April 14, 2024, 3:41 am
শিরোনামঃ
বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন বাংলাদেশের আকাশে শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে, কাল ঈদ সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন :প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন মোঃ বশির আহম্মেদ রাজবাড়ীর কালুখালীতে বকেয়া বেতন ভাতার দাবিতে কারখানায় শ্রমিকদের বিক্ষোভ রাজধানী মোহাম্মদপুর মোঃ রুস্তুম আলীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ইউনিসেফ থেকে প্রশিক্ষণ নিয়ে সনদ পেলেন আবু তালহা তারীফ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Tuesday, January 30, 2024
  • 89 Time View

মাওলানা সাইফুল ইসলাম সালেহীঃ আজ ৩০ শে জানুয়ারি ২০২৪ ইং দুপুর ১২.০০ ঘটিকাশ ঢাকার আগারগাঁওয়ে অবস্থিত ইসলামিক ফাউন্ডেশনের ইমাম প্রশিক্ষণ মিলনায়তনে ২ দিন ব্যাপি ইসলামিক ফাউন্ডেশন ও ইউনিসেফ কতৃক ইমামদের প্রশিক্ষণ শেষে প্রশিক্ষণ প্রাপ্ত ইমামদের মাঝে সনদ এবং জুমার খুতবা সহায়িকা প্রদান করা হয়।

ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক ( অতিরিক্ত সচিব), জনাব ড. মহাঃ বশিরুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সন্মানিত সচিব জনাব মুঃ আঃ হামিদ জমাদ্দার, অনুষ্ঠানে স্পেশাল গেষ্ট হিসেবে উপস্থিত ছিলেন ইউনিসেফেরএস বি সি সেকসন চীফ মিস ব্রিজেট জব জনসন । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্প পরিচালক (যুগ্ম সচিব) এ এস এম শফিউল আলম তালুকদার।

প্রধান অতিথির বক্তব্যে মু: আ: হামিদ জমাদ্দার বলেন, ইমামগন সর্বদা এগিয়ে যাচ্ছে। সমাজ উন্নায়নে ইমামগন বেশ ভূমিকা পালন করেছে। করোনাসময়ে ইমামগন অবদান ভুলার মত নয়। ইমাম প্রশিক্ষন একাডেমির পরিচালক আনিসুজ্জামান সিকদারের পরিচালনায় অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ইসলামিক ফাউন্ডেশনের বিভিন্ন অফিসের পরিচালক ও উপ-পরিচালকসহ বিভিন্ন জেলা থেকে আগত প্রশিক্ষনার্থী ইমামগন। অনুষ্ঠানে অতিথিদের নিকট থেকে সনদ গ্রহন করেন প্রশিক্ষণ প্রাপ্ত ইমাম বিশিষ্ট আলেম ও ধর্মীয় গবেষক মো: আবু তালহা তারীফসহ প্রশিক্ষণ প্রাপ্ত ইমামগন।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102