May 18, 2024, 9:24 am
শিরোনামঃ
বিচার ব্যবস্তার সুচনার ইতিহাস জানিনা, বিতর্কের শেষ কোথায় ? বুঝতে পারছি না বঙ্গ কণ্যার স্বদেশ প্রত্যাবর্তন ও বাংলার মাটি কে বুকে ধারন, ইতিহাসের অংশ ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন জহির সভাপতি ও লিটন সাধারণ সম্পাদক গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি বাংলাদেশ সফর করছি: ডোনাল্ড লু ভারতবর্ষে হিন্দু মুসলমানের রাজনীতি হয়,মহাত্মা গান্ধী সকল ধর্মের রাজনীতি নাই গুলিস্তান-মিরপুরের কাপড় পাকিস্তানের বলে বিক্রি করেন তনি! ইসরায়েলের সেনা ঘাঁটির অস্ত্রগুদামে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে

আলহাজ্ব মকবুল হোসেন ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ-উপহার সামগ্রী বিতরণ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Thursday, April 14, 2022
  • 200 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক উপদেষ্টা পরিষদের সদস্য ও সংসদ সদস্য মরহুম আলহাজ্ব মকবুল হোসেন ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ-উপহার সামগ্রী বিতরণ করার জন্য ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের অন্তর্গত বিভিন্ন ইউনিট আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে ঈদ-উপহার সামগ্রীর প্যাকেট তুলে দেন, ৩১নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি জনাব দিল মোহাম্মাদ দিলু।

এসময় ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতিমন্ডলী ও সম্পাদকমন্ডলী এবং সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

আজ ১৪ এপ্রিল ২০২২ রোজ বৃহস্পতিবার ৩১নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে এ ঈদ-উপহার সামগ্রীর প্যাকেট বিতরণ করেন।

এসময় ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের অন্তর্গত ইউনিট আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ঈদ-উপহার সামগ্রীর প্যাকেট ৩১নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয় থেকে গ্রহণ করে তাদের ইউনিট এলাকাতে বিতরণ করেন।

উল্লেখ্যঃ উল্লেখ্য, আলহাজ্ব মকবুল হোসেন ২০২০ সালের ২৪ মে রোজ রবিবার রাত ৯টা ১০ মিনিটের দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

১৯৯৬ সালের সপ্তম জাতীয় সংসদে ঢাকার ধানমণ্ডি-মোহাম্মদপুর (তৎকালীন ঢাকা-৯) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মকবুল হোসেন বর্তমানে আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছিলেন। ১৯৬৬ সালে তিনি ছাত্রলীগের জগন্নাথ কলেজ শাখার সভাপতির দায়িত্ব পালন করেন। ১৯৬৮ সাল থেকে ১৯৭১ সাল পর্যন্ত তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সমাজকল্যাণ ইন্সটিটিউট শাখা সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি সক্রিয়ভাবে মুক্তিযুদ্ধে অংশ নেন। স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন তিনি। তার ছেলে আহসানুল ইসলাম টিটু একাদশ জাতীয় সংসদের সদস্য হিসেবে টাঙ্গাইল-৬ আসনের প্রতিনিধিত্ব করছেন।

আলহাজ্ব মকবুল হোসেন শমরিতা মেডিক্যাল কলেজ, ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, সিটি ইউনিভার্সিটি, আলহাজ্ব মকবুল হোসেন ইউনিভার্সিটি কলেজ, মোহাম্মদপুর কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয় কলেজ, মোহাম্মদপুর ল’ কলেজসহ আরও কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেছেন। সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স, পূরবী জেনারেল ইন্সুরেন্সসহ বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানেরও মালিক ছিলেন আলহাজ্ব মকবুল হোসেন।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102