April 23, 2024, 3:53 am
শিরোনামঃ
জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা

এস এম সিদ্দিকী মামুনের আজ ৫৩ তম জন্মদিন

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Wednesday, August 23, 2023
  • 199 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ সাবেক ছাত্রনেতা নেতা, আওয়ামী মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় কমিটির বিপ্লবী সাংগঠনিক সম্পাদক জননেতা জনাব এস এম সিদ্দিকী মামুনে এর আজ ২২ আগস্ট ২০২৩ রোজ মঙ্গলবার ৫৩ তম শুভ জন্মদিন। শুভ জন্মদিন উপলক্ষে স্যোশাল মিডিয়ায় নেতাকর্মীদের অভিনন্দন ও শুভেচ্ছায় ভাসছে সারাদিন।

আজ ২২শে আগষ্ট ২০২৩ বাংলাদেশ আওয়ামী মৎস্য জীবী লীগের সংগ্রামী সাংগঠনিক সম্পাদক, ৯০ দশকের রাজপথ কাঁপানো সাবেক ছাত্রনেতা, স্পষ্টভাষী, তুখোড় বক্তা, বিএনপি জামাত জোট সরকারের রাজনৈতিক বহু হামলা, মামলার স্বীকার ২০০৩ এ অবৈধ ক্লিনহার্টে যৌথ বাহিনীর দ্বারা নির্যাতিত, ১/১১ নির্যাতিত নেতা, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক সাবেক ছাত্রনেতা জনাব এস এম সিদ্দিকী মামুন এর আজ ৫৩ তম শুভ জন্মদিন। এ উপলক্ষে প্রিয় নেতার জন্মদিনে স্যোশাল মিডিয়ায় বাংলাদেশের সর্বস্তরের দলীয় নেতাকর্মী ও তার শুভাকাঙ্ক্ষীদের অভিনন্দন ও শুভেচ্ছায় ভাসছে সারাদিন।

শুভ জন্মদিন উদযাপন উপলক্ষে এস এম সিদ্দিকী মামুন খাস খবর বাংলাদেশকে জানান যদিও আজ ২২ শে আগষ্ট আমার জন্মদিন, ইচ্ছা থাকলেও আমি কোন অনুষ্ঠান করি না কারন আগষ্ট মাস শোকের মাস। শোককে আড়াল করে আমি ক্ষনিকের আনন্দ করতে পারিনা। এ মাসে আমরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের সদস্যদের হারিয়েছি। যিনি বাঙ্গালী জাতির মুক্তির জন্য সারাজীবন সংগ্রাম ও আত্মত্যাগ করেই গেছেন, তাছাড়া ২১ আগষ্টে ভয়াবহ গ্রেনেড হামলা বহু নেতাকর্মী শহীদ হয়েছেন। আজীবন পঙ্গুত্ব বরণ করেছেন অগনিত নেতাকর্মী সেই শোকের মাসে আমি একদিনের আনন্দ উৎসব করতে পারি না। আমার পরিবারের সদস্যদের উৎসব করার ইচ্ছা থাকলেও তারা শোকের মাসের কথা চিন্তা করে তারাও কোন উৎসব করে না। এতে করে তাদের মনে কোন আক্ষেপ নেই।

আমি আপনাদের মাধ্যমে সারা বাংলাদেশের সর্বস্তরের নেতাকর্মী ও শুভাকাঙ্খীদের আমার অন্তরের অন্তস্তল থেকে ধন্যবাদ, কৃতজ্ঞতা জানাচ্ছি যারা আমাকে অন্তর থেকে ভালোবেসে আমার জন্মদিনের কথা মনে রেখে ফেসবুক, মেসেঞ্জার, হোয়াটসঅ্যাপ এ আমাকে শুভেচ্ছা জানাচ্ছেন। আমি একটা কথাই সবার উদ্দেশ্যেই বলতে চাই যে আমি আমার আদর্শ, সততা ও নিষ্ঠার সাথে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা আপা কে ভালোবেসে, দলকে ভালোবেসে দলের জন্য আমৃত্যু বাংলাদশ আওয়ামী লীগের সাথে রাজনীতি করে যেতে চাই। সকলের কাছে আমার ও আমার পরিবারের সকলের জন্য দোয়া চাই।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102