March 2, 2024, 11:54 pm
শিরোনামঃ
রোজার আগে খেজুর নিয়ে সুখবর দিলেন বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু রাজবাড়ী পাংশা কসমেটিকসের ব্যবসা প্রতিষ্ঠানসহ মনিরের না‌মে মিথ‌্যা অপ-প্রচা‌রের প্রতিবা‌দে সংবাদ স‌ম্মেলন রাজবাড়ী কালুখালীতে জাতীয় ভোটার দিবস পালিত নিরাপদ সড়ক, নিরাপদ শহর চাই, নিরাপদ রাজনীতি চাই না কেনো ? জন্মদিনে ভালোবাসায় সিক্ত বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক আজগর নস্কর রাজধানী বেইলি রোডে কাচ্চি ভাই রেস্টুরেন্টে আগুন, মৃতের সংখ্যা বেড়ে ৪৫ পবিত্র রমজানে সরকারি অফিসের নতুন সময়সূচি ঘোষণা একটি গোষ্ঠী নারী সমাজকে বিপথে নিতে চায় : জাহাঙ্গীর কবির নানক রাজবাড়ীতে প্রতিবেশির রোশানলে প্রবেশপথে ২ ধাপ বেড়া দ্বাদশ জাতীয় সংসদের ৫০টি সংরক্ষিত নারী আসনের এমপিদের শপথ আজ বিকেলে

ইসলামে জঙ্গীবাদের কোন স্থান নেইঃ যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Tuesday, March 7, 2023
  • 319 Time View

সাইফুল ইসলাম সালেহীঃ

গত রবিবার গাজীপুর জেলার টঙ্গীর পাগাড় শাহ সা‌হেব হায়দারী গাউসিয়া দরবার শরীফে মহান অলিয়ে কামেল, ত্বরিকা-এ-হায়দারীর প্রবর্তক, আওলাদে রাসুল সা., গাউসে মোকাম, কুতু‌বে দাওরান, মোজাদ্দেদ-এ-জামান হযরত মাওলানা শাহসুফি সৈয়দ আবু সাঈদ হায়দার শাহসাহেব ঔরসজাত, পাগাড় শাহ সা‌হেব বাড়ীর বর্তমান গদীনশীন মুর্শিদ যরত মাওলানা শাহ্সুফি আলহাজ্ব সৈয়দ আবু রাজ্জাক হায়দার শাহ সাহেবের পবিত্র জন্মদিন উপলক্ষে পাগাড় শরীফে মিলাদ মাহফিল খোশরোজ শরীফ উদযাপিত হ‌য়ে‌ছে।

খোশ‌রোজ শরী‌ফে পাগাড় শরীফের মোন্তাজেম-এ-দরবার শরীফ ও সাজ্জাদাহ্ নশীন ডাঃ মাওলানা শাহ্ সুফি আলহাজ্ব ডা. সৈয়দ আবু দাউদ মছনবী হায়দার শাহ সাহেবের সভাপ‌তিত্বে প্রধান অ‌তি‌থি হিসে‌বে উপ‌স্থিত ছি‌লেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি, বি‌শেষ অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন গাজীপুর সিটি ক‌র্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ, গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এডভো‌কেট আজমত উল্লাহ খান ও বাংলাদেশ তরিকত ফেডারেশন যুগ্মমহাসচিব আলহাজ্ব মোহাম্মদ আলী ফারুকী। মাহ‌ফি‌লে আলোচনা ক‌রেন ঐতিহাসিক সাদরা দরবার শরীফের পীরজাদা ড. খাজা বাকীবিল্লাহ মিশকাত চৌধুরী, , মাওলানা আবু সা‌লেহ, মাওলানা আশিকুর রহমান আশে‌কে হায়দারী,

