বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:৩৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
নারী নেতৃত্ব বিশ্বকে উজ্জ্বল করেছে, ইডেন করেছে কলংকৃত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিনে নুরে আলম সিদ্দিকী হক শুভেচ্ছা রাজধানী মোহাম্মদপুর থানার ৩৩ নং ওয়ার্ড কৃষক লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত নদ-নদী রক্ষায় পানি লুন্ঠন ঠেকাতে হবে : বাংলাদেশ ন্যাপ লালমাটিয়া হাউজিং সোসাইটি স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সভাপতি সৈয়দ হাসান নূর ইসলাম রাষ্টন ঝিনাইদহে সাপের কামড়ে প্রধান শিক্ষকের মৃত্যু মহা মায়া দুর্গার আগমন উপলক্ষে মন্দিরে মন্দিরে হিন্দু সম্প্রদায়ের মহা প্রস্তুতি বিএনপি কতকাল আওয়ামী লীগের খেলার পুতুল হবে? রাজনীতির জন্য নিজস্ব কিছু অর্জন থাকতে হবে  ক্রিড়াঙ্গনের নিলজ্জ্বতা আবার দেখতে হলো বাঙালি জাতিকে ব্যাক্তিত্ব ছাড়া নেতৃত্ব, জনসমর্থন ছাড়া কোনো জান্তাই ইচ্ছেতন্ত্র চালাতে পারবে না মিয়ানমার

করোনা ভাইরাস: প্রণব মুখার্জির অবস্থার অবনতি হয়েছে বলে হাসপাতাল বলছে

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম বুধবার, ১২ আগস্ট, ২০২০
  • ২৪৫ দেখা হয়েছে

করোনাভাইরাসে আক্রান্ত ভারতের প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখার্জির অবস্থার অবনতি হয়েছে বলে জানিয়েছে দিল্লির সেনা হাসপাতাল।

সন্ধ্যায় প্রকাশিত মেডিক্যাল বুলেটিনে আর্মি (রিসার্চ এন্ড রেফারেল) হাসপাতাল বলছে, মি. মুখার্জীর শারীরিক অবস্থা এখনও সংকটজনক।

মেডিক্যাল বুলেটিনে লেখা হয়েছে, “প্রাক্তন রাষ্ট্রপতিকে এক জীবনদায়ী অপারেশন করা হয় মাথায় জমাট বাঁধা রক্ত সরাতে। তারপর থেকে তার শারীরিক অবস্থার কোনও উন্নতি হয় নি, বরং অবনতি হয়েছে। তিনি এখনও ভেন্টিলেটারে আছেন।”

সোমবার তার মস্তিষ্কে অপারেশন হয়, আর তার আগেই পরীক্ষা করতে গিয়ে ধরা পড়ে যে তার করোনা সংক্রমণ হয়েছে।

বাড়িতেই পড়ে গিয়ে মাথায় চোট পেয়েছিলেন মি. মুখার্জী।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102