সোমবার, ০৪ জুলাই ২০২২, ১১:০৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মন খুলে দে,ও তুই হেলা করিস না, গোপালগঞ্জে যাবরে ভাই মোটরসাইকেল নিয়া ৩৩ নম্বর ওয়ার্ডে মান্নান হোসেন শাহীন সভাপতি, শেখ মোঃ জহিরুল ইসলাম অপু সাধারণ সম্পাদক ৩২ নং ওয়ার্ডে মোঃ বেলাল আহমেদ সভাপতি, মোঃ আবুল বাশার সাধারণ সম্পাদক ৩১ নং ওয়ার্ডে শহীদ আলী সভাপতি, সাজেদুল হক খান রনি সাধারণ সম্পাদক গণতন্ত্র পুনরুদ্ধারে শিগগিরই আর একটি গণঅভ্যুত্থান হবে: আমান উল্লাহ আমান শৈলকূপ উপজেলার ১১ নং আবাইপুর ইউনিয়নের ঢাকায় অবস্থানকারী দের নিয়ে গঠিত হলো লিজেন্ড এগারো নামে একটি ক্লাব বধ্যভূমি, একটি বটগাছ ও একজন রবিউল প্রানি সম্পদ মন্ত্রনালয় ও ঢাকা সিটি কর্পোরেশন কোন পথে কোরবানির আয়োজনে ? বৃষ্টির দিনেও রান্না করা খাবার নিয়ে অসহায় মানুষের পাশে রাজধানী মোহান্মদপুর ক্লাব সাধারণ সম্পাদক পদে সকলের পছন্দ হাফেজ মাওলানা মোঃ ইসমাইল হোসেন

কথা নয়,মানুষের জন্য দেশের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনীতি

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
  • ১৫৫ দেখা হয়েছে

জনাব রবিউল আলমঃ আমি গর্বিত মজিব আদর্শ বুকে ধারন করেছি বলে, আমি মাথা উঁচু করেই হাটি, অনেক বড় করে বলি আর লেখি, লেখতে পারি মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা আমাদের নেত্রী হওয়াতে। এখন আর মানুষের কাছে ভোট চাইতে হয় না আগের মত বাড়ী বাড়ী গিয়ে, দেওয়ালে চিকা মারতে হয় না, নৌকা আকতে হয় না, ভোটের জন্য। নৌকা এখন বাংলার ঘরে ঘরে মানুষের মনের মাঝেই একে নিয়েছেন, সংরক্ষিত করে রেখেছেন শেখ হাসিনার মানবিক গুনের জন্যে। এমন করে মানুষের জন্য, দেশের জন্য,বিশ্ববাসীর জন্য ভাবতে পারেন একমাত্র শেখ হাসিনাই, যে ভাবনা লেখক, শিহ্মক, সাহিত্যিক, বুদ্ধিজীবীদের ভাবনা থেকে অনেক দুর এগিয়ে থাকে। কী নিয়ে লেখবো, কী নিয়ে লেখবেন ? পদ্মাসেতু, বিশ্ব ব্যাংকের কাছে অনেক বড় বিষয় ছিলো, অনেক বড় ভয় দেখাতে চেয়েছিলেন।

শেখ হাসিনা বিশ্বকে তাক লাগিয়ে অনেক ছোট করেদিয়েছেন নিজস্ব অর্থায়নের মাধ্যমে নির্মাণে করে। রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র ও মাতার বাড়ী গভির সমুদ্র বন্দর, মেট্রোরেল বিশ্ব ব্যাংকের সামনে দ্বার করিয়ে দিয়েছেন। তিস্তার বাধ নিয়ে বাংলাদেশ এখন স্বপ্ন দেখছেন, দেখাচ্ছে বিশ্বকে। বিশ্বের ভাবনা বিষয় মানবিক মানবতার জন্য অর্থকরী সহায়তা।

শেখ হাসিনা তার আগেই ভাবেন কর্মহীন মানুষের কর্ম সহায়তা, আশ্রয়হীন মানুষের আশ্রস্থল গড়ে তুলা, রোহিঙ্গা সহ দেশের মানুষের জন্য মজিব জন্মশতবার্ষিকীতে গতকাল শনিবার ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে ৬৬ হাজার ১৮৯ টি গৃহহীন পরিবারকে ঘরের চাবী বুঝিয়ে দেওয়া হয়েছে। পাকিস্তান ফেরত বি-মতের ৯ বছবের এমপি এনামুল হকেও আশ্রস্থল করা হয়েছে। মানবতাকে দলিয় করন করা হয় নাই। অনুষ্ঠান দেখতে দেখতে, শেখ হাসিনার কথা শুনতে শুনতে চোখে পানি আটকাতে পারছিলামনা। মানুষকে নিয়ে, দেশকে নিয়ে, বিশ্বকে নিয়ে, বিশ্ববাসীকে নিয়ে এমন করে ভাবতে পারে একমাত্র বাংলার জননী শেখ হাসিনা, ভোট কার কাছে চাইতে হবে। লজ্জিত হই আমার দলের কিছু কুলাংগারকে নিয়ে, দেশের জন্য, জাতির জন্য ভাবনা নাই, শেখ হাসিনার পাশে নাই। নিজের জন্যও কিছু করতে পারেন নাই, কথার মালা সাজিয়ে আকথা কু কথার সৃষ্টির্কতার ভুমিকায় থাকতে পছন্দ করেন। আরেক দল আছেন ঘুষ মাদক জুয়ার বাহারী টাকা বিদেশে নিয়ে পরের স্বাদ্ধ করতে ভালোবাসেন, নিজের দেশ ও নিজেকে জেলখানায় রেখে, পৃথিবীর এমন কোনো দেশ নাই বাংলাদেশের টাকা পাচার হয় নাই।শেখ হাসিনার মতো ভাবতে পারলে সোনার বাংলা কী বেশী দুরে ?

লেখকঃ বাংলাদেশ মাংস ব্যবসায়ী সমিতির মহাসচিব ও রাজধানী মোহাম্মদপুর থানার ৩৪ নং ওয়ার্ড আওয়ামলী লীগের সভাপতি জনাব রবিউল আলম।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102