প্রধান অতিথির বক্তব্যে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি ব‌লেন, ইসলাম শা‌ন্তির ধর্ম। আল্লাহর ওলীগণ মানুষ‌কে সেই শা‌ন্তির দি‌কে আহ্বান ক‌রে‌ছেন। শান্তির ধর্মের মধ্যে সন্ত্রাস ও জঙ্গীবা‌দের সা‌থে ইসলা‌মের কোন সম্পর্ক নেই। শান্তির পথেই হাঁটছেন আমাদের প্রধানমন্ত্রী গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বঙ্গবন্ধু কণ‌্যা শেখ হা‌সিনা। সারা‌দে‌শে যে ৫৬০ টি ম‌ডেল মস‌জিদ নির্মাণ ক‌রে‌ছেন তা পৃ‌থিবী‌তে সরকারী অর্থায়‌নে একসা‌থে এতগু‌লো মস‌জিদ নির্মা‌ণের দ্বিতীয় কোন দৃ‌ষ্টান্ত নেই। তিনি এই দেশে ইসলাম প্রচার প্রসারে বেশ ভূমিকা পালন করেছেন। আমরা তার জন্য দোয়া করব। বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজগুলো যেন আল্লাহ তায়ালা তাকে করার সুযোগ করে দেন। বিশেষ অতিথির বক্তব্যে গাজীপুর সিটি ক‌র্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ ব‌লেন, মহান মু‌ক্তিযু‌দ্ধে এই পাগাড় দরবা‌র শরী‌ফের ৩ জন সদস‌্য শহীদ হ‌য়ে‌ছেন। এই দরবার মুক্তিযুদ্ধের সা‌পেক্ষের শ‌ক্তি। আমি নি‌জে‌কে এই দরবা‌রেরই একজন সদস‌্য ব‌লে ম‌নে ক‌রি। পূর্বে যেভা‌বে দরবার ও অত্র এলাকার উন্নয়‌নে আমা‌কে পা‌শে পে‌য়ে‌ছেন ইনশাআল্লাহ সবসময় পাশে পা‌বেন। গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এডভো‌কেট আজমত উল্লাহ খান ব‌লেন, আল্লাহ ওলীগণ ইবাদত-ব‌ন্দেগীর মাধ‌্যমে আল্লাহর নৈকট‌্য হা‌সিল ক‌রে‌ছি‌লেন। আমরা তাঁ‌দের প‌থে চল‌লে আমরাও আল্লাহর প্রিয়পাত্র হ‌তে পার‌বো।

পাগাড় শরী‌ফ দরবা‌রের নায়েবে সাজ্জাদাহ্নশীন শাহ্জাদা সৈয়দ আবু রাফিজ হায়দার ও শাহ্জাদা সৈয়দ আবু মুনজিন হায়দারের প‌রিচালনায় মাহ‌ফি‌লে আরও উপ‌স্থিত ছিলেন বাংলা‌দেশ ত‌রিকত ফেডা‌রেশ‌নের কেন্দ্রীয় সাংগঠ‌নিক সম্পাদক শাহ মোহাম্মদ আলী হোসাইন, বাংলা‌দেশ ত‌রিকত ফেডা‌রেশ‌নের কেন্দ্রীয় ধর্ম সম্পাদক মাওলানা জাহাঙ্গীর আলম। মাহ‌ফি‌লে বিভিন্ন দরবার শরী‌ফের প্র‌তি‌নি‌ধি, সামাজিক ও রাজনৈতিক সংগঠক, সাংবাদিক, আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস‌্য ও দেশ-বিদেশ থেকে হাজার হাজার ভক্ত-আশেকান অংশগ্রহণ ক‌রেন। মাহ‌ফিল শে‌ষে সাজ্জাদাহ্ নশীন ডাঃ মাওলানা শাহ্ সুফি আলহাজ্ব ডা. সৈয়দ আবু দাউদ মছনবী হায়দার শাহ সাহেব হাজারো মুসুল্লিদের নিয়ে বাংলা‌দেশ ও বিশ্ব মুস‌লিম উম্মাহর সমৃ‌দ্ধির জন‌্য বিশেষ দোয়া করা হয়।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102