সোমবার, ০৪ জুলাই ২০২২, ১১:৪৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মন খুলে দে,ও তুই হেলা করিস না, গোপালগঞ্জে যাবরে ভাই মোটরসাইকেল নিয়া ৩৩ নম্বর ওয়ার্ডে মান্নান হোসেন শাহীন সভাপতি, শেখ মোঃ জহিরুল ইসলাম অপু সাধারণ সম্পাদক ৩২ নং ওয়ার্ডে মোঃ বেলাল আহমেদ সভাপতি, মোঃ আবুল বাশার সাধারণ সম্পাদক ৩১ নং ওয়ার্ডে শহীদ আলী সভাপতি, সাজেদুল হক খান রনি সাধারণ সম্পাদক গণতন্ত্র পুনরুদ্ধারে শিগগিরই আর একটি গণঅভ্যুত্থান হবে: আমান উল্লাহ আমান শৈলকূপ উপজেলার ১১ নং আবাইপুর ইউনিয়নের ঢাকায় অবস্থানকারী দের নিয়ে গঠিত হলো লিজেন্ড এগারো নামে একটি ক্লাব বধ্যভূমি, একটি বটগাছ ও একজন রবিউল প্রানি সম্পদ মন্ত্রনালয় ও ঢাকা সিটি কর্পোরেশন কোন পথে কোরবানির আয়োজনে ? বৃষ্টির দিনেও রান্না করা খাবার নিয়ে অসহায় মানুষের পাশে রাজধানী মোহান্মদপুর ক্লাব সাধারণ সম্পাদক পদে সকলের পছন্দ হাফেজ মাওলানা মোঃ ইসমাইল হোসেন

একজন শাসকের মন যখন সেবায় পরিনত হয়, সেই দেশের জনগণের মনের পরিবর্তন অনিবার্য

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
  • ১০৭ দেখা হয়েছে

জনাব রবিউল আলমঃ  মজিব জন্মশতবার্ষিকী সামনে রেখে অসহায় গৃহহীন মানুষের পুর্ণবাসনের এক নজিরবিহীন কর্মসুচি পালন করা হচ্ছে। ৯ লহ্ম পরিবার কে গৃহদান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই মানবিক প্রকল্প ইতিমধ্যে আলোর পথে। জানুয়ারীতে পাবে ৬৬ হাজার পরিবার। বিভ্রান্তকর ওয়াজ, ভাস্কর্য নিয়ে বিতর্ক, জ্বালাও পোড়াও রাজনীতি দিয়ে কীআর মানুষের মন জয় করা যায়, নাকি ভোট পাওয়া যায় ? মানব সেবার রাজনীতির বিকল্প ধ্বংসের রাজনীতি হতে পারে না। ধর্মের নামে রাজনীতি, হানাহানির রাজনীতি, জ্বালাও পোড়াও রাজনীতি,প্রতিহিংসার রাজনীতি দেশ ও জাতির মঙ্গল আনতে পারে না। শেখ হাসিনার বিচহ্মনতার রাজনীতি মানুষের জন্যে দেশের জন্যে। তার মেধাকে কাজে লাগানো সুযোগ এ জাতি কখনো মিস করতে পারে না। অনেকেই আজ প্রশ্ন তুলেন ভোটার উপস্থিতি কম নিয়ে। আসলেই কী ভোটারা শেখ হাসিনার বিকল্প নেতৃত্ব খুঁজে পাবেন, যারা প্রশ্ন তুলেন তারা এমন একজন দহ্ম, বিজ্ঞ, পরিপূর্ণ নেতৃত্ব আবিস্কার করতে পেরেছেন ? ভোটারদের সামনে হাজির করতে পেরেছেন ? ভোটারা তাদের শান্তির জগতকে পরিত্যাগ করে লাঠিসোটা সঙ্গে নিয়ে শতস্ফুর্ত ভোট কেন্দ্রে হাজির হবেন। এখনো নির্বাচনে মানুষ মরে ও মারে, বাড়ী ঘর লুট হয়, সাধারণের জীবনে নিরাপত্তা নাই আপনাদের হাংগামার জন্যে। ভোটারে সম্মান রহ্মায় আমাদের রাজনৈতিক দলগুলো প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করতে পারেন নাই, করেন নাই। শেখ হাসিনার গৃহের শান্তি শৃঙ্খলা নিরাপত্তা ছেড়ে কেনো জীবন টাকে হাতে নিয় আপনাদেরকে ভোট দিতে আসবে ? একটি পরিবারকে কী পুর্ণবাসন করেছেন আপনাদের লুটে টাকা থেকে ? চাইলে এখনো সম্ভব আরামের জিন্দেগী ছেড়ে একটু মানব সেবক হতে চাইলে,তারেক রহমানকে বুঝতে পারবেন, উনিতো নিজেরটাই বুঁজে। আপনাদের ভুল রাজনীতির জন্য কত-শত মায়ের কোল খালি হয়েছে ? কতশত পরিবার গৃহহীন হয়েছে ? সঠিক পরিসংখ্যান কী আপনাদের কাছে আছে ? মির্জা ফখরুল ইসলাম আলমগীর সঠিক কথাটাই বলেছেন, শেখ হাসিনাকে ভোটে হারানো যাবে না, গনঅভ্যুত্থান ছাড়া, বন্দুকের নল ছাড়া। আওয়ামীলীগকে ভোটে হারানো যায় না বলেই জাতির জনক কে বন্দুকের নলের ষড়যন্ত্রে জীবন দিতে হয়েছে। আমরা জানি আপনাদের ষড়যন্ত্রের শেষ নাই, করতে থাকুন। আমরা মানব সেবায় আত্নউসর্গ করলাম জাতির জনকের জন্মশতবার্ষিকী ঘিরে শেখ হাসিনার গৃহহীন মানুষের জন্য গৃহ নির্মাণ করে।

লেখকঃ বাংলাদেশ মাংস ব্যবসায়ী সমিতির মহাসচিব ও রাজধানী মোহাম্মদপুর থানার ৩৪ নং ওয়ার্ড আওয়ামলী লীগের সভাপতি জনাব রবিউল আলম।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102