June 17, 2024, 5:32 pm
শিরোনামঃ
ত্যাগের মহিমায় রাজধানীতে মহল্লায় মহল্লায় চলছে পশু কোরবানি রাজধানীতে মহল্লায় মহল্লায় চলছে পশু কোরবানি পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন অ্যাডভোকেট শেখ জামাল হোসেন মুন্না পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন আলহাজ্ব মোঃ রেজাউল করিম সেন্টমার্টিন পরিদর্শনে পরিস্থিতি মোকাবিলায় তৎপর থাকার নির্দেশ:  বিজিবি মহাপরিচালক   ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনারকে হত্যার আগে ২৫ বার বৈঠক করেন শাহীন বৃক্ষরোপণ কর্মসূচির শুভ উদ্বোধন এবং পুরস্কার বিতরণ করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ জাফর ইকবাল (বাবুল) পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ সাইফ ইসলাম শুভ পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ ইব্রাহিম খান তুষার

কতনা যাতনা, আগস্টের যন্ত্রণা, বুকের মাঝে বহন করছি মেয়র হানিফ, আইভি সহ আপনজনদের বেদনা

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Monday, August 23, 2021
  • 237 Time View
জনাব রবিউল আলমঃ 
পৃথিবীর ইতিহাসে এমন ঘটনা ঘটেছে কি-না, আমার জানা নাই। শত মারন অস্ত্র টার্গেটে পৌচাইতে পারে না, বিদাতার অলৌকিকতায় জীবনদান বলতে পারেন প্রিয় নেত্রী শেখ হাসিনা। আমরা অনেকেই রাজনৈতিক কারনে বিতর্ক করি। বাংলাদেশ,বাঙালি জাতিকে রক্ষা ও প্রতিষ্ঠা করার জন্যই বিদাতার পরিকল্পনার অংশ বলতে পারেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবনদান। কি বার্তা ছিলো ? ১৫ আগস্ট দেশে ছিলো না, ২১ বার হামল করেও ষড়যন্ত্র কারীরা সফল হতে পারলোনা। সৃষ্টিকর্তার ইচ্ছে ছাড়া বাংলাদেশ আজ বিশ্বের কাছে মর্যাদা আদায় করতে পারতো না। পাঁচ ওয়াক্ত নামাজের সাথে তাহাজুত ও কোরআন থেকে তেলওয়াতের মাধ্যমে জাতির জন্য কর্ম জীবন শুরু করেন শেখ হাসিনা। পিতা-মাতা, ভাই ও বৌদের কে হারিয়ে কি চাওয়ার আছে ? বাঙালি জাতি ঐক্যবদ্ধ ভাবে, শেখ হাসিনার অভিজ্ঞতা ও সততা কাজে লাগাতে পারলে, বিশ্ব ষড়যন্ত্রের ফসল তালেবান, বাঙালি জাতির মাঝে সৃষ্টি হবে না। বিশ্বের বিস্ময়কর ষড়যন্ত্রের শিকার হচ্ছেন তালেবান, গুহা থেকে বের করে আনা হয়েছে ক্ষমতার মোহ দেখিয়ে। শ্লোগান হচ্ছে,মারো আর মরো, সবই মুসলমান।তালেবানের ভাগ্যে কি আছে, সবই আনজান। মুনাফিক জাতিকে আল্লাপাক সহায়তা করে না। ভিরু কাপুরুষরা জাতির জন্য অবদান রাখতে পারে না। শেখ হাসিনাকে রক্ষায় যারা অবদান রেখেছেন, তারা জাতির কাছে অমরত্ব অর্জন করেছেন। মেয়র হানিফ, আইভি রহমান, সন্দিব বাবু সহ অনেকেই। কাসেম, শেখ বজলুর রহমান, আলহাজ্ব মোঃ সাদেক খান এমপি সহ বিস্ময়কর ভাবে যারা বেচে আছেন, তারা জাতির ও দলের সেবায় অবদান রাখছেন। আমি ইতিহাসের কিছু হতে পারলামনা স্বজল হত্যার মিথ্যে মামলা সহ, অগুনিত মামলার আসামী হয়ে কারাবন্দী থাকার জন্যে। ২১ আগস্ট গেনেট হামলায় হারানো সহ সাথীদের বেদনা নিয়েই এ জীবন চলতে হবে। চাইতে হবে বাঙালি জাতির প্রিয় নেত্রী শেখ হাসিনার দীর্ঘ জীবন।
লেখকঃ বাংলাদেশ মাংস ব্যবসায়ী সমিতির মহাসচিব ও রাজধানী মোহাম্মদপুর থানার ৩৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জনাব রবিউল আলম।
শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102