June 14, 2024, 9:12 pm
শিরোনামঃ
পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ ইব্রাহিম খান তুষার অনেক বড় বড় জায়গা থেকে তদন্ত বাধাগ্রস্ত করতে তদবির করা হচ্ছে: এমপি আনারের মেয়ে সাইদুল করিম মিন্টুর মোবাইলে মেসেজ ‘আনার শেষ, মনোনয়ন কনফার্ম’! লোহার খাঁচার ভেতরে থাকাটা অপমানজনক, হয়রানি করা হচ্ছে: ড. ইউনূস রাশিয়ার হয়ে যুদ্ধ করতে গিয়ে রুশ সেনাবাহিনীতে নিযুক্ত ২ ভারতীয় নিহত ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেনঃ এনাম-ই-খোদা জুলু ১১ জুন শুধু জননেত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস নয়, গণতন্ত্রেরও মুক্তি দিবস : সাজেদুল ইসলাম নবনির্বাচিত চেয়ারম্যান মনির মিয়াকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সাইদুল ইসলাম বাদল বিরল আধ্যাত্মিক ব্যক্তিত্ব আশেকে রসূল ‘আল্লামা শায়খ মানযূর আহমাদ (রাঃ)- প্রফেসর ডা. মুহাম্মাদ আমীরুল ইসলাম আল আহমাদী উয়েসী (পি.এইচ. ডি) ‘পুলিশ সদস্য কেন আরেক পুলিশ সদস্যকে গুলি করেছে জানতে তদন্ত হচ্ছে’

ইন্টারন্যাশনাল আইকনিক এক্সিলেন্স অ্যাওয়ার্ডে মনোনীত ডেইজী সারোয়ার

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Friday, May 24, 2024
  • 18 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ উদ্যোক্তা হিসেবে কোনো ব্যক্তি বা প্রতিষ্ঠানের বিশেষ অবদান ও অর্জনের স্বীকৃতিস্বরূপ আইআইইএ দেয়া হয়ে থাকে।

আওয়ামী লীগের সহযোগী সংগঠন কেন্দ্রীয় যুব মহিলা লীগের সংগ্রামী সফল সভাপতি ও ঢাকা উত্তর সিটি করপোরেশনের সাবেক প্যানেল মেয়র ডেইজী সারোয়ার ইন্টারন্যাশনাল আইকনিক এক্সিলেন্স অ্যাওয়ার্ডের জন্য (আইআইইএ) মনোনীত হয়েছেন।

উদ্যোক্তা হিসেবে কোনো ব্যক্তি বা প্রতিষ্ঠানের বিশেষ অবদান ও অর্জনের স্বীকৃতিস্বরূপ আইআইইএ দেয়া হয়ে থাকে।নেতৃত্বগুণ, বিশেষ কোনো অর্জন, কোম্পানি বা ব্যক্তিগত উদ্যোক্তা হিসেবে সুনাম অর্জন, উৎসাহ প্রদান ও ব্যবসায়িক সফলতার ভিত্তিতে এ মনোনয়ন ও পুরস্কার দেয়া হয়।

২৪ মে মালদ্বীপে অনুষ্ঠিত হতে যাওয়া অ্যাওয়ার্ড অনুষ্ঠানে মনোনয়নের পাশাপাশি বিশেষ অতিথি হিসেবেও বক্তব্য রাখবেন তিনি।

ডেইজী সারোয়ার বলেন, ‘ইন্টারন্যাশনাল আইকনিক এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০২৪’এ মনোনীত হয়েছি। বিশেষ অতিথি হিসেবে আমন্ত্রিত হয়ে সেখানে বক্তব্যে রাখব। বক্তব্যে বাংলাদেশের উজ্জ্বল ভাবমূর্তি তুলে ধরব ইনশাআল্লাহ।’

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102