May 19, 2024, 5:44 pm
শিরোনামঃ
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মৎস্যজীবী লীগের উদ্যোগে আলোচনা সভা বিচার ব্যবস্তার সুচনার ইতিহাস জানিনা, বিতর্কের শেষ কোথায় ? বুঝতে পারছি না বঙ্গ কণ্যার স্বদেশ প্রত্যাবর্তন ও বাংলার মাটি কে বুকে ধারন, ইতিহাসের অংশ ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন জহির সভাপতি ও লিটন সাধারণ সম্পাদক গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি বাংলাদেশ সফর করছি: ডোনাল্ড লু ভারতবর্ষে হিন্দু মুসলমানের রাজনীতি হয়,মহাত্মা গান্ধী সকল ধর্মের রাজনীতি নাই গুলিস্তান-মিরপুরের কাপড় পাকিস্তানের বলে বিক্রি করেন তনি!

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট চাইলেন চেয়ারম্যান প্রার্থী শামীম রহমান

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Thursday, December 16, 2021
  • 169 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার ৮নং বুল্লা ইউনিয়নের নৌকার মনোনীত প্রার্থী, বুল্লা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মরহুম অলিউর রহমানের ছেলে মোঃ শামীম রহমান নৌকা প্রতিক নিয়ে বুল্লাবাসীর কাছে দোয়া ও ভোট কামনা করছেন।

শামীম রহমান বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সমৃদ্ধির পথে এগিয়ে চলছে। ‘আজ উন্নয়নের একটি রোল মডেল হিসেবে বিশ্বের মানচিত্রে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে। দেশে উন্নয়নের জোয়ার সৃষ্টি হয়ছে। আওয়ামী লীগ সরকার আছে বলেই, নৌকার সরকার আছে বলেই এই উন্নয়ন। এই উন্নয়নের ধারা বজায় রাখতে হবে। এজন্য ৫ই জানুয়ারী (২০২২ ইং তারিখে) আপনার মহা মূল্যবান ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করে আপনাদের সেবা করার সুযোগ দিন ।

শামীম রহমান বলেন, নৌকায় ভোট দিয়ে বুল্লা ইউনিয়নবাসী যদি আমাকে তাদের সেবা করার সুযোগ করে দেয়, তাহলে আমি কথা দিচ্ছি আমি যতদিন ইউনিয়নের দায়িত্ব পালন করব ততদিন সততার সাথে কাজ করে যাব বলে অঙ্গীকার করছি।এবং বুল্লা ইউনিয়নের সবাইকে ভোট দেয়ার জন্য সকল ভোটারদের কাছে আহ্বান জানাচ্ছি।

৮নং বুল্লা ইউনিয়নবাসীর কাছে আমার অনুরোধ রইল, আপনারাই আমার আপনজন হয়ে এই বুল্লা ইউনিয়নবাসীর মানুষের কাছে গিয়ে আমাকে নৌকা মার্কায় ভোট প্রদানের জন্য বলবেন। শামীম রহমান আরো বলেন, আমি নৌকা মার্কায় ভোট চাই, কাজেই সেই নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে, একটিবার আমার বাবার অপুরনী সেবার সুযোগ করে দেবেন।

চলমান উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে ইউনিয়ন বাসীর নিকট নৌকা মার্কায় ভোট প্রার্থণা করেছেন।

৮নং বুল্লা ইউনিয়নের চেয়ারম্যান পদ প্রার্থী মোঃ শামীম রহমান।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102