May 19, 2024, 6:34 pm
শিরোনামঃ
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মৎস্যজীবী লীগের উদ্যোগে আলোচনা সভা বিচার ব্যবস্তার সুচনার ইতিহাস জানিনা, বিতর্কের শেষ কোথায় ? বুঝতে পারছি না বঙ্গ কণ্যার স্বদেশ প্রত্যাবর্তন ও বাংলার মাটি কে বুকে ধারন, ইতিহাসের অংশ ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন জহির সভাপতি ও লিটন সাধারণ সম্পাদক গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি বাংলাদেশ সফর করছি: ডোনাল্ড লু ভারতবর্ষে হিন্দু মুসলমানের রাজনীতি হয়,মহাত্মা গান্ধী সকল ধর্মের রাজনীতি নাই গুলিস্তান-মিরপুরের কাপড় পাকিস্তানের বলে বিক্রি করেন তনি!

উন্নত চিকিৎসার জন্য দিল্লি যাচ্ছেন তোফায়েল আহমেদ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Friday, September 3, 2021
  • 316 Time View
মোঃ ইব্রাহিম হোসেনঃ  বর্ষীয়ান রাজনীতিবিদ ও আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য, সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদকে উন্নত চিকিৎসার জন্য দিল্লি নেয়া হচ্ছে। কিছুক্ষণের মধ্যেই এয়ার অ্যাম্বুলেন্সযোগে ৭৭ বছর বয়সী এই রাজনীতিবিদকে দিল্লি নেয়া হবে। তোফায়েল আহমেদের জামাতা ডা. তৌহিদুজ্জামান গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।
তিনি বলেন, স্কয়ার হাসপাতালে কিছু পরীক্ষা-নিরীক্ষা শেষে তোফায়েল আহমেদকে পর্যবেক্ষণে রাখা হয়। তার শরীরের অবস্থা আগের চেয়েও ভালো বলেও জানান তিনি। তিনি আরও বলেন, উনি (তোফায়েল আহমেদ) হাতে একটু কম শক্তি কম পাচ্ছেন। উন্নত চিকিৎসা ও চেকআপের জন্য তিনি দিল্লি যাচ্ছেন। তাকে বহনের জন্য এয়ার অ্যাম্বুলেন্স ইতোমধ্যে পৌঁছে গেছে। কিছুক্ষণের মধ্যে রওনা হবেন।
জানা গেছে, বার্ধক্যজনিত কারণে গতকাল বৃহস্পতিবার হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করানো হয়।
উল্লেখ্য, ডাকসুর সাবেক ভিপি তোফায়েল আহমেদ ৬৯-এর গণঅভ্যুত্থানের মহানায়ক। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক সচিব। মুক্তিযুদ্ধে মুজিব বাহিনীর অঞ্চলভিত্তিক দায়িত্বপ্রাপ্ত চার প্রধানের একজন। বর্তমানে বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম শীর্ষ এই নেতা ১৯৬৯ সালের ২৩ ফেব্রুয়ারি শেখ মুজিবুর রহমানকে ‘বঙ্গবন্ধু’ উপাধি প্রদানের ঘোষণা দেন।
পাঁচবারের সংসদ সদস্য (এমপি) ও দুইবারের মন্ত্রী তোফায়েল আহমেদ এখন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য। প্রবীণ এই রাজনীতিবিদ সর্বশেষ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোলা-১ আসন থেকে নির্বাচিত হন।
শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102