April 18, 2024, 8:27 pm
শিরোনামঃ
শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ভন্ড কবিরাজ বলেন তিনমাথা,জ্বীন দিয়ে ও গোখরা সাপের কামড় দিয়ে শেষ করে দিব জানা গেল কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন

আলফাডাঙ্গায় কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিলো কৃষক লীগ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Tuesday, May 9, 2023
  • 149 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ আওয়ামী লীগ সভাপতি কৃষক রত্ন জননেত্রী শেখ হাসিনা’র নির্দেশ এবং বাংলাদেশ কৃষক লীগের সভাপতি, কৃষিবিদ সমীর চন্দ ও সাধারণ সম্পাদক, অ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি’র নেতৃত্বে সারা বাংলাদেশে, কৃষকের পাশে, বাংলাদেশ কৃষক লীগ।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার ( ৯ মে) বিকাল ৪ টায় আলফাডাঙ্গা উপজেলায় কেন্দ্রীয় কৃষক লীগের সহ-স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক, অ্যাড. শেখ জামাল হোসেন মুন্না’র উদ্যোগে, পৌরসভার ৬নং ওয়ার্ড কুসুমদী এলাকায় কৃষক ছিরু শেখের ৩০ শতাংশ জমির ধান কেটে বাড়ি পৌঁছে দিয়েছে পৌর কৃষক লীগের নেতৃবৃন্দ।

পাকা ধান কাটা কর্মসূচির প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় কৃষক লীগের সহ-স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক, অ্যাড. শেখ জামাল হোসেন মুন্না বলেন, আওয়ামী লীগ সভাপতি কৃষক রত্ন জননেত্রী শেখ হাসিনা’র নির্দেশ এবং বাংলাদেশ কৃষক লীগের সভাপতি, কৃষিবিদ সমীর চন্দ ও সাধারণ সম্পাদক, অ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি’র নেতৃত্বে বোরো মৌসুমেও কৃষকের ঘরে সম্পূর্ণ ধান না উঠা পর্যন্ত বাংলাদেশ কৃষক লীগ সব উপজেলাতে এই কর্মসূচি পালন করবে। আমরা কৃষক লীগের নেতাকর্মীরা সব সময় অসহায় হতদরিদ্র কৃষকের পাশে ছিলাম, আছি এবং ভবিষ্যতেও থাকবো।”

তিনি আরো বলেন, কৃষক রত্ন জননেত্রী শেখ হাসিনা বিকল্প নেই, শেখ হাসিনা ক্ষমতায় থাকলে কৃষকের মুখে হাসি ফোটে। নৌকা মার্কা সরকারে এলেই দেশের উন্নতি হয়, মানুষ ভালো থাকে তাই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে টানা চতুর্থবারের মতো বিজয়ী করার আহ্বান জানান।

এ সময় উপস্থিত থেকে পৌর কৃষক লীগের নেতৃবৃন্দের সাথে ধান কাটায় অংশগ্রহন করেন জেলা কৃষক লীগের সহ-সভাপতি প্রফেসর ডাঃ গোলাম কবীর, যুগ্ম-সাধারন সম্পাদক মিজানুর রহমান মিজান সহ প্রায় ২শতাধিক পৌর কৃষক লীগের নেতৃবৃন্দ।

কৃষক ছিরু শেখ বলেন, ‘ঝড় বৃষ্টির সময় চলছে। শ্রমিকের মজুরিও অনেক বেশি। ধান ঘরে তোলা নিয়ে দুশ্চিন্তায় ছিলাম। বিশেষ করে কেন্দ্রীয় কৃষক লীগের সহ-স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক, অ্যাড. শেখ জামাল হোসেন মুন্না’র নেতৃত্বে “কৃষক লীগের নেতৃবৃন্দ আমার ক্ষেতের পাকা ধান কেটে ঘরে তুলে দেয়ায় আমি কৃষক লীগের নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।”

 

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102