June 14, 2024, 9:06 pm
শিরোনামঃ
পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ ইব্রাহিম খান তুষার অনেক বড় বড় জায়গা থেকে তদন্ত বাধাগ্রস্ত করতে তদবির করা হচ্ছে: এমপি আনারের মেয়ে সাইদুল করিম মিন্টুর মোবাইলে মেসেজ ‘আনার শেষ, মনোনয়ন কনফার্ম’! লোহার খাঁচার ভেতরে থাকাটা অপমানজনক, হয়রানি করা হচ্ছে: ড. ইউনূস রাশিয়ার হয়ে যুদ্ধ করতে গিয়ে রুশ সেনাবাহিনীতে নিযুক্ত ২ ভারতীয় নিহত ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেনঃ এনাম-ই-খোদা জুলু ১১ জুন শুধু জননেত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস নয়, গণতন্ত্রেরও মুক্তি দিবস : সাজেদুল ইসলাম নবনির্বাচিত চেয়ারম্যান মনির মিয়াকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সাইদুল ইসলাম বাদল বিরল আধ্যাত্মিক ব্যক্তিত্ব আশেকে রসূল ‘আল্লামা শায়খ মানযূর আহমাদ (রাঃ)- প্রফেসর ডা. মুহাম্মাদ আমীরুল ইসলাম আল আহমাদী উয়েসী (পি.এইচ. ডি) ‘পুলিশ সদস্য কেন আরেক পুলিশ সদস্যকে গুলি করেছে জানতে তদন্ত হচ্ছে’

কালুখালীতে তৃষ্ণার্ত ও শ্রমজীবি মানুষের মাঝে শরবত বিতরণ করলেন ভাইস-চেয়ারম্যান প্রার্থী শেখ মো: রিপন

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Wednesday, May 1, 2024
  • 71 Time View

ইমরান খান রাজবাড়ী প্রতিনিধি।  রাজবাড়ীর কালুখালী উপজেলার রতনদিয়া বাজারে তৃষ্ণার্ত, শ্রমজীবি, গাড়ি চালক ও সাধারণ পথচারীদের মাঝে বিনামূল্যে লেবু শরবত ও ঠান্ডা পানি বিতরণ করেছেন উপজেলা ছাত্রলীগের সভাপতি ও উপজেলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী শেখ মোঃ রিপন।

হিটস্ট্রোক থেকে মানুষকে রক্ষাসহ সুস্থ ও সতেজ রাখতে চলমান প্রচন্ড তাপদাহ ও হিট অ্যালার্টে শরবতের বিকল্প নেই। তীব্র গরমের মধ্যে পানির পিপাসা মেঠাতে বরফ মিশ্রিত ঠান্ডা পানি ও লেবুর রসের সাথে ট্যাংক দিয়ে শরবত তৈরী করে বিতরণকালে মানুষের উপচে পড়া ভীড় জমে।

শরবত পান করে প্রচন্ড রোদ্রের মাঝে হাত তোলে মহান আল্লাহর দরবারে শোকরিয়া জ্ঞাপনসহ ভাইস-চেয়ারম্যান প্রার্থী শেখ মোঃ রিপন এর সাফল্য কামনা করেন পথচারীরা।

উল্লেখ্য, শেখ মোঃ রিপন কালুখালী উপজেলা নির্বাচনে ভাইস-চেয়ারম্যান পদে টিউবওয়েল প্রতীক নিয়ে নির্বাচন করছেন। এ সময় তিনি সকলের কাছে দোয়া ও ভোট প্রার্থনা করেন।

এই উপজেলায় ৪জন চেয়ারম্যান পদে, ভাইস চেয়ারম্যান পদে ৪জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩জন নির্বাচন করছেন। এই উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লক্ষ ৩৭ হাজার ২শত, পুরুষ ৭০ হাজার ২ শত ৮৪ ও নারী ভোটার ৬৩ হাজার ৯শত ১৫।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102