June 15, 2024, 10:25 am
শিরোনামঃ
পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ জাফর ইকবাল (বাবুল) পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ সাইফ ইসলাম শুভ পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ ইব্রাহিম খান তুষার অনেক বড় বড় জায়গা থেকে তদন্ত বাধাগ্রস্ত করতে তদবির করা হচ্ছে: এমপি আনারের মেয়ে সাইদুল করিম মিন্টুর মোবাইলে মেসেজ ‘আনার শেষ, মনোনয়ন কনফার্ম’! লোহার খাঁচার ভেতরে থাকাটা অপমানজনক, হয়রানি করা হচ্ছে: ড. ইউনূস রাশিয়ার হয়ে যুদ্ধ করতে গিয়ে রুশ সেনাবাহিনীতে নিযুক্ত ২ ভারতীয় নিহত ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেনঃ এনাম-ই-খোদা জুলু ১১ জুন শুধু জননেত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস নয়, গণতন্ত্রেরও মুক্তি দিবস : সাজেদুল ইসলাম নবনির্বাচিত চেয়ারম্যান মনির মিয়াকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সাইদুল ইসলাম বাদল

ইউপি চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় মোহাম্মদ জাবেদ এর কৃতজ্ঞতা প্রকাশ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Monday, November 29, 2021
  • 512 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলার ৩ নং ভাদুর ইউনিয়নের আওয়ামী লীগ থেকে চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় মোহাম্মদ জাবেদ আজ ২৯ নভেম্বর ২০২১ রোজ রবিবার সামাজিক যোগাযোগ ফেসবুকে একটি খোলা চিঠির মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলার ৩ নং ভাদুর ইউনিয়নবাসী সহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে দেয়া কৃতজ্ঞতা প্রকাশের চিঠিটি হুবুহু নিম্নে দেওয়া হলঃ

বিছমিল্লাহহির রাহমানির রাহিম

আমার প্রান প্রিয় ৩নং ভাদুর ইউনিয়নবাসী

আস্সালামুআলাইকুম ওরাহমাতুল্লাহি ওবারাকাতুহ্

সনাতন ধর্মাবলম্বীদের প্রতি আমার আদাব,

আজকের বিজয়ের এই ক্ষনে আমি মহান সৃষ্টিকর্তাকে শুকরিয়া জানিয়ে বিনম্র শ্রদ্ধার সাথে কৃতজ্ঞচিত্তে স্মরণ করছি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে, যার জন্ম না হলে আমরা এই স্বাধিন দেশের স্বাদ পেতাম না।

আমি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই বাংলার ১৬ কোটি মানুষের শ্রূদ্বা ও ভালোবাসার শেষ আশ্রয়স্থল আমার প্রান প্রিয় নেত্রী জননেত্রী শেখ হাসিনাকে যিনি আমাকে মনোনীত করেছেন আপনাদের সেবক হিসেবে।

কৃতজ্ঞতা জানাই আমাদের কেন্দ্রীয়, জেলা, উপজেলা , পৌর, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের প্রতি ও আমার ভাই বন্ধু আত্মীয় পরিবার পরিজনের প্রতি যারা দিন রাত পরিশ্রম করে আমার এই ইউনিয়নের প্রতিটি মানুষকে সাথে নিয়ে আমাকে বিপূল ভোটে বিজয়ী করেছেন।

আমি সত্যি আপনাদের কাছে চির কৃতজ্ঞ ও চির ঋণী।

এবং নিশ্চয়ই এই বিজয় আপনাদের সকলের, এই বিজয় সকল অন্যায় অবিচার জুলুম নির্যাতনের বিরূদ্বে সাধারণ জনগণের স্বোচ্ছার ও প্রতিবাদের বিজয়।

আমি নিজের প্রতি আপনাদের প্রতি এবং জন নেত্রী শেখ হাসিনার প্রতি ওয়াদাবদ্ব এই ইউনিয়নের সবাইকে আমি আমার পরিবারের অংশ হিসেবে দেখবো, সুখে দুঃখে আমরা এক সাথে সবাইকে সাথে নিয়ে পথ চলবো।

এবং জন নেত্রী শেখ হাসিনার ভিষন উন্নত ও আধুনিক বাংলাদেশের লক্ষ্যমাত্রা অর্জনে সবাইকে সাথে নিয়ে হাতে হাত, কাঁধে কাঁধ রেখে কাজ করে যাবো ইনশাআল্লাহ্।

সামনের দিনে এক সাথে চলার জন্য আমি আবারো আপনাদের সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সকলের সহযোগিতা ও দোয়া কামনা করছি।

জয় বাংলা

জয় বঙ্গবন্ধু

জয় জন নেত্রী শেখ হাসিনা

জয় আমার প্রিয়  ৩নং ইউনিয়নবাসী।

 

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102