September 21, 2023, 8:01 pm
শিরোনামঃ
শিগগিরই কমিটিগুলো আপনারা পেয়ে যাবেনঃ মির্জা আজম কালুখালীর খায়ের চেয়ারম্যান আর নেই রাজবাড়ীতে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক বিতরণ ডিএমপির নতুন কমিশনার হাবিবুর রহমান ১২ অক্টোবর থেকে ২ নভেম্বর পর্যন্ত সারাদেশে ইলিশ আহরণ নিষিদ্ধঃ মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী উন্নয়নে আজও বিশ্বখ্যাতঃ কবি মোঃ নাসির উদ্দিন দুলাল শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবেঃ মৎস্যজীবী লীগের নেতৃবৃন্দ  ঢাকা ও ঢাকার বাইরে টানা কর্মসূচি ঘোষণা করেছে আওয়ামী লীগ বাংলাদেশের সঙ্গে সম্পর্ক আরও গভীর করতে চান প্রেসিডেন্ট জো বাইডেন: পররাষ্ট্রমন্ত্রী নৌকা যার, আমরা তার, আওয়ামী লীগের এই শ্লোগান মানতে হবে

কুমিল্লায় প্রধানমন্ত্রীর রাজনৈতিক সচিব পরিচয় প্রদানকারী এক প্রতারক আটক

Reporter Name
  • Update Time : Thursday, August 13, 2020
  • 234 Time View

কুমিল্লা প্রতিনিধিঃ ‘কখনো পরিচয় দেন মাননীয় প্রধানমন্ত্রীর ব্যক্তিগত রাজনৈতিক সচিব, আবার কখনো উপসচিব, প্রধানমন্ত্রীর কার্যালয়। আবার নিজেকে দাবি করেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক। বর্তমানে আওয়ামীলীগের সদস্য। নাম বলে থাকেন শেখ আকাশ আহমেদ শরীফ, বাড়ি গোপালগঞ্জ। পরিধান করেন মুজিব কোট এবং নৌকার ব্যাজ। এমন পরিচয় ব্যবহার করেই সম্পর্ক গড়ে তুলেন মানুষের সাথে। শরীফ উদ্দিন নামে এমন এক প্রতারককে আটক করেছে কুমিল্লা জেলা গোয়েন্দা পুলিশ।’ বুধবার বিকালে নগরীর বিসিক শিল্পনগরী এলাকায় ইটিল্যাব (ইউনানী) ফ্যাক্টরী থেকে তাকে আটক করা হয়। সন্ধ্যায় জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলনকক্ষে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম।
সংবাদ সম্মেলনে জানানো হয়, নেত্রকোনা জেলার ওয়াজেদ আলীর ছেলে প্রতারক শরীফ উদ্দিন। এইচএসসি ভোকেশনাল পর্যন্ত লেখাপড়া করে। ভিন্ন পরিচয়ে তার দুটি ফেসবুক আইডি রয়েছে। তার এসব আইডিতে মহামান্য রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে নিজের ছবি ইডিটিং এর মাধ্যমে প্রদর্শন করে মানুষকে বিভ্রান্ত করে আসছিল। এরই মাঝে ফেসবুকে প্রধানমন্ত্রীর রাজনৈতিক সচিব পরিচয়ে প্রতারক শরীফের সখ্যতা গড়ে ওঠে কুমিল্লা নগরীর বাসিন্দা ডা. বদরুল ইসলাম ও তাঁর স্ত্রী হাবিবা ইসলাম খানের। ভ্রমণের অংশ হিসেবে বুধবার দুপুরে ওই চিকিৎসকের বাসায় একটি নোয়াযোগে তাঁর সঙ্গীয় ৪ জনসহ স্থানীয় কিছু ছেলেদের মোটর সাইকেল বহর নিয়ে সে হাজির হয় এবং তাদের ফ্যাক্টরী পরিদর্শন করেন। এদিকে ফেসবুক আইডির লিংক ধরে কুমিল্লা জেলা পুলিশের সাইবার ইউনিট পর্যবেক্ষন করে বিকাল ৩টার দিকে তাকে আটক করে। সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আজিম-উল আহসান, শাহরিয়ার মোহাম্মদ মিয়াজী ও তানভীর সালেহীন ইমনসহ অন্যান্যরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102