বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৫১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ঝিনাইদহের কালীগঞ্জে আগুনে পুড়ে বৃদ্ধার মৃত্যু শীতার্ত মানুষের ঘরে ঘরে কম্বল পৌঁছে দিচ্ছেন ঝাল মুড়ি বিক্রেতা মোহাম্মদ জাবেদ ইসলাম পর্ব ৫৮: “যে ইতিহাসটি বলা দরকার” : এডভোকেট খোন্দকার সামসুল হক রেজা বাঙ্গালীর মাতৃভাষা আন্দোলন সংস্কৃতি রক্ষা স্বাধীকার স্বাধীনতা ও বর্তমান উন্নয়ন প্রেক্ষাপট সন্ত্রাসী সংগঠন হুজিবি প্রধানসহ গ্রেফতার ৬; বড় হামলার পরিকল্পনা ছিল, বলছে সিটিটিসি গ্যাসে ভাসছে ভোলা, কঠিন হচ্ছে তোলা কর্ণেল (অব) শওকত আলীর ৮৬তম জন্মবার্ষিকীতে আবু সাঈদ তালুকদারের বিনম্র শ্রদ্ধা মিলেমিশে এ জীবনঃ কবি মোঃ নাসির উদ্দিন দুলাল আল্লাহ আপনাকে কবে ফেরেশতা বানাল, ফখরুলকে ওবায়দুল কাদের ধামরায়ে চাপিল উদীয়মান নবীন সংঘের নব-গঠিত কার্যকরী সংসদের প্রথম সভা অনুষ্ঠিত

করোনা ভাইরাস: প্রণব মুখার্জির অবস্থার অবনতি হয়েছে বলে হাসপাতাল বলছে

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম বুধবার, ১২ আগস্ট, ২০২০
  • ৩৬৩ দেখা হয়েছে

করোনাভাইরাসে আক্রান্ত ভারতের প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখার্জির অবস্থার অবনতি হয়েছে বলে জানিয়েছে দিল্লির সেনা হাসপাতাল।

সন্ধ্যায় প্রকাশিত মেডিক্যাল বুলেটিনে আর্মি (রিসার্চ এন্ড রেফারেল) হাসপাতাল বলছে, মি. মুখার্জীর শারীরিক অবস্থা এখনও সংকটজনক।

মেডিক্যাল বুলেটিনে লেখা হয়েছে, “প্রাক্তন রাষ্ট্রপতিকে এক জীবনদায়ী অপারেশন করা হয় মাথায় জমাট বাঁধা রক্ত সরাতে। তারপর থেকে তার শারীরিক অবস্থার কোনও উন্নতি হয় নি, বরং অবনতি হয়েছে। তিনি এখনও ভেন্টিলেটারে আছেন।”

সোমবার তার মস্তিষ্কে অপারেশন হয়, আর তার আগেই পরীক্ষা করতে গিয়ে ধরা পড়ে যে তার করোনা সংক্রমণ হয়েছে।

বাড়িতেই পড়ে গিয়ে মাথায় চোট পেয়েছিলেন মি. মুখার্জী।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102