শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৪:০৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
রিচার্লিসনের জোড়া গোল, দাপুটে জয় ব্রাজিলের বিশ্ব ফুটবলের বিস্ময় সৌদি, এশিয়া নিয়ে আমরা গর্ব করতেই পারি মাহাতি হারেনি , হেরেছে সভ্যতা নিষ্ঠা, মালয় উন্নয়নে চকমক, জাতি মাদকাসক্ত মনে হয় উন্নয়নের বিনিময়ে নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোয়ালন্দ উপজেলা কৃষক লীগের সভাপতি হাবিব, সাধারণ সম্পাদক শামীম মৃধা গোয়ালন্দ উপজেলা কৃষক লীগের সভাপতি হাবিব, সাধারণ সম্পাদক শামীম মৃধা রাজধানী মোহাম্মদপুরে জালাল উদ্দিন এর স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল জার্মানিকে হারিয়ে বিশ্বকাপের দ্বিতীয় অঘটন জাপানের মাহাতি হারেনি , হেরেছে সভ্যতা নিষ্ঠা, মালয় উন্নয়নে চকমক,জাতি মাদকাসক্ত মনে হয় ওয়ালিউল্লাহ মাষ্টারের ৬২তম জন্মবার্ষিকীতে বিনম্র শ্রদ্ধাঞ্জলি

করোনার টিকা নিলেন সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৪৬ দেখা হয়েছে

খাস খবর বাংলাদেশঃ  সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ আজ  ১৪ ফেব্রুয়ারি ২০২১ রোজ রবিবার করোনাভাইরাসের (কোভিড-১৯) টিকা নিয়েছেন। যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে প্রথম কর্মদিবসেই ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) করোনা ভাইরাসের টিকা নিলেন।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতরের (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। টিকা নেওয়া শেষে সেনাবাহিনী প্রধান সবাইকে কোনো প্রকার গুজবে কান না দিয়ে করোনাভাইরাসের টিকা নিতে নির্দেশ দেন।

এ ছাড়া দেশের আপামর জনসাধারণ তথা সেনাবাহিনীর সদস্যদের জন্য করোনাভাইরাসের টিকা নেওয়ার সুব্যবস্থা করায় প্রধানমন্ত্রীর প্রতিও ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন সেনাবাহিনী প্রধান।

গত ৭ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া দেশব্যাপী করোনাভাইরাসের টিকাদান কর্মসূচির আওতায় সেনাবাহিনী প্রধানের নির্দেশে দেশের সব সম্মিলিত সামরিক হাসপাতালে টিকাদান কার্যক্রম শুরু হয়। টিকা প্রদান কার্যক্রম শুরুর প্রথম ধাপে ১৩ ফেব্রুয়ারি পর্যন্ত মোট ২৬টি টিকাদান কেন্দ্রে সর্বমোট ১৮ হাজার ২৬৯ জন কর্মরত এবং অবসরপ্রাপ্ত সামরিক বাহিনীর সদস্য ও তাদের পরিবারবর্গসহ অন্যান্য অসামরিক ব্যক্তিকে টিকা প্রদান করা হয়।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102