May 24, 2024, 10:35 pm
শিরোনামঃ
শৈলকুপার এক ব্যবসায়ীকে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা এমন যদি হতোঃ কবি মোঃ খোকন খান ইন্টারন্যাশনাল আইকনিক এক্সিলেন্স অ্যাওয়ার্ডে মনোনীত ডেইজী সারোয়ার জাতীয় সাংবাদিক কল্যাণ ফোরামের কমিটি গঠন সাংবাদিককে হেনস্থাকারী ছাত্রলীগ নেতার বিচার চায় বিডিজেএ ঘটনার সময় বাংলাদেশে ছিলাম, আমাকে ফাঁসানো হয়েছে : আক্তারুজ্জামান শাহীন বাবাকে নিয়ে এমপি আনারের মেয়ে ডরিন আবেগঘন স্ট্যাটাস বাবার হত্যার বিচারে চাইলেন মুমতারিন ফেরদৌস ডরিন মৎস্যজীবী লীগের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিখোঁজ ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিমের ‘লাশ’ কলকাতা থেকে উদ্ধার

“আলফাডাঙ্গা উপজেলা গ্রাজুয়েট অ্যাসোসিয়েশনের” উদ্যোগে ইফতার মাহফিল ও কার্যনির্বাহী কমিটির পরিচিত সভা

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Friday, April 22, 2022
  • 264 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ ফরিদপুরের “আলফাডাঙ্গা উপজেলা গ্রাজুয়েট অ্যাসোসিয়েশন” এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল এবং কার্যনির্বাহী কমিটির পরিচিত সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ২২ এপ্রিল ২০২২ রোজ শুক্রবার রাজধানীর মিরপুর-১ নম্বরের সিটি মহল চাইনিজ রেস্টুরেন্ট এ অনুষ্ঠান হয়।

ফরিদপুরের “আলফাডাঙ্গা উপজেলা গ্রাজুয়েট অ্যাসোসিয়েশন” এর সভাপতি, বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সহ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক, রাজধানীর মিরপুর থানা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক, বিশিষ্ট আইনজীবী ও সমাজসেবক অ্যাড. শেখ জামাল হোসেন মুন্নার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ ইমরান হোসেন এর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পুলিশের সাবেক এআইজি মালিক খসরু, সিআইডির পুলিশ সুপার (এসপি) খান মোহাম্মদ রেজওয়ান, বাংলাদেশ সুপ্রীম কোর্ট এর আইনজীবি অ্যাড. হাসিবুর রহমান, ফরিদপুর জেলা কৃষক লীগের সভাপতি শেখ শহীদুল ইসলাম শহীদ, বাংলাদেশ পাঠাগার আন্দোলনের চেয়ারম্যান ইমাম হোসেন এবং বাংলাদেশ তাঁতী লীগের কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা সম্পাদক মকিবুল হাসান বাবলু।

এছাড়াও উপস্থিত ছিলেন, আলফাডাঙ্গা উপজেলা গ্রাজুয়েট অ্যাসোসিয়েশন এর বিভিন্ন সভাপতিমন্ডলী ও সম্পাদকমন্ডলী’সহ আওয়ামী লীগ এবং আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী, সমাজ সেবক, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকবৃন্দ প্রমুখ।

অ্যাড. শেখ জামাল হোসেন মুন্নার সংবাদ মাধ্যমকে জানান, সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য হচ্ছে, এলাকার শিক্ষা বিস্তারে হতদরিদ্র মেধাবী শিক্ষার্থীদের সার্বিকভাবে সহযোগিতা করা, গরীব মানুষদের বিনা পয়সায় আইনের সহয়তা এবং ঢাকায় যে সমস্ত শিক্ষিত ভাই-বোনরা আছে তাদেরকে সু-সংগঠিত করা।

ইফতার ও দোয়া মাহফিল এবং কার্যনির্বাহী কমিটির পরিচিত সভা সফল হওয়ায় সংগঠনের সভাপতি অ্যাড. শেখ জামাল হোসেন মুন্না’সহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানান অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ।

ইফতার ও দোয়া মাহফিল এবং কার্যনির্বাহী কমিটির পরিচিত সভায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102