বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৩২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জন্মদিনে নানা শ্রেণির মানুষের ভালো বাসায় সিক্ত আওয়ামী লীগ নেতা মোঃ রুস্তুম আলী জন্মদিনে শুভেচ্ছায় সিক্ত যুবলীগের নেতা মোঃ আলমগীর হোসেন ঝিনাইদহের কালীগঞ্জে আগুনে পুড়ে বৃদ্ধার মৃত্যু শীতার্ত মানুষের ঘরে ঘরে কম্বল পৌঁছে দিচ্ছেন ঝাল মুড়ি বিক্রেতা মোহাম্মদ জাবেদ ইসলাম পর্ব ৫৮: “যে ইতিহাসটি বলা দরকার” : এডভোকেট খোন্দকার সামসুল হক রেজা বাঙ্গালীর মাতৃভাষা আন্দোলন সংস্কৃতি রক্ষা স্বাধীকার স্বাধীনতা ও বর্তমান উন্নয়ন প্রেক্ষাপট সন্ত্রাসী সংগঠন হুজিবি প্রধানসহ গ্রেফতার ৬; বড় হামলার পরিকল্পনা ছিল, বলছে সিটিটিসি গ্যাসে ভাসছে ভোলা, কঠিন হচ্ছে তোলা কর্ণেল (অব) শওকত আলীর ৮৬তম জন্মবার্ষিকীতে আবু সাঈদ তালুকদারের বিনম্র শ্রদ্ধা মিলেমিশে এ জীবনঃ কবি মোঃ নাসির উদ্দিন দুলাল

কবর দেওয়ার ২৭ বছর পর মিলল অক্ষত লাশ, এলাকায় চাঞ্চল্য

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১
  • ২৩৩ দেখা হয়েছে

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে কবর দেওয়ার ২৭ বছর পর মিলল অক্ষত লাশ। মাদ্রাসার ঘর নির্মাণের জন্য খোঁড়াখুঁড়ির সময় অক্ষত অবস্থায় ওই লাশ পাওয়া যায়।

লাশটি ওই গ্রামের এমাজ উদ্দিন মণ্ডলের ছেলে করিম মণ্ডলের।

খবর পেয়ে শত শত এলাকাবাসী মরদেহ দেখার জন্য ওই এলাকায় ভিড় করেন।

এমাজ উদ্দিনের স্বজনরা জানান, করিম মণ্ডল ২৭ বছর আগে মারা যান। তাকে বাড়ির পেছনে পারিবারিক কবরস্থানে দাফন কর হয়।  মঙ্গলবার কবরস্থানের পাশে মাদ্রাসার ঘর নির্মাণের জন্য খোঁড়াখুঁড়ি শুরু করা হয়।  বৃহস্পতিবার সকালে খোঁড়াখুঁড়ির সময় করিম মণ্ডলের অক্ষত মরদেহ দেখতে পান শ্রকিমরা।

মৃত করিম মণ্ডলের ছেলে সেন্টু মণ্ডল (৪০) লাশটি তার বাবার শনাক্ত করে জানান, প্রায় ২৭ বছর আগে তার বাবার স্বাভাবিক মৃত্যু হলে ওই স্থানে দাফন করা হয়। তবে লাশের দেহে কোনো পরিবর্তন হয়নি, পচেনি। এমনকি কাফনের কাপড়েরও কোনো পরিবর্তন ঘটেনি।

তিনি জানান, তার বাবা ইসলামিক বিধি বিধান মেনে চলতেন।

এলাকাবাসী জানায়, মৃত করিম মণ্ডল ওই এলাকার মধ্যে একজন ধার্মিক ছিলেন।  বৃহস্পতিবার সকাল ১০টার দিকে মরদেহটি সরিয়ে অন্য স্থানে দাফন করা হয়েছে বলে এলাকাবাসী জানিয়েছেন। সূত্রে-যুগান্তর।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102