বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১২:৫৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ঝিনাইদহে ইউপি চেয়ারম্যান কর্তৃক সাংবাদিক লাঞ্ছিত ও বেঁধে রাখার হুমকি।। ঘটনার প্রতিবাদ জানিয়ে নিন্দা জানিয়ে অসংখ্য সাংবাদিক। কোরবানীর কাঁচা চামড়ার মুল্য নির্ধারণ, বানিজ্য মন্ত্রনালয়কে নিয়ে চলছে রং তামাশা শিক্ষক হত্যা ও জুতার মালা এখন বাঙালি জাতিকে বহন করতে হচ্ছে পদ্মা সেতু হয়ে টুঙ্গিপাড়া গেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শেখ হাসিনা শ্রদ্ধা মন খুলে দে,ও তুই হেলা করিস না, গোপালগঞ্জে যাবরে ভাই মোটরসাইকেল নিয়া ৩৩ নম্বর ওয়ার্ডে মান্নান হোসেন শাহীন সভাপতি, শেখ মোঃ জহিরুল ইসলাম অপু সাধারণ সম্পাদক ৩২ নং ওয়ার্ডে মোঃ বেলাল আহমেদ সভাপতি, মোঃ আবুল বাশার সাধারণ সম্পাদক ৩১ নং ওয়ার্ডে শহীদ আলী সভাপতি, সাজেদুল হক খান রনি সাধারণ সম্পাদক গণতন্ত্র পুনরুদ্ধারে শিগগিরই আর একটি গণঅভ্যুত্থান হবে: আমান উল্লাহ আমান

আলেশা মার্ট এর প্রতিটি গ্রাহকের কষ্টের টাকা ফেরত পাওয়ার দাবীতে মানববন্ধন

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম শুক্রবার, ১০ জুন, ২০২২
  • ২০১ দেখা হয়েছে

মোঃ ইব্রাহিম হোসেনঃ ১০ জুন ২০২২ বিকাল ৩:৩০ ঘটিকায় আলিশা মার্ট কাস্টমার এ্যসোসিয়েশনের ভুক্তভোগী গ্রাহকরা জাতীয় প্রেসক্লাবের সামনে তাদের টাকা ফেরত চেয়ে মানববন্ধন কর্মসূচি পালন করেছে।

উপস্থিত আলিশা মার্ট কাস্টমার এ্যসোসিয়েশন এর প্রতিনিধিরা বলেন, আলিশা মার্ট দীর্ঘ ১ বছর যাবৎ তাদের টাকা ফেরত দিচ্ছেনা, আলিশা মার্ট এর চেয়ারম্যান মন্জুর আলম শিকদার বিভিন্ন ভাবে গ্রাহকদের হয়রানি করছে। টাকা ফেরত দিবে বলে গ্রাহকদের চেক ধরিয়ে  দিয়ে ছিলো। সেই চেক ক্যাশ তো হয়নি বরং চেকের মেয়াদ শেষ হয়ে যাচ্ছে এবং কিছু চেকের ডেট ইতিমধ্যে শেষও হয়ে গেছে। এই বিষয় নিয়ে তার অফিসে অভিযোগ নিয়ে গেলে তার পালিতো গুন্ডা বাহিনী দিয়ে গ্রাহকদের গায়ে হাত পর্যন্ত তুলেছে।

চেয়ারম্যান বিভিন্ন সময় ফেসবুক লাইভে এসে গ্রাহকদের কোন আন্দোলন কর্মসূচি করতে নিষেধ করেন এবং তিনি বলেন, আপনারা আন্দোলন করলে আমি ফান্ড মেনেজ করতে পারবো না।তিনি সবসময়  বলেন তার প্রচুর সম্পদ আছে। আপনাদের টাকা আমি দিয়ে দিবো। কিন্তু আজ পর্যন্ত সে কাউকেই টাকা দিতে পারে নাই।

তিনি বলেছিলেন রোজার ঈদের পরে অফিস খুলে চেক রিপ্লেস করে দিবেন। অথচ আজ পর্যন্ত তার অফিস খুলে নাই।বক্তারা বলেন, এই মুহুর্তে চেয়ারম্যান যে কোন সময় বিদেশে পালিয়ে যেতে পারে। বিধায় তার পার্সপোট জব্দ সহ তার বিদেশ যাত্রায় নিষেধাজ্ঞা আরোপ করার জন্য সরকারের দৃশ্য আকর্ষণ করেন। তাছাড়া বাংলাদেশের ই কমার্স সেক্টরে যখন সকল ই কমার্সের সিও ও এমডিরা জেলে। ঠিক তখন আলিশার চেয়ারম্যান মন্জুর আলম শিকদারের নামে ৫০০ প্লাস মামলা এবং তার নামে ২০/৩০টা ওয়ারেন্ট হওয়ার পরও সে গ্রেফতার হচ্ছে না। কোন অদৃশ্য শক্তির কারনে সে ঘুরে বেরাচ্ছে। মনজুর শিকদারকে যারা সহযোগীতা করছে তাদেরকেও খুঁজে বের করে বিচারের আওতায় আনার অনুরোধ জানান। বক্তারা আরও বলেন দ্রুত সময়ের মধ্যে টাকা ফেরত না দিলে তারা আরও কঠিন আন্দোলন কর্মসূচি পালন করতে বাধ্য হবে। এই আন্দোলন গতিশীল করতে এবং আলিশা মার্ট ভুক্তভুগী গ্রাহকদের নিয়ে কাজ করার জন্য বাংলাদেশ ই কমার্স কাস্টমার সোসাইটির সাধারণ সম্পাদক জেসি আলম হৃদয় সাত সদস্য বিশিষ্ট একটি কমিটি ঘোষনা করেন এবং ৭ কর্মদিবসের মধ্যে প্রস্তাবিত কমিটিকে পুর্নাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেন ।তিনি আরও বলেন যেকোন প্রয়োজনে সব  সময় আলিশা মার্ট এর ভুক্তভোগী গ্রাহকদের পাশে থাকবে বাংলাদেশ ই কমার্স সোসাইটি ( BECS) এর কেন্দ্রীয় নেতৃবৃন্দ। উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন আলেশামার্ট কাস্টমার এসোসিয়েশন এর নব নির্বাচিত যুগ্ম সাধারণ সম্পাদক সোহান চৌধুরী, নব নির্বাচিত সাংগঠনিক  সম্পাদক ও BECS  এর নির্বাহী সদস্য আল আমিন, নব নির্বাচিত সাধারণ সম্পাদক ও BECS এর যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর, নব নির্বাচিত সিনিয়র সহসভাপতি নাসিবুল,নব নির্বাচিত সহ সভাপতি ও BECSএর সিনিয়র সহসভাপতি ফেরদৌস, নব নির্বাচিত সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও BECS এর নির্বাহী সদস্য রাসেল কবীর, আলেশামার্ট কাস্টমার এসোসিয়েশন এর নব নির্বাচিত সভাপতি ও BECS এর সাংগঠনিক সম্পাদক (আলিশা মার্ট) আশরাফুল আলম আশরাফ  এবং BECS এর সাধারণ সম্পাদক জেসি আলম হৃদয়। এছাড়াও আরও বক্তব্য রাখেন হাসনাইন ফারাবী,ফরহাদ আলী, মন্জুর ও অন্যান্য নেতৃবৃন্দ। উক্ত মানববন্ধন এর সঞ্চালন করেন জনাব নাজমুল হক।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102