শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৩:৪৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লায় পূজামণ্ডপে পবিত্র কোরআন শরিফ রাখা অভিযুক্ত ইকবাল হোসেন কক্সবাজার থেকে গ্রেফতার শৈলকুপায় বামগণতান্ত্রিক জোটের সাম্প্রদায়িক সন্ত্রাস প্রতিরোধ দিবস পালিত সব শঙ্কা উড়িয়ে বিশ্বকাপের মূলপর্বে বাংলাদেশ সাঈব ঈমাম চৌধূরী ৪ নং সলিমুললাহ রোড ইউনিট আ.লীগের সাধারণ সম্পাদক পদে আলোচনার শীর্ষে কোরআন অবমাননা কারা করতে পারে? যাদের উপর নাজিল হয়েছে ধর্ম কি মানুষের জন্য ? না-কি মানুষ ধর্মের জন্য ? এই প্রশ্নে সমাধান কার কাছে ? দুর্নীতি ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে লড়াই করতে হবে : মোস্তফা কুমিল্লার পূজামণ্ডপে পবিত্র কোরআন শরিফ রাখেন ইকবাল: পুলিশ ঝিনাইদহে সাংবাদিক’কে প্রাণ নাশের চেষ্টা থানায় সাধারন ডায়েরী মানবদেহে শুকরের কিডনির সফল প্রতিস্থাপন

করোনা ভাইরাস: প্রণব মুখার্জির অবস্থার অবনতি হয়েছে বলে হাসপাতাল বলছে

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম বুধবার, ১২ আগস্ট, ২০২০
  • ১৪৬ দেখা হয়েছে

করোনাভাইরাসে আক্রান্ত ভারতের প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখার্জির অবস্থার অবনতি হয়েছে বলে জানিয়েছে দিল্লির সেনা হাসপাতাল।

সন্ধ্যায় প্রকাশিত মেডিক্যাল বুলেটিনে আর্মি (রিসার্চ এন্ড রেফারেল) হাসপাতাল বলছে, মি. মুখার্জীর শারীরিক অবস্থা এখনও সংকটজনক।

মেডিক্যাল বুলেটিনে লেখা হয়েছে, “প্রাক্তন রাষ্ট্রপতিকে এক জীবনদায়ী অপারেশন করা হয় মাথায় জমাট বাঁধা রক্ত সরাতে। তারপর থেকে তার শারীরিক অবস্থার কোনও উন্নতি হয় নি, বরং অবনতি হয়েছে। তিনি এখনও ভেন্টিলেটারে আছেন।”

সোমবার তার মস্তিষ্কে অপারেশন হয়, আর তার আগেই পরীক্ষা করতে গিয়ে ধরা পড়ে যে তার করোনা সংক্রমণ হয়েছে।

বাড়িতেই পড়ে গিয়ে মাথায় চোট পেয়েছিলেন মি. মুখার্জী।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102