০
  • ১০৭ দেখা হয়েছে

কুমিল্লা প্রতিনিধিঃ ‘কখনো পরিচয় দেন মাননীয় প্রধানমন্ত্রীর ব্যক্তিগত রাজনৈতিক সচিব, আবার কখনো উপসচিব, প্রধানমন্ত্রীর কার্যালয়। আবার নিজেকে দাবি করেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক। বর্তমানে আওয়ামীলীগের সদস্য। নাম বলে থাকেন শেখ আকাশ আহমেদ শরীফ, বাড়ি গোপালগঞ্জ। পরিধান করেন মুজিব কোট এবং নৌকার ব্যাজ। এমন পরিচয় ব্যবহার করেই সম্পর্ক গড়ে তুলেন মানুষের সাথে। শরীফ উদ্দিন নামে এমন এক প্রতারককে আটক করেছে কুমিল্লা জেলা গোয়েন্দা পুলিশ।’ বুধবার বিকালে নগরীর বিসিক শিল্পনগরী এলাকায় ইটিল্যাব (ইউনানী) ফ্যাক্টরী থেকে তাকে আটক করা হয়। সন্ধ্যায় জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলনকক্ষে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম।
সংবাদ সম্মেলনে জানানো হয়, নেত্রকোনা জেলার ওয়াজেদ আলীর ছেলে প্রতারক শরীফ উদ্দিন। এইচএসসি ভোকেশনাল পর্যন্ত লেখাপড়া করে। ভিন্ন পরিচয়ে তার দুটি ফেসবুক আইডি রয়েছে। তার এসব আইডিতে মহামান্য রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে নিজের ছবি ইডিটিং এর মাধ্যমে প্রদর্শন করে মানুষকে বিভ্রান্ত করে আসছিল। এরই মাঝে ফেসবুকে প্রধানমন্ত্রীর রাজনৈতিক সচিব পরিচয়ে প্রতারক শরীফের সখ্যতা গড়ে ওঠে কুমিল্লা নগরীর বাসিন্দা ডা. বদরুল ইসলাম ও তাঁর স্ত্রী হাবিবা ইসলাম খানের। ভ্রমণের অংশ হিসেবে বুধবার দুপুরে ওই চিকিৎসকের বাসায় একটি নোয়াযোগে তাঁর সঙ্গীয় ৪ জনসহ স্থানীয় কিছু ছেলেদের মোটর সাইকেল বহর নিয়ে সে হাজির হয় এবং তাদের ফ্যাক্টরী পরিদর্শন করেন। এদিকে ফেসবুক আইডির লিংক ধরে কুমিল্লা জেলা পুলিশের সাইবার ইউনিট পর্যবেক্ষন করে বিকাল ৩টার দিকে তাকে আটক করে। সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আজিম-উল আহসান, শাহরিয়ার মোহাম্মদ মিয়াজী ও তানভীর সালেহীন ইমনসহ অন্যান্যরা।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102